• AstroSage Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

Rahul Dravid এর সম্পর্কিত / Rahul Dravid জীবনী

রাহুল
নাম: রাহুল দ্রাবিড়
জন্মেরদিন: Jan 11, 1973
জন্মসময়: 10:58:00
জন্মস্থান: Indore
দ্রাঘিমাংশ: 75 E 54
অক্ষাংশ: 22 N 42
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: 765 Notable Horoscopes

Rahul Dravid এর সম্পর্কিত/ কে Rahul Dravid

Dravid was born on January 11, 1973 at Indore in Madhya Pradesh, he is a right hand batsman, who plays for Karnataka in the Ranji Trophy, His debut in Test cricket was at Lord's in 1996.With his technical efficiency and stylish strokes, he soon became a pillar of the Indian batting order. Initially, he was considered good for only Test cricket but tar, he proved himself to be very useful in One-Dayers too. He was in brilliant form in 1999. He was named 'Widen Cricketer the year' in 2000. For his sheer consistency, Dravid has few equals. He is maintained a Test career average of over 50. His promotion as the ice-Captain was widely acclaimed. For his consistency and temperament David is dubbed as 'The Wall'. He was in a very good form during the cricket World Cup 2003 and scored very consistency. Involved in the highest partnership (331 runs) in the history of ODI cricket along with Sachin Tendulkar vs New Zealand he was also titled ICC Player of the Year 2004. He was also the Captain of the Royal Challengers Bangalore team in the IPL Twenty-20 Tournament 2008, although in the 2009 he was replaced by Kevin Pietersen. Let’s have a look at his future in cricket

কোন বছর Rahul Dravid এর জন্ম?

বর্ষ 1973

Rahul Dravidএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Thursday, January 11, 1973.

কোথায় Rahul Dravid জন্ম গ্রহণ করেছেন?

Indore

কত বয়স Rahul Dravid এর ?

Rahul Dravid এর বয়স 47 বছর

কখন Rahul Dravid এর জন্ম?

Thursday, January 11, 1973

Rahul Dravid এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Rahul Dravid এর চরিত্রের রাশিফল

আপনি প্রচন্ড বাস্তবিক আর সমানভাবে সক্ষম। আপনি খুব পরিপাটি প্রকৃতির, এবং আপনি সুশৃঙ্খল আর পরিস্কার-পরিচ্ছনতা ভালবাসেন। এটাও সম্ভব যে এইসব গুনাবলী আপনার মধ্যে খুবই বিকশিত, এবং হতে পারে যে খুঁটিনাটি জিনিস দেখতে গিয়ে জীবনের কিছু বড় সুযোগ আপনি হারিয়ে ফেলেন।আপনি একজন দ্বিধাগ্রস্ত মানুষ। যদিও পৃথিবীতে নিজের রাস্তা তৈরি করার গুন আপনার আছে এবং উন্নতির শিখরে পৌছানোর ক্ষমতাও আপনার মধ্যে বর্তমান, তবে একটু বেশি উদ্যম দেখাতে গিয়ে আপনার থেকে কম গুনের মানুষ আপনার থেকে আগে এগিয়ে যায়। তাই নিজের অলীক সীমাবদ্ধতা নিয়ে বেশি ভাববেন না। আপনি শুধু সফলতা গ্রহণ করার কথা চিন্তা করুন, দেখবেন ঠিক সফল হবেন।আপনি হিসেবী এবং বাস্তবিক। আপনি সবসময় কিছু অর্জন করতে চান। আপনার মনের মধ্যে কিছু প্রবল আকাঙ্ক্ষা সবসময় প্রজ্জলিত থাকে। এটা সময়ের সাথে আপনাকে অস্থির করে তোলে। যদিও আপনি আপনার সাফল্যে সবসময় গর্ববোধ করে থাকেন।আপনি উদার এবং সংবেদনশীল। কোনো প্রয়োজনীয়তায় বা কেউ মর্মান্তিক যন্ত্রণার মধ্যে থাকলে, এটা ভাবায় যায় না যে আপনি সাহায্যের হাত না বাড়িয়ে পাশ কাটিয়ে চলে যাবেন।

Rahul Dravid এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি প্রায়শয় নিরাশ হন আর জীবনের কাছ থেকে একটু বেশি চান, কারণ আপনি জীবনের ছোট-ছোট জিনিস যেগুলো ঘটে সেগুলোতে ভয় পেয়ে যান, যা উচিত নয়। আপনি প্রচন্ড লাজুক আর নিজের আবেগ-অনুভূতি বোঝাতে অসুবিধা বোধ করেন। যদি প্রতিদিন অল্পসময় নিজের মস্তিষ্ককে স্বচ্ছ রেখে ধ্যানে বসেন, তো আপনি শান্তি অনুভব করবেন আর বুঝবেন যে জিনিসগুলো অতটা খারাপ নয় যতটা আপনি মনে করেন।আপনার মন পড়ার সময় অন্য স্থানে ঘুরে বেড়ানোর অভ্যাসের জন্য দীর্ঘ সময় যাবৎ পড়াশোনা করা আপনার জন্য কোনোদিনই সম্ভবপর হবে না। এই কারণে আপনার শিক্ষা জীবনে এর খারাপ প্রভাব পরবে। যদি আপনি আপনার অলস জীবনের ওপর নিয়ন্ত্রণ আনতে পারেন তবে তা আপনার শিক্ষাক্ষেত্রে ভালো প্রভাব সৃষ্টি করবে। আপনার অপরিচিতি বিষয় গুলির ওপর প্রবল ঝোক রয়েছে। আপনার অনুভাবনী ক্ষমতার জন্য আপনি নির্বাচিত বিষয়ে বিশেষ সাফল্য অর্জন করবেন। এরই সাথে আপনার মনযোগ বৃদ্ধির ওপর নজর দেওয়া উচিত এর ফলে আপনি একাগ্রতার সাথে পড়াশোনা করতে পারবেন। আপনি কঠোর পরিশ্রম করলে এই জগতের কোনো শক্তি আপনাকে সাফল্য লাভ থেকে বঞ্চিত করতে পারবে না।

Rahul Dravid এর জীবন শৈলির রাশিফল

আপনি তুলনামূলকভাবে একটু বেশিই অন্তর্মুখী। যদি আপনাকে অনেকের সামনে মঞ্চে উঠতে হয় তো আপনি আতঙ্কিত হতে পারেন। যখন আপনি আপনমনে এবং আপনগতিতে কোনকিছু করেন তখন সবথেকে বেশি উদ্দেশ্যমূলকভাবে কাজ করতে পারেন।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com