সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Abhimanyu Singh দশাফল কুষ্ঠি

Abhimanyu Singh Horoscope and Astrology
নাম:

Abhimanyu Singh

জন্মেরদিন:

Sep 20, 1975

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Sonepur

দ্রাঘিমাংশ:

85 E 13

অক্ষাংশ:

25 N 42

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Abhimanyu Singhএর গণনা জন্মের থেকে November 2, 1978

আপনি ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে আপনার কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার জীবনের অভিজ্ঞতার পরিবর্তনগুলি আপনার কাছে গভীরভাবে অনুভূত এবং দীর্ঘস্থায়ী হবে। যে সমস্ত মানুষদের আপনি আপনার ভাল প্রচেষ্টায় উপেক্ষা করেছিলেন তারাই আপনার সর্বাধিক এবং সবচেয়ে সহায়ক জোট প্রমাণিত হবে। পরিবারে একটি মঙ্গলজনক অনুষ্ঠান ঘটা সম্ভবত। এই সময়কাল আপনার সন্তানদের জন্যও সমৃদ্ধি, সুখ ও সাফল্য বয়ে আনবে।

Abhimanyu Singhএর গণনা November 2, 1978 থেকে November 2, 1997

এই সময়কালকে শুভ সময়ের সূচনা বলা যেতে পারে। এই সময়কালে, আপনি অত্যন্ত খুশি থাকবেন। আপনি সমস্ত রকম প্রতিকূল পরিস্থিতি সামলাতে সক্ষম হবেন। আপনি পারিবারিক সুখ ভোগ করবেন। যদিও আপনার ভাইবোনরা কিছু ঝামেলা এবং সমস্যায় জড়িয়ে পরতে পারে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না। সামান্য শারীরিক সমস্যার সম্ভাবনা আছে। আপনার বন্ধু এবং সহযোগীরা আপনাকে অনুসরণ করার চেষ্টা করবে।

Abhimanyu Singhএর গণনা November 2, 1997 থেকে November 2, 2014

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

Abhimanyu Singhএর গণনা November 2, 2014 থেকে November 2, 2021

এই সময়কালে আপনি মিশ্র ফলাফল পাবেন। এই সময়ে আপনি মানসিক চাপ এবং ক্লান্তিতে ভুগবেন। আপনি আপনার ব্যবসার অংশীদারিত্বে সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিকভাবেও এই সময়কাল ভাল হবে না। ভ্রমণ ফলপ্রসূ হবে না। ঝুঁকি নেওয়ার প্রবণতা সম্পূর্ণই পরিত্যাগ করা উচিত। আপনি আপনার প্রিয় মানুষের সাথে দ্বন্দ্বে জড়িয়ে যেতে পারেন, তাই এই ধরণের পরিস্থিতি এড়ানোর চেষ্টা করা উচিত। যদিও এই সময়কাল প্রেম ও প্রণয়ের জন্য ভাল নয়। তাই আপনাকে প্রেম এবং সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করতে হবে কারণ এরজন্য আপনার মর্যাদা এবং সম্মানের ক্ষতি হতে পারে।

Abhimanyu Singhএর গণনা November 2, 2021 থেকে November 2, 2041

আপনি আপনার চ্যালেঞ্জের মোকাবিলার জন্য নতুন ধারণা নিয়ে আসবেন। আপনার কারবার এবং লেনদেন সহজে ও অনায়াসে হয়ে যাবে কারণ আপনি আপনার প্রতিযোগীদের থেকে এক কদম এগিয়ে থাকবেন। একাধিক উৎস থেকে আপনার জন্য আয় আসবে। আপনার বন্ধু এবং পরিবারের লোকেরা আপনার ব্যক্তিগত জীবনকে অনেক সমৃদ্ধ এবং আরো পরিপূর্ণ করে তুলবে। যত সময় এগিয়ে যাবে ততই আপনার ক্লায়েন্টদের সহযোগীদের সঙ্গে এবং অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু বিলাসবহুল জিনিস কিনবেন। সামগ্রিকভাবে, আপনার জন্য একটি পুরষ্কারস্বরূপ সময়।

Abhimanyu Singhএর গণনা November 2, 2041 থেকে November 2, 2047

এই বছরে আপনি আপনার প্রণয় জীবনকে আরো আকর্ষণীয় করে তুলবেন। এই বছরটা আপনার জন্য ভাল যাবে কারণ আপনি আপনার চুক্তি এবং চুক্তিপত্র থেকে লাভ পেতে পারেন। এই সময়টা চুক্তি করার জন্য উপযুক্ত সময় কারণ এই সময়টা নিশ্চিতভাবে আপনার পক্ষে যাবে। ব্যবসা ও অন্যান্য উদ্যোগ থেকে আয় বৃদ্ধি পাবে এবং এরজন্য আপনার সামাজিক অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। এখন আপনার ব্যক্তিগত জীবনে সুখ সাধনের জন্য আপনার কাছে যথেষ্ট অপরিহার্য বিষয়বস্তু আছে। আপনি যানবাহন এবং অন্যান্য উপকরণ অর্জন করতে পারবেন। আপনার পারিবারিক জীবনেও আপনার অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনার আয়ও সুনিশ্চিতভাবে বৃদ্ধি পাবে।

Abhimanyu Singhএর গণনা November 2, 2047 থেকে November 2, 2057

আপনি আপনার পরিকল্পনা উপর ব্যবস্থা গ্রহণ করার জন্য এটা উপযুক্ত সময়। দাম্পত্য সুখ ও বিবাহিত জীবন উপভোগ করার জন্য ভাগ্য আপনার খুবই সুপ্রসন্ন থাকবে। আধ্যাত্মিক জগৎ আপনার সামনে দরজা খুলে দিতে পারে, কিন্তু এই সুযোগের সদ্ব্যবহার করতে কিছু প্রস্তুতির প্রয়োজন। যদি আপনি একটি বাচ্চার আশা করেন তাহলে ভাগ্যে নিরাপদ প্রসব লেখা আছে। আপনি আপনার লেখার জন্য প্রশংসা পেতে পারেন। শিক্ষাগত দিক দিয়ে ছাত্রদের জন্য এটি শ্রেষ্ঠ সময় এবং তারা শিক্ষায় ভাল ফলও করবে। এই সময়ের একটি শিশুর জন্মের খুব সম্ভাবনা আছে বিশেষ করে একটি মেয়ের।

Abhimanyu Singhএর গণনা November 2, 2057 থেকে November 2, 2064

একটাই ভুল যা আপনার এ বছর এড়িয়ে চলা উচিত তা হল অত্যাধিক আত্মবিশ্বাস। বাড়ির জন্য অথবা পরিবারের সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক সম্পর্কের প্রতি আপনার আচরণ আরও দায়বদ্ধ হোক। অন্যরা আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার আবেগকে ধ্বংস করার চেষ্টা করবে। আপনার জীবন সঙ্গী বা প্রেমে সমস্যার জন্য মানসিক অশান্তি হতে পারে। ভ্রমণ বৃথা হতে পারে এবং এরজন্য লোকসানও হতে পারে।

Abhimanyu Singhএর গণনা November 2, 2064 থেকে November 2, 2082

এই বছর নতুন এলাকা অন্বেষণ করার জন্য ক্ষতি হতে পারে কারণ খরচ স্থায়ীভাবে বৃদ্ধি পাবে এবং এর থেকে আপনি সরাসরি লাভ বা কোন দীর্ঘস্থায়ী পদ পাবেন না। শত্রু এবং আইনি সমস্যা থেকে কষ্ট পেতে পারেন। আপনি কাজের একটি নির্দিষ্ট লাইন ধরে এগিয়ে যাবেন এবং নিজের প্রোফাইল কম করে রাখবেন ও তাতেই আপনার দৃষ্টিভঙ্গী স্থির রাখবেন। লাভ শুধুমাত্র স্বল্পমেয়াদী হওয়ার সম্ভাবনাই বেশি। মধ্যম ও দীর্ঘ মেয়াদী প্রকল্পের শুরু ভালই হবে। আপনার চোখ সম্পর্কিত সমস্যা থাকতে পারে। বিপরীত লিঙ্গের সঙ্গে বন্ধুত্বের সাহায্যে আপনার দ্রুত টাকা তৈরির আন্তরিক পরিকল্পনা সম্ভব হবে না তাই প্রথমে ভাল করে পর্যবেক্ষণ করে নেওয়া উচিত। আপনার প্রেমিকা/প্রেমিককে নিয়ে সমস্যা হতে পারে।