chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

গোচর 2022 জন্মছক

অভিষেক বচ্চন! Horoscope and Astrology
নাম:

অভিষেক বচ্চন!

জন্মেরদিন:

Feb 05, 1976

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Lagna Phal (Garg)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


অভিষেক বচ্চন! এর 2022 এর বৃহস্পতি চলমান জন্মছক

সমস্যা ও কষ্টের পরে আপনার জন্য একটি খুব ভাল সময়কাল আসছে এবং শেষ পর্যন্ত আপনি বিশ্রাম করবেন এবং সাফল্য উপভোগ করবেন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। আপনার আর্থিক ভাগ্য চমৎকার হবে যদি আপনি অনিশ্চিত ফাটকামূলক কার্যকলাপ এড়িয়ে চলতে পারেন। ভ্রমণের মাধ্যমে আপনি সামঞ্জস্যপূর্ণ সঙ্গী বা নতুন বন্ধুদের মধ্যে যোগাযোগ স্থাপন করতে পারেন। রাজনৈতিক পদাধিকারী অথবা উচ্চতর কর্মকর্তাদের সাথে আপনার বন্ধুত্ব হতে পারে। আপনি এই সময়ে সন্তানের জন্ম দেখতে পাবেন।

অভিষেক বচ্চন! এর 2022 এর শনি চলমান জন্মছক

আপনার আগ্রহের একটি পবিত্র স্থান দর্শন আপনার তালিকায় থাকবে। তবে আপনার আবেগপূর্ণ ও মনোমুগ্ধকর মনোভাব থাকবে এবং এটা আপনাকে পরিচিতদের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখতে সাহায্য করবে ও অপরিচিতদের সঙ্গেও যোগাযোগ স্থাপন করতে সাহায্য করবে। নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত আপনার ইচ্ছা পূর্ণ হবে যার মানে আপনি যেখানে কাজ করেছেন সেই প্রতিষ্ঠানের শ্রেণীবিন্যাসের উপর লেনদেন বা পদোন্নতি লাভ নির্ভর করবে। ভাগ্যে নতুন গাড়ী পাওয়ার অথবা নতুন বাড়ি কেনার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, এই সময়টা খুব ভাল।

অভিষেক বচ্চন! এর 2022 এর রাহু চলমান জন্মছক

ভ্রমণক্ষুধার অনুভূতির জন্য সম্ভবত কিছু অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছিয়ে যাওয়া পছন্দ করেন না এরজন্য আপনি চাপ অনুভব করবেন। এই সময়কাল অস্থিরতা এবং কর্মজীবনের চাপ নিয়ে শুরু হবে। নতুন প্রকল্প এবং ঝুঁকি এড়ানোই উচিত। আপনাকে নতুন বিনিয়োগ ও অঙ্গীকার নিয়ন্ত্রণ করতে হবে। লাভ হবার সম্ভাবনা আছে কিন্তু কাজের পরিবেশ দ্বিধান্বিত হবে যেটা সম্পূর্ণভাবে আরামদায়ক হবে না। এই সময়ে পার্থিব আরাম উদ্বেগের কারণ হতে পারে, ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজ আপনাকে যন্ত্রণা থেকে মুক্ত করতে পারে। আপনি আপনার আত্মীয়দের মাধ্যমে দুঃখের সম্মুখীন হবেন। হঠাৎ দুর্ঘটনা ও ক্ষতির সম্ভাবনা আছে।

অভিষেক বচ্চন! এর 2022 এর কেঃ চলমান জন্মছক

যদিও আপনি আপনার অংশীদার বা সহযোগীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার অনেক চেষ্টা করবেন কিন্তু সবই নষ্ট হয়ে যাবে। বৃদ্ধি ও নতুন সম্ভাবনা সহজে আসবে না। এই সময়কাল চ্যালেঞ্জ এবং সমস্যার সঙ্গে শুরু হবে। বিতর্ক ও অপ্রয়োজনীয় আগ্রাসন পর্যন্তও হতে পারে। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। শারীরিক সমস্যায় আপনি বিরক্ত হতে পারেন। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। মতভেদের বিরুদ্ধে প্রতিরোধ ক্ষমতা বিকশিত করার চেষ্টা করুন। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত এবং সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক।
Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer