• Esha
  • Vikas
  • Vinnie
  • Priya
Arshdeep Singh Horoscope and Astrology
নাম: Arshdeep Singh
জন্মেরদিন: Feb 5, 1999
জন্মসময়: 00:00:00
জন্মস্থান: Punjab
দ্রাঘিমাংশ: 76 E 24
অক্ষাংশ: 30 N 19
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: Dirty Data

Arshdeep Singh দশাফল কুষ্ঠি

Arshdeep Singhএর গণনা জন্মের থেকে August 29, 2008

আপনি অবাঞ্ছিত ব্যয়ে লিপ্ত থাকবেন। প্রেম, প্রণয় এবং সাধারণ জীবন উত্সাহব্যঞ্জক হবে না। আপনাকে শান্ত থাকার এবং জীবনের বিভিন্ন পরিস্থিতিতে ভারসাম্যপূর্ণ মনোভাব বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। অনুমান আপনাকে কোন ক্ষেত্রেই সাহায্য করবে না তাই তা এড়িয়ে যাওয়াই উচিত। স্বাস্থ্য সম্পর্কিত যেমন চোখ, শ্লেষ্মা এবং প্লীহার সমস্যা থাকবে। আপনি মিথ্যা বলে নিজের জন্য সমস্যা তৈরি করবেন।

Arshdeep Singhএর গণনা August 29, 2008 থেকে August 29, 2015

এই সময়ে আপনি মিশ্র ফলাফল পাবেন। ছোটখাট স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা উপেক্ষা করবেন না কারণ পরে এটি একটি বড় সমস্যায় পরিণত হতে পারে। কিছু রোগের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন যেমন আলসার, বাত, বমি হওয়া, মাথা, চোখের যন্ত্রণা, জয়েন্টগুলোতে ব্যথা অথবা কোন ভারী ধাতব বস্তুর দ্বারা আঘাত পাওয়া ইত্যাদি। আপনার জন্য কঠিন পরিস্থিতি তৈরি হবে কিন্তু আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ভেঙে পড়বেন না কারণ আপনার আত্মবিশ্বাস আপনার পক্ষে কাজ করবে। আপনার ভাগ্যে সরকার ও উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে, তাই আপনাকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা ফাটকা বা ঝুঁকি গ্রহণের জন্য অনুকূল সময় নয়।

Arshdeep Singhএর গণনা August 29, 2015 থেকে August 29, 2033

এই সময়ে আপনার বৃদ্ধি দারুণ হবে এবং আপনার পেশার ক্ষেত্রেও উন্নতি লক্ষ্য করা যাবে। সহযোগী/অংশীদারদের থেকে সুফল পাওয়ার সম্ভাবনা আছে। আপনি অন্যায্য উপায়ে আয়ের দিকে ঝুঁকতে পারেন। আপনার শৃঙ্খলাপরায়ণতা, পর্যবেক্ষণ করার ক্ষমতা এবং দৈনন্দিন নিত্যকর্ম উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। সিনিয়ার/কর্তৃপক্ষের সঙ্গে আপনার সম্পর্ক খুব আন্তরিক হবে এবং একসময়ে আপনার ব্যবসার পরিধি বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মনের শান্তি নষ্ট করবে।

Arshdeep Singhএর গণনা August 29, 2033 থেকে August 29, 2049

এই সময় আপনার জন্য অত্যন্ত উপযুক্ত সময় নয়। আপনার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করবে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িয়ে পড়বেন। আপনার ভাগ্যে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনাও আছে। ঝুঁকি নেওয়ার প্রবণতায় নিয়ন্ত্রণ করা উচিত কারণ এটা আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ সময় নয়। আপনার ভাগ্যে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ছোট ছোট বিষয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না অন্যথায় আপনি ঝামেলায় পড়বেন। এছাড়াও আপনি স্বীকৃতিহীন কাজে যুক্ত হতে পারেন। এই সময়ে মহিলাদের মাসিক সমস্যা, আমাশা এবং চোখের সমস্যার সৃষ্টি হতে পারে।

Arshdeep Singhএর গণনা August 29, 2049 থেকে August 29, 2068

এই সময়ে আপনার কাজের ক্ষেত্রে প্রতিযোগিতার দ্বারা তৈরি চাপের জন্য কর্মজীবন প্রতিবন্ধকতার মধ্য দিয়ে শুরু হবে। আপনাকে এই পরিস্থিতিগুলি সামলানোর জন্য আরো নমনীয় হতে হবে। আপনি এই সময়ের মধ্যে বিতর্ক অথবা পেশা পরিবর্তনের ইচ্ছা থেকে বিরত থাকুন। আপনার বক্তৃতা ও যোগাযোগ ইতিবাচক রাখা প্রয়োজন এবং আত্মরক্ষামূলক মনোভাবের মধ্যেও আপনাকে মনে রাখতে হবে যে আপনার কোন লিখিত বা কথিত শব্দের জন্য আপনাকে যেন পিছিয়ে আসতে না হয়। বিপরীত লিঙ্গের সঙ্গে আপনার সম্পর্ক আন্তরিক হবে না। আপনার ভাগ্যে জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে। যতদুর সম্ভব অবাঞ্ছিত ভ্রমণ কমানো উচিত। আপনি কিছু অপ্রত্যাশিত দুঃখ ও ভিত্তিহীন অভিযোগের মুখোমুখি হতে পারেন।

Arshdeep Singhএর গণনা August 29, 2068 থেকে August 29, 2085

এই সময়কালে সম্পত্তির লেনদেন থেকে ভাল লাভ হতে পারে। আর্থিক বিরোধের সিদ্ধান্তও আপনার পক্ষে যেতে পারে। আপনি আয়ের নতুন উৎস চিহ্নিত করতে সক্ষম হবেন। দীর্ঘ প্রতীক্ষিত বেতন বৃদ্ধির আকাঙ্খা সত্যে পরিণত হবে। ব্যবসার জন্য যাতায়াত সফল ও ফলপ্রসূ হবে। এই সময়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল যে, আপনার জীবনে যেমনই অবস্থা থাকুক না কেন- আপনি সম্মানের একটি ইতিবাচক বৃদ্ধি অনুভব করতে পারবেন যা আপনি উপভোগও করবেন। আপনি ভোগ বিলাসিতায় বেশি খরচ করবেন এবং একটি নতুন গাড়ী কিনবেন।

Arshdeep Singhএর গণনা August 29, 2085 থেকে August 29, 2092

ভ্রমণের আকাঙ্ক্ষা থেকে আপনি মনের মধ্যে গভীর অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছনে ফিরে তাকানো পছন্দ করেন না তাই এই জন্য আপনার চাপ অনুভূত হতে পারে। আপনার মন ধর্মীয় কার্যকলাপের দিকে ঝুঁকবে এবং আপনি পবিত্র জায়গায় ভ্রমণ করতে পারেন। কর্মজীবনে দ্বিধা ও চাপের সঙ্গে এই সময়কাল শুরু হবে। আপনার নিজের লোক ও আত্মীয়দের সঙ্গে সমন্বয়পূর্ণ সম্পর্ক বিঘ্নিত হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূরণ করতে সম্ভবপর হবেন না। আপনার কোন ধরণের ব্যবসায় যোগ দেবার জন্য এটা সঠিক সময় নয়। এটা আপনার মায়ের জন্যও পরীক্ষামূলক সময়।

Arshdeep Singhএর গণনা August 29, 2092 থেকে August 29, 2112

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার কার্যকলাপ এবং আপনাকে কেন্দ্রবিন্দুতে নিয়ে আসবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। আপনি যোগাযোগের মাধ্যমে খুব ভাল একটি খবর পাবেন। আপনার গতি ধরে রাখুন এবং আপনার ক্ষমতার উপর বিশ্বাস রাখুন কারণ এই বছরে আপনি নিজেকে একটি সম্পূর্ণ নতুন অবস্থানে দেখতে পাবেন। দূর ভ্রমণ পুরষ্কারস্বরূপ হবে। আপনি এই সময়ে একজন আভিজাত্যের জীবনযাপন করবেন।

Arshdeep Singhএর গণনা August 29, 2112 থেকে August 29, 2118

আপনি ক্লান্তিকর কাজ নিতে পারবেন না কারণ আপনি এই সময় শারীরিকভাবে দুর্বল থাকবেন। আপনি অসাধু কর্মকান্ডে নিজেকে জড়িয়ে ফেলতে পারেন। যদি আপনি কৃষির সঙ্গে যুক্ত থাকেন তাহলে লোকসান হতে পারে। উচ্চতর কর্তৃপক্ষের সঙ্গে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আপনার মায়ের শারীরিক অসুস্থতার জন্য উদ্বেগ সৃষ্টি হতে পারে। বাড়ির মধ্যে অবাঞ্ছিত পরিবর্তন হতে পারে। বেপরোয়াভাবে গাড়ী চালাবেন না।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 750/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com