সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

গোচর 2021 জন্মছক

অ্যাটল বিহারী বাজপেয়ী Horoscope and Astrology
নাম:

অ্যাটল বিহারী বাজপেয়ী

জন্মেরদিন:

Dec 25, 1924

জন্মসময়:

5:45:00

জন্মস্থান:

Gwalior (MP)

দ্রাঘিমাংশ:

78 E 9

অক্ষাংশ:

26 N 12

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

The Times Select Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


অ্যাটল বিহারী বাজপেয়ী এর 2021 এর বৃহস্পতি চলমান জন্মছক

আয় বা সামাজিক অবস্থানে উন্নতি হবে এবং কাজের থেকে অথবা ব্যবসায়িক কাজকর্মের থেকে নিশ্চিত লাভ হবে। এই সময়ে শত্রুদের পরাজয় হবে, বাড়তি সম্পত্তি লাভ হবে, জ্ঞান লাভ হবে, উর্ধ্বতনদের থেকে আনুকূল্য পাবেন এবং সাফল্য আশা করতে পারেন। ভ্রমণ এই সময়ে খুব উপকারী হবে কারণ আপনার দার্শনিক এবং জ্ঞানগম্ভীর দিক উন্মোচিত হবে। আপনি বুদ্ধির সঙ্গে পেশাদার ও গার্হস্থ্য জীবনের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে সক্ষম হবেন।

অ্যাটল বিহারী বাজপেয়ী এর 2021 এর শনি চলমান জন্মছক

এই সময়কাল অনেক কারণে আপনার জন্য অবিশ্বাস্য সুন্দর হবে। আপনার পরিব্যাপ্তি এতই সুন্দর যে সেই জিনিস আপনাকে বাছাইয়ের পর্যায়ে নিয়ে যাবে। আপনার পরিবারের সমস্ত বিষয় নিখুঁত সাদৃশ্যের সঙ্গে তাদের নিজ নিজ পথেই আবর্তিত হয়। আপনার আবেগ এবং আপনার কর্মক্ষমতা ও দক্ষতার প্রবল উদ্দীপনা সবচেয়ে সেরা হবে। এই সময়ে উচ্চ বর্গ আপনার পক্ষে থাকবে, আপনার অবস্থার উন্নতি হবে এবং আপনার শত্রুরা ধ্বংস হয়ে যাবে। আপনি আপনার পরিবারের সদস্য ও আত্মীয়দের থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপানার চারপাশে একটি সুন্দর পরিবেশ থাকবে।

অ্যাটল বিহারী বাজপেয়ী এর 2021 এর রাহু চলমান জন্মছক

এটি আপনার জন্য অত্যন্ত সন্তোষজনক সময় নয়। আপনি আর্থিকভাবে হঠাৎ ক্ষতির সম্মুখীন হবেন। মামলা মোকদ্দমা ও বিরোধের কারণে আর্থিক ক্ষতি সম্ভব। প্রচেষ্টায় ব্যর্থ হওয়ায় আপনি হতাশ হবেন। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। পারিবারিক জীবনও উত্তেজনা তৈরি করবে। ব্যবসায় ঝুঁকি নেবার চেষ্টা করবেন না কারণ এই সময়কাল আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। আর্থিক ক্ষতি বেশ স্পষ্টভাবেই লক্ষ্য করা যাচ্ছে।

অ্যাটল বিহারী বাজপেয়ী এর 2021 এর কেঃ চলমান জন্মছক

এই সময়কালে আপনি মিশ্র ফলাফল পাবেন। পেশাদার ক্ষেত্রে আপনাকে সেরাটা দিতে হবে এবং আপনি একবার কাজ আরম্ভ করে দিলে তা পরিত্যাগও করতে পারবেন না ও সংকল্প থেকে বিচ্যুতও হবেন না। আপনার দৃঢ় উদ্দেশ্য অক্ষত থাকবে এবং আপনার ব্যক্তিত্বের মধ্যে স্বার্থপর মেজাজের জন্য বিপদ হতে পারে। আপনার এই মনোভাব সবার কাছে আপনাকে অপ্রিয় করে তুলতে পারে। মানুষের সঙ্গে আচরণ করার সময় আরো নমনীয় ও কোমল হৃদয়ের হতে চেষ্টা করুন। আপনি আপনার ভাই ও বোনদের সমর্থন করবেন। আপনার আত্মীয়দের মধ্যে সমস্যা থাকবে।