সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

চার্লিজে থেরন দশাফল কুষ্ঠি

চার্লিজে থেরন Horoscope and Astrology
নাম:

চার্লিজে থেরন

জন্মেরদিন:

Aug 7, 1975

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Benoni

দ্রাঘিমাংশ:

28 E 22

অক্ষাংশ:

26 N 9

সময় মণ্ডল:

2

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


চার্লিজে থেরনএর গণনা জন্মের থেকে October 27, 1988

আপনি একজন চিরন্তন আশাবাদী এবং এই বছরের ঘটনা আপনার আশাবাদের প্রবৃত্তিকে আরো জোরদার করবে। যদি আপনার ভাগ্যের ইঙ্গিত অনুযায়ী সঠিক সময়ে বুদ্ধি দিয়ে বিনিযোগ করেন তাহলে আপনি যুক্তিসঙ্গতভাবে ভাল কাজ করবেন। আপনার ভালোবাসার মানুষ এবং সহযোগীদের কাছ থেকে সমস্ত সহযোগিতা এবং সুখ পুরস্কারস্বরূপ পেতে পারেন, সম্ভাব্য ফলাফল হিসাবে বিরোধীদের উপর বিজয় এবং আনন্দদায়ক অনুষ্ঠান যেমন বিবাহ বা রোম্যান্টিক পরিস্থিতিও হতে পারে। পারিবারিক পরিবেশ বেশ সন্তোষজনক থাকবে।

চার্লিজে থেরনএর গণনা October 27, 1988 থেকে October 27, 1995

আপনি ভাল সঞ্চালনা করবেন এবং পুণ্য কাজে আপনার আচরণ ভাল হবে। আপনি হঠাৎ ধর্ম বা আধ্যাত্মিকতায় আগ্রহী হবেন। এই বছর পেশাদারী এবং ব্যক্তিগত কাজে অংশীদারিত্ব আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার অপ্রতিরোধ্যতা এবং জীবন পরিবর্তনের অভিজ্ঞতা যারজন্য আপনি এতদিন অপেক্ষা করেছিলেন। এই সময়কাল আপনার সমস্ত কর্তৃত্ব বয়ে আনবে। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের দ্বারা আপনার কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখতে হবে। পারিবারিক পরিবেশ খুব ভাল থাকবে।

চার্লিজে থেরনএর গণনা October 27, 1995 থেকে October 27, 2015

এই সময়কালে আপনি সব বিষয়ে সাফল্য পাবেন। আপনার পেশাদারী জীবনের চরম আনন্দদায়ক মুহূর্ত আপনার জন্য পুরষ্কার ও স্বীকৃতি বয়ে আনবে। বিনোদন ও প্রণয়ের জন্য খুব খুশির সময়। আপনার ভাই ও বোনদের এই বছর উন্নতি হবে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে বেশ খুশি থাকবেন। একটি আকর্ষনীয় কাজের প্রস্তাব, পুরস্কার, স্বীকৃতি, বা পদোন্নতি পাবার সম্ভাবনা আছে। আপনি সোনার জিনিস এবং মূল্যবান পাথর কিনবেন। সাধারণত, আপনি আপনার বন্ধু/সহযোগীদের সঙ্গে এবং বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত মানুষদের সঙ্গে ভালোভাবে থাকবেন।

চার্লিজে থেরনএর গণনা October 27, 2015 থেকে October 27, 2021

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

চার্লিজে থেরনএর গণনা October 27, 2021 থেকে October 27, 2031

এই সময়কালে অত্যন্ত সফল এবং কার্যকর দৃষ্টিভঙ্গী আপনার জন্য অপেক্ষা করছে। আপনার ভাগ্যে অতিরিক্ত আয়ের জন্য সৃজনশীল উপায় এবং সুযোগ আসবে। আপনার সিনিয়র ও সুপারভাইজারদের সঙ্গে খুব ভাল সম্পর্ক বজায় থাকবে। এই সময়ে আপনার আয় বৃদ্ধি ইঙ্গিত আছে। ব্যবসায় সম্প্রসারণ ঘটবে এবং সুনামও বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি সামগ্রিকভাবেই সাফল্য অর্জন করবেন।

চার্লিজে থেরনএর গণনা October 27, 2031 থেকে October 27, 2038

যখন পেশাদারিত্বের সামনে কোন জিনিস অচল বলে মনে হবে তখন মানসিক শান্তির জন্য আপনাকে অপ্রয়োজনীয় মানসিক চাপ এড়ানো শিখতে হবে। হতাশা বা নৈরাশ্যের অনুভূতির দ্বারা চালিত হয়ে ঝোঁক মাথায় কাজ পরিবর্তনের আবেগ থেকে নিজেকে প্রতিহত করুন। এই সময়ে অসতর্কতা বা অবহেলার ফলে অহেতুক উদ্বেগ এবং সমস্যার সৃষ্টি হতে পারে যারজন্য খারাপ পরিস্থিতিও তৈরি হতে পারে। স্বাস্থ্যের উপর অবিলম্বে মনোযোগ প্রয়োজন কারণ আপনার ভাগ্যে আঘাত এবং দুর্ঘটনা ঘটার সম্ভাবনা আছে। আপনার পারিবারিক জীবনেও ঝামেলা হতে পারে এবং আপনার যৌন রোগের জন্য সতর্কতা অবলম্বন করা উচিত।

চার্লিজে থেরনএর গণনা October 27, 2038 থেকে October 27, 2056

নতুন প্রকল্প বা উচ্চ স্তরে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। যদি একজন পেশাদার হিসেবে কাজ করেন তাহলে বছরের বেশিরভাগটাই গড়পড়তা যাবে। আপনি নিয়মিত বাধা পাবেন এবং তারসঙ্গে গড়পড়তা উন্নতি পাবেন। আপনাকে প্রকৃত অগ্রগতি জন্য অপেক্ষা করতে হবে। একটা সময়ে সন্দেহ ও অনিশ্চয়তা আপনার জীবনে আসতে পারে। পরিবর্তন একদম উচিত নয় এবং আপনার উত্সাহের পক্ষে খুব ক্ষতিকারক। এই সময়ে আপনার মর্যাদা ক্রমশ কমে যাওয়ার সম্মুখীন হবে। বাড়ির ব্যাপারে নিরাপত্তাহীনতা অগ্রাধিকার পাবে।

চার্লিজে থেরনএর গণনা October 27, 2056 থেকে October 27, 2072

আপনার স্বাস্থ্য সম্পর্কে অবগত থাকার গভীর সচেতনতা ও নিজের ভালো যত্ন নেওয়ার ক্ষমতা এবং আপনার নিজস্ব চাহিদা আপনার সক্রিয় কর্মশক্তি বাড়াতে ও ভাল শরীর যা সম্ভবত শারীরিক ক্রীড়ায় অংশগ্রহণ করতেও সাহায্য করবে। আপনার দুর্দান্ত কর্মশক্তির বিচ্ছুরণ আপনার জীবনের অনেক সহায়ক মানুষকে আকর্ষিত করবে। আপনার জীবন সঙ্গীরও আপনার সুখ এবং সাফল্যে অবদান থাকবে। আপনি কর্মক্ষেত্রে একজন নেতার অবস্থানে থাকার জন্য আরো সময় এবং শক্তি দিয়ে নিজেকে উদ্দীপিত করবেন। আপনি অনেক সম্মান লাভ করবেন এবং আরো বিখ্যাত হবেন।

চার্লিজে থেরনএর গণনা October 27, 2072 থেকে October 27, 2091

এই সময়কালে আপনার দৃষ্টিভঙ্গী বেশিরভাগ সময়েই গড়পড়তা থাকবে। আপনার লাভের উপর মনোনিবেশ করার থেকে পেশায় উন্নতির জন্য কাজ করা উচিত। এই সময়কালে ব্যক্তিগত বিষয় ও ছোটখাট শারীরিক সমস্যার জন্য কাজে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে। নতুন পছন্দ এবং চ্যালেঞ্জ সাবধানতার সাথে গ্রহণ করা উচিত। নতুন প্রকল্প সম্পূর্ণভাবে এড়ানো উচিত। আপনার সমন্বয়হীন স্বভাব এবং সেইসঙ্গে কাজের জায়গায় প্রতিযোগিতা আপনার জন্য এই সময়ে প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। জমি ও যন্ত্রপাতি ক্রয় কিছু সময়ের জন্য স্থগিত রাখা উচিত।