chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

চিগুস টাকাকু দশাফল কুষ্ঠি

চিগুস টাকাকু Horoscope and Astrology
নাম:

চিগুস টাকাকু

জন্মেরদিন:

Aug 11, 1978

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Tokyo

দ্রাঘিমাংশ:

139 E 45

অক্ষাংশ:

35 N 45

সময় মণ্ডল:

9

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


চিগুস টাকাকুএর গণনা জন্মের থেকে June 21, 1984

এই সময়সীমাকে স্থান ও পেশা পরিবর্তনের জন্য চিহ্নিত করা হচ্ছে। আপনি মানসিক দুশ্চিন্তায় ভুগবেন। আপনার মনে কোন শান্তি থাকবে না। পরিবারের সদস্যের মনোভাব পুরোপুরি ভিন্ন হতে পারে। বড় বিনিয়োগে যাবেন না কারণ সমস্ত জিনিস আপনার প্রত্যাশা অনুযায়ী নাও হতে পারে। আপনার বন্ধু এবং সহযোগীরা তাদের প্রতিশ্রুতি রাখবে না। বিদ্বেষপূর্ণ বন্ধুদের থেকে সতর্ক থাকুন কারণ তাদের জন্য আপনার সম্মান খারাপ হতে পারে। পরিবারের স্বাস্থ্যের যত্ন নিন কারণ তাদের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সৃষ্টি হতে পারে। এখনই কোন ভ্রমণের পরিকল্পনা করবেন না। শারীরিক অসুস্থতারও সম্ভাবনা আছে।

চিগুস টাকাকুএর গণনা June 21, 1984 থেকে June 21, 2000

পেশাগত এবং ব্যক্তিগত বিষয়ে অংশীদারিত্ব এই বছর আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যারজন্য আপনি অনেকদিন অপেক্ষা করে ছিলেন সেই অপ্রতিরোধ্য, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা আপনার জীবনে ঘটবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। যোগাযোগ ও আলোচনার মাধ্যম আপনার জন্য ভাল কাজ করবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনাকে ব্যবসা/পেশা প্রভৃতি সংক্রান্ত কাজে ঘন ঘন ভ্রমণ করতে হবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না ক্রয় করতে পারবেন।

চিগুস টাকাকুএর গণনা June 21, 2000 থেকে June 21, 2019

শারীরিকভাবে এমনকি মানসিকভাবেও আপনি এই সময়ে খুব সাহসী হবেন। এটি আপনার আত্মীয়দের জন্য একটি ভাল সময়। আপনি পেশার জন্য চেষ্টা করুন কারণ আপনার সাফল্যের সম্ভাবনা আছে। বস্তুগত জিনিসেও লাভবান হবেন। আপনি এই সময়ে জমি ও যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনি ব্যবসা ও বাণিজ্যে উল্লেখযোগ্য লাভ পাবেন। আপনার শত্রুরা আপনার সামনে দাঁড়াতে পারবে না। আপনি দূরের মানুষের সংস্পর্শে আসতে পারেন। প্রেমের জন্য এই সময়কালটা খুবই ভাল। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

চিগুস টাকাকুএর গণনা June 21, 2019 থেকে June 21, 2036

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

চিগুস টাকাকুএর গণনা June 21, 2036 থেকে June 21, 2043

এই বছর পেশাদারী এবং ব্যক্তিগত কাজে অংশীদারিত্ব আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার অপ্রতিরোধ্যতা এবং জীবন পরিবর্তনের অভিজ্ঞতা যারজন্য আপনি এতদিন অপেক্ষা করেছিলেন। যোগাযোগ ও আলোচনা কাজে দেবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনি উদার হবেন এবং মানুষকে সাহায্য করবেন। আপনাকে ব্যবসা/পেশা সংক্রান্ত কাজে প্রায়শই ভ্রমণ করতে হবে এবং যা আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। যদি চাকুরীজীবী হন তাহলে কাজের অবস্থার উন্নতি হবে।

চিগুস টাকাকুএর গণনা June 21, 2043 থেকে June 21, 2063

এই সময়ে আপনি ভোগ বিলাসে এবং আরামে অধিক ব্যয় করবেন কিন্তু এটা ভাল হবে যদি খরচ কম করেন। আপনি প্রেমে হতাশার এবং পারিবারিক জীবনে ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা সম্ভাব্য প্রতিটি উপায়ে আপনি ক্ষতি করার চেষ্টা করবে তাই ব্যক্তিগত বা পেশাদার বিষয়ে লেনদেন করার সময় সচেতন থাকবেন। আপনার ভাগ্যে পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তার সম্ভাবনা আছে। যদিও আর্থিকভাবে এটি খারাপ সময় নয় কিন্তু বেশি খরচ করা উচিত নয়। আপনার নিজের স্বাস্থ্যেরও সঠিক যত্ন নিন।

চিগুস টাকাকুএর গণনা June 21, 2063 থেকে June 21, 2069

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

চিগুস টাকাকুএর গণনা June 21, 2069 থেকে June 21, 2079

আপনার কাছে যে সুযোগগুলি আসবে আপনি তার সদ্ব্যবহার করতে পারবেন না যদিও আপনার কাছে অনেক সুযোগ আসবে কিন্তু সবই বৃথা যাবে। আপনি আপনার অথবা আপনার বাবামায়ের শরীর সংক্রান্ত সমস্যার সম্মুখীন হবেন তাই তাদের সঙ্গে আপনারও ভাল যত্ন নিন। দূরে ভ্রমণ আপনার ভাগ্যে আছে কিন্তু তা খুব উপকারী হবে না তাই এড়িয়ে চলাই উচিত। এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। সাধারণ মানুষ এবং আপনার সহকর্মীদের সাথে বিবাদ হতে পারে। আপনার ঠান্ডা লাগা এবং জ্বর হওয়ার প্রবণতা থাকবে। কোনো প্রত্যক্ষ কারণ ছাড়াই মানসিক চিন্তা থাকবে।

চিগুস টাকাকুএর গণনা June 21, 2079 থেকে June 21, 2086

আপনি আত্মতুষ্টির এবং অলস মনোভাব এড়িয়ে চলুন, আপনার আকর্ষণীয় ক্ষমতাও কমিয়ে ফেলুন এবং জীবনে সফল প্রয়াসের জন্য আগের অবস্থায় ফিরে যান। আর্থিকভাবে এটি খুব কঠিন সময় হবে। আপনাকে এই সময় চুরি, কেলেঙ্কারি ও বিবাদের মোকাবিলা করতে হতে পারে। আপনাকে কর্মক্ষেত্রে বাড়তি কাজের ভার এবং মাত্রাতিরিক্ত দায়িত্ব পালন করতে হবে। এটা স্বাস্থ্যের জন্যও কিছুটা খারাপ সময় হিসেবে গণ্য হবে। আপনি কান ও চোখের সমস্যার সম্মুখীন হবেন। আপনার জীবন সঙ্গীও শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার মনে শান্তি থাকবে না।