Celebrity Horoscope Search By

খ্রিস্টান Stuani দশাফল কুষ্ঠি

খ্রিস্টান Stuani Horoscope and Astrology
নাম:

খ্রিস্টান Stuani

জন্মেরদিন:

Oct 12, 1986

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Tala, Uruguay

দ্রাঘিমাংশ:

55 W 45

অক্ষাংশ:

34 S 20

সময় মণ্ডল:

-3

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


খ্রিস্টান Stuaniএর গণনা জন্মের থেকে September 24, 1987

আপনার কাছে যে সুযোগগুলি আসবে আপনি তার সদ্ব্যবহার করতে পারবেন না যদিও আপনার কাছে অনেক সুযোগ আসবে কিন্তু সবই বৃথা যাবে। আপনি আপনার অথবা আপনার বাবামায়ের শরীর সংক্রান্ত সমস্যার সম্মুখীন হবেন তাই তাদের সঙ্গে আপনারও ভাল যত্ন নিন। দূরে ভ্রমণ আপনার ভাগ্যে আছে কিন্তু তা খুব উপকারী হবে না তাই এড়িয়ে চলাই উচিত। এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। সাধারণ মানুষ এবং আপনার সহকর্মীদের সাথে বিবাদ হতে পারে। আপনার ঠান্ডা লাগা এবং জ্বর হওয়ার প্রবণতা থাকবে। কোনো প্রত্যক্ষ কারণ ছাড়াই মানসিক চিন্তা থাকবে।

খ্রিস্টান Stuaniএর গণনা September 24, 1987 থেকে September 24, 1994

এই সময়ে আপনি মিশ্র ফলাফল পাবেন। ছোটখাট স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা উপেক্ষা করবেন না কারণ পরে এটি একটি বড় সমস্যায় পরিণত হতে পারে। কিছু রোগের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন যেমন আলসার, বাত, বমি হওয়া, মাথা, চোখের যন্ত্রণা, জয়েন্টগুলোতে ব্যথা অথবা কোন ভারী ধাতব বস্তুর দ্বারা আঘাত পাওয়া ইত্যাদি। আপনার জন্য কঠিন পরিস্থিতি তৈরি হবে কিন্তু আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ভেঙে পড়বেন না কারণ আপনার আত্মবিশ্বাস আপনার পক্ষে কাজ করবে। আপনার ভাগ্যে সরকার ও উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে, তাই আপনাকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা ফাটকা বা ঝুঁকি গ্রহণের জন্য অনুকূল সময় নয়।

খ্রিস্টান Stuaniএর গণনা September 24, 1994 থেকে September 24, 2012

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে দারুণ অগ্রগতি করতে পারেন। ব্যবসা/বাণিজ্যে সম্ভাবনা খুব ভাল, যদি কোথাও নিযুক্ত থাকেন তাহলে একটি পদোন্নতির প্রত্যাশা করতে পারেন। আপনাকে কর্মজীবন এবং আভ্যন্তরীণ জীবনের গুরুত্বপূর্ণ দায়িত্ব গ্রহণ করতে হবে। আপনার সরকারী দায়িত্ব পালনে/ভ্রমণের সময়ে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনার ভাই ও বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ঠিক থাকবে। যদিও আপনার ভাইবোনেরা সমস্যার সম্মুখীন হবে।

খ্রিস্টান Stuaniএর গণনা September 24, 2012 থেকে September 24, 2028

আপনি আপনার সঙ্গীত প্রতিভা অন্যের সঙ্গে ভাগ করা উপভোগ করবেন এবং একটি নতুন সঙ্গীত তৈরি করার সুদৃঢ় সম্ভাবনা আছে। আপনি আপনার উচ্চতর তত্ত্বের প্রকাশের মধ্যে দিয়ে খুব সফল হতে পারবেন যেটা কাজ সম্পর্কিত হতে পারে বা সম্প্রদায় ভিত্তিকও হতে পারে। আপনি আপনার চিন্তাভাবনাগুলি যখন প্রয়োগ করবেন তখন আর্থিক আয় আশা করতে পারেন। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনার শত্রুরা আপনার উপর প্রাধান্য প্রতিষ্ঠা করতে পারবে না। সব মিলিয়ে এই সময়ে নিশ্চিতভাবে সুখ উপভোগ করবেন। আপনার পরিবারের সদস্যরাও এরসঙ্গে যুক্ত হবেন।

খ্রিস্টান Stuaniএর গণনা September 24, 2028 থেকে September 24, 2047

শারীরিকভাবে এমনকি মানসিকভাবেও আপনি এই সময়ে খুব সাহসী হবেন। এটি আপনার আত্মীয়দের জন্য একটি ভাল সময়। আপনি পেশার জন্য চেষ্টা করুন কারণ আপনার সাফল্যের সম্ভাবনা আছে। বস্তুগত জিনিসেও লাভবান হবেন। আপনি এই সময়ে জমি ও যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনি ব্যবসা ও বাণিজ্যে উল্লেখযোগ্য লাভ পাবেন। আপনার শত্রুরা আপনার সামনে দাঁড়াতে পারবে না। আপনি দূরের মানুষের সংস্পর্শে আসতে পারেন। প্রেমের জন্য এই সময়কালটা খুবই ভাল। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

খ্রিস্টান Stuaniএর গণনা September 24, 2047 থেকে September 24, 2064

আপনি একজন চিরন্তন আশাবাদী এবং এই বছরের ঘটনা আপনার আশাবাদের প্রবৃত্তিকে আরো জোরদার করবে। যদি আপনার ভাগ্যের ইঙ্গিত অনুযায়ী সঠিক সময়ে বুদ্ধি দিয়ে বিনিযোগ করেন তাহলে আপনি যুক্তিসঙ্গতভাবে ভাল কাজ করবেন। আপনার ভালোবাসার মানুষ এবং সহযোগীদের কাছ থেকে সমস্ত সহযোগিতা এবং সুখ পুরস্কারস্বরূপ পেতে পারেন, সম্ভাব্য ফলাফল হিসাবে বিরোধীদের উপর বিজয় এবং আনন্দদায়ক অনুষ্ঠান যেমন বিবাহ বা রোম্যান্টিক পরিস্থিতিও হতে পারে। পারিবারিক পরিবেশ বেশ সন্তোষজনক থাকবে।

খ্রিস্টান Stuaniএর গণনা September 24, 2064 থেকে September 24, 2071

নিজেকে প্রকাশ করা এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য এটি একটি ভাল সময়। আপনার পরিবারে কিছু মঙ্গলজনক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আপনার কাজের জায়গায় আশা করা যেতে পারে এবং পেশাদারী কার্যকলাপেও আসামান্য কিছু ঘটতে পারে। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে এবং আপনার ব্যবসা সাথে যুক্ত সফরের দায়িত্বভার গ্রহণ করবেন যা খুব পুরষ্কারস্বরূপ এবং ফলপ্রসূ হবে। এই সুন্দর সময়কে সর্বোত্তমভাবে ব্যবহার করুন। আপনি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেবেন এবং সম্মানিত ও ধর্মীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন।

খ্রিস্টান Stuaniএর গণনা September 24, 2071 থেকে September 24, 2091

আপনি আপনার চ্যালেঞ্জের মোকাবিলার জন্য নতুন ধারণা নিয়ে আসবেন। আপনার কারবার এবং লেনদেন সহজে ও অনায়াসে হয়ে যাবে কারণ আপনি আপনার প্রতিযোগীদের থেকে এক কদম এগিয়ে থাকবেন। একাধিক উৎস থেকে আপনার জন্য আয় আসবে। আপনার বন্ধু এবং পরিবারের লোকেরা আপনার ব্যক্তিগত জীবনকে অনেক সমৃদ্ধ এবং আরো পরিপূর্ণ করে তুলবে। যত সময় এগিয়ে যাবে ততই আপনার ক্লায়েন্টদের সহযোগীদের সঙ্গে এবং অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু বিলাসবহুল জিনিস কিনবেন। সামগ্রিকভাবে, আপনার জন্য একটি পুরষ্কারস্বরূপ সময়।

খ্রিস্টান Stuaniএর গণনা September 24, 2091 থেকে September 24, 2097

এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। আপনি কিছু প্রভাবশালী লোককে আকৃষ্ট করতে পারবেন যারা আপনার প্রকল্প এবং পরিকল্পনায় আপনাকে সাহায্য করতে প্রস্তুত হবে। আপনাকে আপনার কঠোর পরিশ্রম বাবদ ন্যায্য ক্ষতিপূরণ পাওয়ার জন্য দীর্ঘ অপেক্ষা করতে হবে না। আপনার ভাইবোনদের কারণে কিছু সমস্যা ও মনঃকষ্টের সম্মুখীন হতে পারেন। আপনি আপনার পিতা মাতার স্বাস্থ্যের দিকে নজর দিন কারণ তাদের শারীরিক অসুস্থতার কিছু লক্ষণ আছে। ধর্মীয় জায়গায় ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। এই বছরটি অর্থনৈতিক দিক দিয়ে ভালোই যাবে।