chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ড্যানিয়েল ক্যামব্রোনারো দশাফল কুষ্ঠি

ড্যানিয়েল ক্যামব্রোনারো Horoscope and Astrology
নাম:

ড্যানিয়েল ক্যামব্রোনারো

জন্মেরদিন:

Jan 8, 1986

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

San Jose

দ্রাঘিমাংশ:

84 W 2

অক্ষাংশ:

10 N 0

সময় মণ্ডল:

-6

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


ড্যানিয়েল ক্যামব্রোনারোএর গণনা জন্মের থেকে October 28, 1992

এই সময়কালে আপনি মিশ্র ফলাফল পাবেন। এই সময়ে আপনি মানসিক চাপ এবং ক্লান্তিতে ভুগবেন। আপনি আপনার ব্যবসার অংশীদারিত্বে সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিকভাবেও এই সময়কাল ভাল হবে না। ভ্রমণ ফলপ্রসূ হবে না। ঝুঁকি নেওয়ার প্রবণতা সম্পূর্ণই পরিত্যাগ করা উচিত। আপনি আপনার প্রিয় মানুষের সাথে দ্বন্দ্বে জড়িয়ে যেতে পারেন, তাই এই ধরণের পরিস্থিতি এড়ানোর চেষ্টা করা উচিত। যদিও এই সময়কাল প্রেম ও প্রণয়ের জন্য ভাল নয়। তাই আপনাকে প্রেম এবং সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করতে হবে কারণ এরজন্য আপনার মর্যাদা এবং সম্মানের ক্ষতি হতে পারে।

ড্যানিয়েল ক্যামব্রোনারোএর গণনা October 28, 1992 থেকে October 28, 2012

আপনার আগ্রহের একটি পবিত্র স্থান দর্শন আপনার তালিকায় থাকবে। তবে আপনার আবেগপূর্ণ ও মনোমুগ্ধকর মনোভাব থাকবে এবং এটা আপনাকে পরিচিতদের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখতে সাহায্য করবে ও অপরিচিতদের সঙ্গেও যোগাযোগ স্থাপন করতে সাহায্য করবে। নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত আপনার ইচ্ছা পূর্ণ হবে যার মানে আপনি যেখানে কাজ করেছেন সেই প্রতিষ্ঠানের শ্রেণীবিন্যাসের উপর লেনদেন বা পদোন্নতি লাভ নির্ভর করবে। ভাগ্যে নতুন গাড়ী পাওয়ার অথবা নতুন বাড়ি কেনার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, এই সময়টা খুব ভাল।

ড্যানিয়েল ক্যামব্রোনারোএর গণনা October 28, 2012 থেকে October 28, 2018

এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। আপনি কিছু প্রভাবশালী লোককে আকৃষ্ট করতে পারবেন যারা আপনার প্রকল্প এবং পরিকল্পনায় আপনাকে সাহায্য করতে প্রস্তুত হবে। আপনাকে আপনার কঠোর পরিশ্রম বাবদ ন্যায্য ক্ষতিপূরণ পাওয়ার জন্য দীর্ঘ অপেক্ষা করতে হবে না। আপনার ভাইবোনদের কারণে কিছু সমস্যা ও মনঃকষ্টের সম্মুখীন হতে পারেন। আপনি আপনার পিতা মাতার স্বাস্থ্যের দিকে নজর দিন কারণ তাদের শারীরিক অসুস্থতার কিছু লক্ষণ আছে। ধর্মীয় জায়গায় ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। এই বছরটি অর্থনৈতিক দিক দিয়ে ভালোই যাবে।

ড্যানিয়েল ক্যামব্রোনারোএর গণনা October 28, 2018 থেকে October 28, 2028

পারিবারিক জীবনে সম্প্রীতি এবং বোঝাপড়া বজায় থাকবে। এটা আপনার জ্ঞান সম্প্রসারণের জন্য একটি ভাল সময় এবং সহকর্মীদের কাছ থেকেও কিছু শিখতে পারেন। বন্ধু বা বিদেশীদের সাথে ভাল সম্পর্ক ফলপ্রসূ হবে। নতুন জমিও পেতে পারেন। আপনি দান ধ্যানও করতে পারেন। আপনার সন্তানেরাও সফল হবে এবং আপনার জন্য সুখ বয়ে আনবে। একটি সুন্দর জীবন আপনার জন্য অপেক্ষা করছে।

ড্যানিয়েল ক্যামব্রোনারোএর গণনা October 28, 2028 থেকে October 28, 2035

একটাই ভুল যা আপনার এ বছর এড়িয়ে চলা উচিত তা হল অত্যাধিক আত্মবিশ্বাস। বাড়ির জন্য অথবা পরিবারের সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক সম্পর্কের প্রতি আপনার আচরণ আরও দায়বদ্ধ হোক। অন্যরা আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার আবেগকে ধ্বংস করার চেষ্টা করবে। আপনার জীবন সঙ্গী বা প্রেমে সমস্যার জন্য মানসিক অশান্তি হতে পারে। ভ্রমণ বৃথা হতে পারে এবং এরজন্য লোকসানও হতে পারে।

ড্যানিয়েল ক্যামব্রোনারোএর গণনা October 28, 2035 থেকে October 28, 2053

এই বছর নতুন এলাকা অন্বেষণ করার জন্য ক্ষতি হতে পারে কারণ খরচ স্থায়ীভাবে বৃদ্ধি পাবে এবং এর থেকে আপনি সরাসরি লাভ বা কোন দীর্ঘস্থায়ী পদ পাবেন না। শত্রু এবং আইনি সমস্যা থেকে কষ্ট পেতে পারেন। আপনি কাজের একটি নির্দিষ্ট লাইন ধরে এগিয়ে যাবেন এবং নিজের প্রোফাইল কম করে রাখবেন ও তাতেই আপনার দৃষ্টিভঙ্গী স্থির রাখবেন। লাভ শুধুমাত্র স্বল্পমেয়াদী হওয়ার সম্ভাবনাই বেশি। মধ্যম ও দীর্ঘ মেয়াদী প্রকল্পের শুরু ভালই হবে। আপনার চোখ সম্পর্কিত সমস্যা থাকতে পারে। বিপরীত লিঙ্গের সঙ্গে বন্ধুত্বের সাহায্যে আপনার দ্রুত টাকা তৈরির আন্তরিক পরিকল্পনা সম্ভব হবে না তাই প্রথমে ভাল করে পর্যবেক্ষণ করে নেওয়া উচিত। আপনার প্রেমিকা/প্রেমিককে নিয়ে সমস্যা হতে পারে।

ড্যানিয়েল ক্যামব্রোনারোএর গণনা October 28, 2053 থেকে October 28, 2069

পেশাগত এবং ব্যক্তিগত বিষয়ে অংশীদারিত্ব এই বছর আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যারজন্য আপনি অনেকদিন অপেক্ষা করে ছিলেন সেই অপ্রতিরোধ্য, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা আপনার জীবনে ঘটবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। যোগাযোগ ও আলোচনার মাধ্যম আপনার জন্য ভাল কাজ করবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনাকে ব্যবসা/পেশা প্রভৃতি সংক্রান্ত কাজে ঘন ঘন ভ্রমণ করতে হবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না ক্রয় করতে পারবেন।

ড্যানিয়েল ক্যামব্রোনারোএর গণনা October 28, 2069 থেকে October 28, 2088

এই সময়কালে আপনার কর্মজীবন একটি কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে শুরু হবে। বিভিন্ন কার্যকলাপ ও সুযোগের মধ্যে দিয়ে আপনার অভিজ্ঞতার সঞ্চার হবে, যদিও কর্মজীবনে অপ্রাসঙ্গিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। নতুন বিনিয়োগ বা ঝুঁকিপূর্ণ লেনদেন এড়ানো উচিত কারণ সেখানে ক্ষতির সম্ভাবনা আছে। এই সময়ে নতুন প্রকল্প শুরু করা বা নতুন বিনিয়োগ করা যুক্তিযুক্ত হবে না। আপনি আপনার উর্ধ্বতনের সঙ্গে আক্রমনাত্মক হবেন না। অন্যদের কাছ থেকে সাহায্য গ্রহণের চিন্তা থেকে আপনার নিজের দক্ষতা এবং ক্ষমতা ব্যবহার করাই ভাল হবে। অন্যের কারণে চুরি বা অর্থের লোকসানের সম্ভাবনা রয়েছে। নিজের এবং আপনার পরিবারের সদস্যদের সঠিক যত্ন নিন। আপনার নিজের কারোর মৃত্যুর খারাপ খবর পেতে পারেন।

ড্যানিয়েল ক্যামব্রোনারোএর গণনা October 28, 2088 থেকে October 28, 2105

সমস্যা ও কষ্টের পরে আপনার জন্য একটি খুব ভাল সময়কাল আসছে এবং শেষ পর্যন্ত আপনি বিশ্রাম করবেন এবং সাফল্য উপভোগ করবেন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। আপনার আর্থিক ভাগ্য চমৎকার হবে যদি আপনি অনিশ্চিত ফাটকামূলক কার্যকলাপ এড়িয়ে চলতে পারেন। ভ্রমণের মাধ্যমে আপনি সামঞ্জস্যপূর্ণ সঙ্গী বা নতুন বন্ধুদের মধ্যে যোগাযোগ স্থাপন করতে পারেন। রাজনৈতিক পদাধিকারী অথবা উচ্চতর কর্মকর্তাদের সাথে আপনার বন্ধুত্ব হতে পারে। আপনি এই সময়ে সন্তানের জন্ম দেখতে পাবেন।