সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ডেভন কনওয়ে দশাফল কুষ্ঠি

ডেভন কনওয়ে Horoscope and Astrology
নাম:

ডেভন কনওয়ে

জন্মেরদিন:

Jul 8, 1991

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Johannesburg

দ্রাঘিমাংশ:

28 E 2

অক্ষাংশ:

26 S 12

সময় মণ্ডল:

2.0

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


ডেভন কনওয়েএর গণনা জন্মের থেকে March 12, 1997

আপনি ক্লান্তিকর কাজ নিতে পারবেন না কারণ আপনি এই সময় শারীরিকভাবে দুর্বল থাকবেন। আপনি অসাধু কর্মকান্ডে নিজেকে জড়িয়ে ফেলতে পারেন। যদি আপনি কৃষির সঙ্গে যুক্ত থাকেন তাহলে লোকসান হতে পারে। উচ্চতর কর্তৃপক্ষের সঙ্গে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আপনার মায়ের শারীরিক অসুস্থতার জন্য উদ্বেগ সৃষ্টি হতে পারে। বাড়ির মধ্যে অবাঞ্ছিত পরিবর্তন হতে পারে। বেপরোয়াভাবে গাড়ী চালাবেন না।

ডেভন কনওয়েএর গণনা March 12, 1997 থেকে March 12, 2007

এটি আপনার জন্য একটি চমৎকার সময় এবং ভাগ্যে আর্থিক লাভও আছে। আপনার জন্য আনন্দদায়ক চমক অপেক্ষা করছে এবং আপনি বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পরিবার এবং আত্মীয়দের সঙ্গে সময় কাটাতে পারবেন। এই সময়কাল আপনার জন্য অনুকূল তাই এই সময়কে যতটা সম্ভব ভালোভাবে ব্যবহার করুন। নারী ও উর্ধ্বতনদের থেকে অনুগ্রহ পেতে থাকবেন। যতদূর মনে হয় আর্থিক ব্যাপারে এই সময়কাল ভালোই যাবে।

ডেভন কনওয়েএর গণনা March 12, 2007 থেকে March 12, 2014

এই সময়কাল আপনার জন্য খুব দীপ্তিময় তাই এর সুবিধা নেওয়ার চেষ্টা করুন। আপনি আপনার সমস্ত মানসিক চাপ ও যন্ত্রণার থেকে উপশম পেতে পারেন। পরিবার ও পেশাগত পরিবেশ আপনার খুব সহায়ক হবে। আপনি যখন গাড়ী চালাবেন তখন একটু সচেতন হবেন। আপনার শত্রুরা আপনার সম্মুখীন হওয়ার সাহস করবে না কারণ আপনি তাদের সমস্ত শক্তি দিয়ে দমন করার চেষ্টা করবেন। আপনি সাহসিকতার সঙ্গে প্রতিভাত হবেন এবং পেশাদারী স্বাতন্ত্র্যতা পাবেন।

ডেভন কনওয়েএর গণনা March 12, 2014 থেকে March 12, 2032

এই সময়ে আপনার বৃদ্ধি দারুণ হবে এবং আপনার পেশার ক্ষেত্রেও উন্নতি লক্ষ্য করা যাবে। সহযোগী/অংশীদারদের থেকে সুফল পাওয়ার সম্ভাবনা আছে। আপনি অন্যায্য উপায়ে আয়ের দিকে ঝুঁকতে পারেন। আপনার শৃঙ্খলাপরায়ণতা, পর্যবেক্ষণ করার ক্ষমতা এবং দৈনন্দিন নিত্যকর্ম উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। সিনিয়ার/কর্তৃপক্ষের সঙ্গে আপনার সম্পর্ক খুব আন্তরিক হবে এবং একসময়ে আপনার ব্যবসার পরিধি বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মনের শান্তি নষ্ট করবে।

ডেভন কনওয়েএর গণনা March 12, 2032 থেকে March 12, 2048

আপনি ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে আপনার কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার জীবনের অভিজ্ঞতার পরিবর্তনগুলি আপনার কাছে গভীরভাবে অনুভূত এবং দীর্ঘস্থায়ী হবে। যে সমস্ত মানুষদের আপনি আপনার ভাল প্রচেষ্টায় উপেক্ষা করেছিলেন তারাই আপনার সর্বাধিক এবং সবচেয়ে সহায়ক জোট প্রমাণিত হবে। পরিবারে একটি মঙ্গলজনক অনুষ্ঠান ঘটা সম্ভবত। এই সময়কাল আপনার সন্তানদের জন্যও সমৃদ্ধি, সুখ ও সাফল্য বয়ে আনবে।

ডেভন কনওয়েএর গণনা March 12, 2048 থেকে March 12, 2067

শারীরিকভাবে এমনকি মানসিকভাবেও আপনি এই সময়ে খুব সাহসী হবেন। এটি আপনার আত্মীয়দের জন্য একটি ভাল সময়। আপনি পেশার জন্য চেষ্টা করুন কারণ আপনার সাফল্যের সম্ভাবনা আছে। বস্তুগত জিনিসেও লাভবান হবেন। আপনি এই সময়ে জমি ও যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনি ব্যবসা ও বাণিজ্যে উল্লেখযোগ্য লাভ পাবেন। আপনার শত্রুরা আপনার সামনে দাঁড়াতে পারবে না। আপনি দূরের মানুষের সংস্পর্শে আসতে পারেন। প্রেমের জন্য এই সময়কালটা খুবই ভাল। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

ডেভন কনওয়েএর গণনা March 12, 2067 থেকে March 12, 2084

আপনার চারপাশের মানুষ আপনার সত্যের মূল্য দিতে পারবে এবং এটা আপনার কাছে আনন্দের হবে ও একটি শক্তিশালী উদ্বুদ্ধকারী উপাদান আপনাকে সেরা দিতে সাহায্য করবে। আপনার ভ্রমণের জন্য এটা সেরা সময়কাল। শুধু এগিয়ে যান এবং আপনার জন্য আসা সুখ উপভোগ করুন। শুধুমাত্র এগিয়ে যান আর সাফল্য উপভোগ করুন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। এই সময়কাল আপনাকে বিখ্যাত ব্যক্তিদের মধ্যেও নিয়ে আসবে। আপনার একটি শিশুর বাসনা পূর্ণ হবে। আপনার সৃজনশীলতা অন্যদের দ্বারা প্রশংসিত হবে।

ডেভন কনওয়েএর গণনা March 12, 2084 থেকে March 12, 2091

ভ্রমণের আকাঙ্ক্ষা থেকে আপনি মনের মধ্যে গভীর অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছনে ফিরে তাকানো পছন্দ করেন না তাই এই জন্য আপনার চাপ অনুভূত হতে পারে। আপনার মন ধর্মীয় কার্যকলাপের দিকে ঝুঁকবে এবং আপনি পবিত্র জায়গায় ভ্রমণ করতে পারেন। কর্মজীবনে দ্বিধা ও চাপের সঙ্গে এই সময়কাল শুরু হবে। আপনার নিজের লোক ও আত্মীয়দের সঙ্গে সমন্বয়পূর্ণ সম্পর্ক বিঘ্নিত হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূরণ করতে সম্ভবপর হবেন না। আপনার কোন ধরণের ব্যবসায় যোগ দেবার জন্য এটা সঠিক সময় নয়। এটা আপনার মায়ের জন্যও পরীক্ষামূলক সময়।

ডেভন কনওয়েএর গণনা March 12, 2091 থেকে March 12, 2111

যাদের সঙ্গে আপনার খুব ব্যক্তিগত সম্পর্ক অর্থাৎ যাদের সঙ্গে আপনি কাজ করেছেন, কিন্তু তাদের সঙ্গে আপনার ভাল সম্পর্ক গড়ে না ওঠায় আপনার পরিবারে এবং অফিসে ঝামেলার সৃষ্টি হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং আপনি চরিত্রের পরিশোধন করার চেষ্টা করুন। এই সময়ে যৌন চিন্তা আপনাকে শুধুমাত্র বিষন্নই করবে না তারসঙ্গে আপনি লাঞ্ছনারও শিকার হবেন। বিপরীত লিঙ্গের সাথে সমন্বয়পূর্ণ সম্পর্ক আপনার বিরক্তের কারণ হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার জীবনে ব্যাঘাত ঘটাতে পারে। অপ্রয়োজনীয় ব্যয়ে লিপ্ত হওয়ার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, আপনার জন্য এটা খুব আনন্দদায়ক সময় নয়। আপনি নিজেকে শারীরিকভাবে দুর্বল এবং মনমরা মনে করবেন।