সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ধিলিন মেহতা দশাফল কুষ্ঠি

ধিলিন মেহতা Horoscope and Astrology
নাম:

ধিলিন মেহতা

জন্মেরদিন:

Mar 14, 1974

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


ধিলিন মেহতাএর গণনা জন্মের থেকে September 30, 1979

এই সময়কাল আপনার কাছে অত্যন্ত কল্যাণকর হবে না। আপনি অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার নিজের লোক ও আপনার আত্মীয়দের মধ্যে সমন্বয়পূর্ণতা আপনার বিরক্তির কারণ হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। এই সময়টা ব্যবসা সংক্রান্ত বিষয়ে কোনোরকম ঝুঁকি গ্রহণের জন্য সঠিক সময় নয় কারণ ক্ষতির সম্ভাবনা এই সময়ের খুবই বেশি। আপনার বাবা মায়ের শারীরিক অসুস্থতা আপনার মনের শান্তি বিঘ্নিত করতে পারে। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূর্ণ করতে পারবেন না।

ধিলিন মেহতাএর গণনা September 30, 1979 থেকে September 30, 1996

আপনি একজন চিরন্তন আশাবাদী এবং এই বছরের ঘটনা আপনার আশাবাদের প্রবৃত্তিকে আরো জোরদার করবে। যদি আপনার ভাগ্যের ইঙ্গিত অনুযায়ী সঠিক সময়ে বুদ্ধি দিয়ে বিনিযোগ করেন তাহলে আপনি যুক্তিসঙ্গতভাবে ভাল কাজ করবেন। আপনার ভালোবাসার মানুষ এবং সহযোগীদের কাছ থেকে সমস্ত সহযোগিতা এবং সুখ পুরস্কারস্বরূপ পেতে পারেন, সম্ভাব্য ফলাফল হিসাবে বিরোধীদের উপর বিজয় এবং আনন্দদায়ক অনুষ্ঠান যেমন বিবাহ বা রোম্যান্টিক পরিস্থিতিও হতে পারে। পারিবারিক পরিবেশ বেশ সন্তোষজনক থাকবে।

ধিলিন মেহতাএর গণনা September 30, 1996 থেকে September 30, 2003

আপনি যদি পেশায় যুক্ত থাকেন তাহলে বছরটা আক্রমনাত্বকভাবে শুরু হবে। এবং তাতে গতিশীলতা ও বৃদ্ধিও থাকবে। তবে কাজের পরিবেশ চাপপূর্ণ থাকবে এবং উর্ধ্বতনের সঙ্গে বিতর্ক ও সমস্যার সৃষ্টি হতে পারে। সাধারণভাবে এই সময়টা খুব ভাল নয় কারণ আপনার খুব ঘনিষ্ঠ সহযোগী, বন্ধু ও পরিবারের সদস্যরা দূরে সরে যেতে পারে। অনেক পরিবর্তন আশাও করবেন না বা সুপারিশও করবেন না। আপনার কটু ভাষা ব্যবহার করার মনোভাব এবং অভ্যাসের ফলে আপনার কাছের ও প্রিয় মানুষদের সাথে উত্তেজনা তৈরি হতে পারে। অতএব, আপনার ভাষায় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

ধিলিন মেহতাএর গণনা September 30, 2003 থেকে September 30, 2023

আপনার আগ্রহের একটি পবিত্র স্থান দর্শন আপনার তালিকায় থাকবে। তবে আপনার আবেগপূর্ণ ও মনোমুগ্ধকর মনোভাব থাকবে এবং এটা আপনাকে পরিচিতদের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখতে সাহায্য করবে ও অপরিচিতদের সঙ্গেও যোগাযোগ স্থাপন করতে সাহায্য করবে। নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত আপনার ইচ্ছা পূর্ণ হবে যার মানে আপনি যেখানে কাজ করেছেন সেই প্রতিষ্ঠানের শ্রেণীবিন্যাসের উপর লেনদেন বা পদোন্নতি লাভ নির্ভর করবে। ভাগ্যে নতুন গাড়ী পাওয়ার অথবা নতুন বাড়ি কেনার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, এই সময়টা খুব ভাল।

ধিলিন মেহতাএর গণনা September 30, 2023 থেকে September 30, 2029

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

ধিলিন মেহতাএর গণনা September 30, 2029 থেকে September 30, 2039

এই সময়ে আপনার বৃদ্ধির হার খুব মসৃণ হবে এবং আপনার কর্মজীবনেও উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। সহযোগী/অংশীদারদের থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। বিপরীত লিঙ্গের থেকেও সুখ আসবে। প্রেম এবং প্রণয়েও উন্নতি ঘটবে। বাণিজ্যিক ও বৈদেশিক ভ্রমণের মাধ্যমে লাভবান হবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মানসিক শান্তির বিঘ্ন ঘটাতে পারে। আপনার আত্ম-শৃঙ্খলা, আত্ম-পর্যবেক্ষণ এবং আপনার দৈনন্দিন নিত্যকর্মের উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। জ্বর এবং বাতজ বেদনা থেকে সাবধান। এই সময়কালে আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতারও ইঙ্গিত দিচ্ছে।

ধিলিন মেহতাএর গণনা September 30, 2039 থেকে September 30, 2046

এই সময়ে আপনি মিশ্র ফলাফল পাবেন। ছোটখাট স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা উপেক্ষা করবেন না কারণ পরে এটি একটি বড় সমস্যায় পরিণত হতে পারে। কিছু রোগের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন যেমন আলসার, বাত, বমি হওয়া, মাথা, চোখের যন্ত্রণা, জয়েন্টগুলোতে ব্যথা অথবা কোন ভারী ধাতব বস্তুর দ্বারা আঘাত পাওয়া ইত্যাদি। আপনার জন্য কঠিন পরিস্থিতি তৈরি হবে কিন্তু আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ভেঙে পড়বেন না কারণ আপনার আত্মবিশ্বাস আপনার পক্ষে কাজ করবে। আপনার ভাগ্যে সরকার ও উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে, তাই আপনাকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা ফাটকা বা ঝুঁকি গ্রহণের জন্য অনুকূল সময় নয়।

ধিলিন মেহতাএর গণনা September 30, 2046 থেকে September 30, 2064

নতুন বিনিয়োগ ও ঝুঁকি সম্পূর্ণভাবে এড়ানো উচিত। এই সময়ে প্রতিবন্ধকতা ও ভোগান্তি পর্যন্ত হতে পারে। একজন পেশাদার হিসেবে কাজ করলে এ বছর অগ্রগতি দেখতে পাবেন কিন্তু যদি আপনি কঠোর পরিশ্রম করেন এবং দীর্ঘস্থায়ী ও নির্বিকার মনোভাব রাখেন তবেই তা সম্ভব। সাফল্যের কোনো শর্টকাট হয় না। আপনার ভাল ফলাফলের জন্য স্থায়ী এবং অবিচলিতভাবে কাজ করা উচিত। বছর শুরুর সময় কাজের পরিবেশ কষ্টকর ও অনিশ্চিত হতে পারে। এই সময়কালে আপনার নতুন অগ্রগতি বা খুব বেশি ক্রিয়াকলাপ এড়িয়ে চলা উচিত। এই সময়ে শারীরিক সমস্যা আপনাকে ইতিবাচক দিকে প্রতিশ্রুতি রাখার অনুমতি দেবে না। স্বাস্থ্যের জন্য পরীক্ষার প্রয়োজন এবং অধিকাংশ সময়ে জ্বরের কারণে সমস্যার সৃষ্টি হতে পারে।

ধিলিন মেহতাএর গণনা September 30, 2064 থেকে September 30, 2080

পেশাগত এবং ব্যক্তিগত বিষয়ে অংশীদারিত্ব এই বছর আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যারজন্য আপনি অনেকদিন অপেক্ষা করে ছিলেন সেই অপ্রতিরোধ্য, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা আপনার জীবনে ঘটবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। যোগাযোগ ও আলোচনার মাধ্যম আপনার জন্য ভাল কাজ করবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনাকে ব্যবসা/পেশা প্রভৃতি সংক্রান্ত কাজে ঘন ঘন ভ্রমণ করতে হবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না ক্রয় করতে পারবেন।