• AstroSage Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

দীনেশ প্রতাপ সিংহ দশাফল কুষ্ঠি

দীনেশ
নাম: দীনেশ প্রতাপ সিংহ
জন্মেরদিন: Oct 3, 1967
জন্মসময়: 00:00:00
জন্মস্থান: Rae Bareli
দ্রাঘিমাংশ: 81 E 14
অক্ষাংশ: 26 N 14
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: Dirty Data

দীনেশ প্রতাপ সিংহ দশাফল কুষ্ঠি

দীনেশ প্রতাপ সিংহএর গণনা জন্মের থেকে February 13, 1972

আপনি ক্লান্তিকর কাজ নিতে পারবেন না কারণ আপনি এই সময় শারীরিকভাবে দুর্বল থাকবেন। আপনি অসাধু কর্মকান্ডে নিজেকে জড়িয়ে ফেলতে পারেন। যদি আপনি কৃষির সঙ্গে যুক্ত থাকেন তাহলে লোকসান হতে পারে। উচ্চতর কর্তৃপক্ষের সঙ্গে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আপনার মায়ের শারীরিক অসুস্থতার জন্য উদ্বেগ সৃষ্টি হতে পারে। বাড়ির মধ্যে অবাঞ্ছিত পরিবর্তন হতে পারে। বেপরোয়াভাবে গাড়ী চালাবেন না।

দীনেশ প্রতাপ সিংহএর গণনা February 13, 1972 থেকে February 13, 1982

এই সময়কাল আপনার জন্য সমৃদ্ধি বয়ে আনবে। আপনার জন্য বেশিরভাগ সময় সুন্দর সুন্দর চমক অপেক্ষা করবে। আপনি পত্নী এবং আপনার আত্মীয়দের মাধ্যমে সুখ পাবেন। বিরোধ ও মামলায়ও সাফল্য পাবেন। আপনি একটি নতুন বাড়ি অথবা গাড়ী কিনবেন। আপনি আপনার চুক্তি এবং চুক্তিপত্র থেকে বিপুল লাভ পেতে পারেন। আপনি আপনার সকল শত্রুদের উপর বিজয় লাভ করবেন। অর্থনৈতিক দিক থেকে এই সময়কাল অনুকূল থাকবে।

দীনেশ প্রতাপ সিংহএর গণনা February 13, 1982 থেকে February 13, 1989

এই সময়কাল আপনার জন্য খুব দীপ্তিময় তাই এর সুবিধা নেওয়ার চেষ্টা করুন। আপনি আপনার সমস্ত মানসিক চাপ ও যন্ত্রণার থেকে উপশম পেতে পারেন। পরিবার ও পেশাগত পরিবেশ আপনার খুব সহায়ক হবে। আপনি যখন গাড়ী চালাবেন তখন একটু সচেতন হবেন। আপনার শত্রুরা আপনার সম্মুখীন হওয়ার সাহস করবে না কারণ আপনি তাদের সমস্ত শক্তি দিয়ে দমন করার চেষ্টা করবেন। আপনি সাহসিকতার সঙ্গে প্রতিভাত হবেন এবং পেশাদারী স্বাতন্ত্র্যতা পাবেন।

দীনেশ প্রতাপ সিংহএর গণনা February 13, 1989 থেকে February 13, 2007

এই সময়কালে আপনি সাহসী হবেন এবং একটি উচ্চ পর্যায়ে আপনি নিজেকে নিয়ে যাবেন। আপনি এই সময়ে দাম্পত্য সুখ ভোগ করবেন। প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে। আপনার প্রতিদ্বন্দ্বীরা দৃঢ় বিশ্বাস এবং সাহসের অভাবে আপনার মুখোমুখি হতে চাইবে না। দূরে ভ্রমণ উপকারী হবে। প্রেম ও প্রণয়ের জন্য এই সময় আশীর্বাদস্বরূপ হতে যাচ্ছে। আপনি শত্রুতাতেও বীরোচিত কাজ করবেন এবং আপনার শত্রুদের পরাস্ত করবেন। ছোটখাটো রোগ দেখা দিতে পারে। পারিবারিক সম্পর্ক বেশ সন্তোষজনক হবে। যদিও আপনার সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল নাও হতে পারে।

দীনেশ প্রতাপ সিংহএর গণনা February 13, 2007 থেকে February 13, 2023

আপনি আপনার বস্তুগত চাহিদা পূরণের জন্য ও ব্যক্তিগত নিরাপত্তা তৈরি করতে আপনার উপর অন্যদের শক্তিশালী প্রভাব থাকবে। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনি সরকার এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছে আপনার যোগ্যতার স্বীকৃতি পাবেন। আপনার একটি বন্ধুত্বপূর্ণ স্বভাব আছে এবং বিভিন্ন প্রগতিশীল সামাজিক দলের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ খুব উপভোগ করেন; আপনার শারীরিক অসুস্থতার কারণে একটু অসুবিধার সৃষ্টি হতে পারে। বাইরের পরিবর্তনের থেকে ব্যক্তিগত রূপান্তর অনেক বেশী আকর্ষণীয়।

দীনেশ প্রতাপ সিংহএর গণনা February 13, 2023 থেকে February 13, 2042

এই সময়কালে আপনার দৃষ্টিভঙ্গী বেশিরভাগ সময়েই গড়পড়তা থাকবে। আপনার লাভের উপর মনোনিবেশ করার থেকে পেশায় উন্নতির জন্য কাজ করা উচিত। এই সময়কালে ব্যক্তিগত বিষয় ও ছোটখাট শারীরিক সমস্যার জন্য কাজে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে। নতুন পছন্দ এবং চ্যালেঞ্জ সাবধানতার সাথে গ্রহণ করা উচিত। নতুন প্রকল্প সম্পূর্ণভাবে এড়ানো উচিত। আপনার সমন্বয়হীন স্বভাব এবং সেইসঙ্গে কাজের জায়গায় প্রতিযোগিতা আপনার জন্য এই সময়ে প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। জমি ও যন্ত্রপাতি ক্রয় কিছু সময়ের জন্য স্থগিত রাখা উচিত।

দীনেশ প্রতাপ সিংহএর গণনা February 13, 2042 থেকে February 13, 2059

আপনার চারপাশের মানুষ আপনার সত্যের মূল্য দিতে পারবে এবং এটা আপনার কাছে আনন্দের হবে ও একটি শক্তিশালী উদ্বুদ্ধকারী উপাদান আপনাকে সেরা দিতে সাহায্য করবে। আপনার ভ্রমণের জন্য এটা সেরা সময়কাল। শুধু এগিয়ে যান এবং আপনার জন্য আসা সুখ উপভোগ করুন। শুধুমাত্র এগিয়ে যান আর সাফল্য উপভোগ করুন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। এই সময়কাল আপনাকে বিখ্যাত ব্যক্তিদের মধ্যেও নিয়ে আসবে। আপনার একটি শিশুর বাসনা পূর্ণ হবে। আপনার সৃজনশীলতা অন্যদের দ্বারা প্রশংসিত হবে।

দীনেশ প্রতাপ সিংহএর গণনা February 13, 2059 থেকে February 13, 2066

ব্যক্তিগত ও পেশাগত জীবনে বাধা দেখা দিতে পারে। শান্তি এবং বুদ্ধিমত্তার সাথে কঠিন পরিস্থিতি সামলাতে চেষ্টা করুন কারণ হঠকারিতা স্পষ্টভাবে এই সময়ের আপনাকে সাহায্য করবে না। ভ্রমণ উপকারী নয় তাই তা এড়ানোর চেষ্টা করুন। আপনি আপনার পরিবারের দিক থেকে পূর্ণ সমর্থন পাবেন না। সন্তান সংক্রান্ত সমস্যা এই সময়কালে হতে পারে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার সবরকম চেষ্টা করবে। আপনাকে আপনার ন্যায্য সিদ্ধান্তের উপর দৃঢ়ভাবে ও আঠার মতো লেগে থাকতে হবে। পেটের সমস্যা দুশ্চিন্তার কারণ হতে পারে।

দীনেশ প্রতাপ সিংহএর গণনা February 13, 2066 থেকে February 13, 2086

মানুষ আপনাকে লক্ষ্য করবে এবং আপনার কাছে পরামর্শের জন্য আসবে। জিনিষ পাওয়া অনুসারে সাজানো শুরু হবে। এই সময়কাল আপনার জন্য দারুণ সম্ভাবনা এবং শক্তি নিয়ে আসবে। সময় আপনার জন্য ভাগ্য, ক্ষমতা এবং সাহস নিয়ে আসবে। তা সত্ত্বেও উর্ধ্বতনদের থেকে বস্তুগত লাভ ও স্বীকৃতি পাবেন। সুতরাং, নতুন কিছু করার চেষ্টা এবং নতুন জায়গায় যাওয়ার জন্য এটা খুব ভাল সময়। এই সময়ের মধ্যে আপনি সম্ভবত একজন সওয়ারী অর্জন করবেন। আপনার সঙ্গে অনেক মানুষের যোগাযোগ স্থাপন হবে এবং বেশিরভাগ ক্ষেত্রে এই যোগাযোগগুলি দান এবং গ্রহণের মাধ্যমেই হবে। এই সময়কাল আপনার ভাইবোনদের জন্যও সুখ এবং সাফল্য বয়ে আনবে।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com