সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ইয়েল পেগেলস দশাফল কুষ্ঠি

ইয়েল পেগেলস Horoscope and Astrology
নাম:

ইয়েল পেগেলস

জন্মেরদিন:

Feb 13, 1943

জন্মসময়:

20:42:00

জন্মস্থান:

Palo Alto CA

দ্রাঘিমাংশ:

122 W 8

অক্ষাংশ:

37 N 26

সময় মণ্ডল:

-7

তথ্য সমূহের উৎস:

Web

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


ইয়েল পেগেলসএর গণনা জন্মের থেকে February 21, 1949

পরিবারের সদস্যদের শারীরিক অসুস্থতার জন্য উদ্বেগের সৃষ্টি হতে পারে। ভ্রমণ বৃথা যাবে সেইজন্য তা এড়ানোই উচিত হবে। আপনি অপ্রয়োজনীয় খরচ প্রচুর করবেন তাই এটা নিয়ে সচেতন হওয়া প্রয়োজন। বন্ধু বান্ধব এবং সহকর্মীদের সঙ্গে লেনদেন করার সময় আপনাকে সতর্ক হতে হবে। আপনার রায় ও পার্থক্যকরণের ক্ষমতা কখনও কখনও দুর্বল হতে পারে। আগুন অথবা নারীদের কারণে আঘাত পেতে পারেন। এছাড়াও এই সময়ে হার্টের সমস্যা হতে পারে, তাই এই সময় আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করা উচিত।

ইয়েল পেগেলসএর গণনা February 21, 1949 থেকে February 21, 1967

এই বছর নতুন এলাকা অন্বেষণ করার জন্য ক্ষতি হতে পারে কারণ খরচ স্থায়ীভাবে বৃদ্ধি পাবে এবং এর থেকে আপনি সরাসরি লাভ বা কোন দীর্ঘস্থায়ী পদ পাবেন না। শত্রু এবং আইনি সমস্যা থেকে কষ্ট পেতে পারেন। আপনি কাজের একটি নির্দিষ্ট লাইন ধরে এগিয়ে যাবেন এবং নিজের প্রোফাইল কম করে রাখবেন ও তাতেই আপনার দৃষ্টিভঙ্গী স্থির রাখবেন। লাভ শুধুমাত্র স্বল্পমেয়াদী হওয়ার সম্ভাবনাই বেশি। মধ্যম ও দীর্ঘ মেয়াদী প্রকল্পের শুরু ভালই হবে। আপনার চোখ সম্পর্কিত সমস্যা থাকতে পারে। বিপরীত লিঙ্গের সঙ্গে বন্ধুত্বের সাহায্যে আপনার দ্রুত টাকা তৈরির আন্তরিক পরিকল্পনা সম্ভব হবে না তাই প্রথমে ভাল করে পর্যবেক্ষণ করে নেওয়া উচিত। আপনার প্রেমিকা/প্রেমিককে নিয়ে সমস্যা হতে পারে।

ইয়েল পেগেলসএর গণনা February 21, 1967 থেকে February 21, 1983

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার ক্রিয়াকলাপকে এবং আপনাকে মধ্যমণি করে তুলবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। বলা বাহুল্য, আপনার ব্যক্তিগত সম্পর্কেও শক্তি বৃদ্ধি পাবে। সন্তানেরা আপনার জন্য সুখ বয়ে আনবে। ভ্রমণ অপরিহার্য হতে পারে এবং মানুষ আপনাকে একবার দেখতে আগ্রহী হবে। এই সময়ে আপনি ধ্যান এবং জিজ্ঞাসার মাধ্যমে মানব অস্তিত্বের বাস্তবতার সত্য উদ্ঘাটনের চেষ্টা করবেন। এই সময়ে আপনি কিছু ব্যয়বহুল এবং বিরল বস্তু অর্জন করবেন। সামগ্রিকভাবে, এই সময়ে অত্যন্ত পুরষ্কারস্বরূপ হবে।

ইয়েল পেগেলসএর গণনা February 21, 1983 থেকে February 21, 2002

এই সময়কালে আপনার দৃষ্টিভঙ্গী বেশিরভাগ সময়েই গড়পড়তা থাকবে। আপনার লাভের উপর মনোনিবেশ করার থেকে পেশায় উন্নতির জন্য কাজ করা উচিত। এই সময়কালে ব্যক্তিগত বিষয় ও ছোটখাট শারীরিক সমস্যার জন্য কাজে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে। নতুন পছন্দ এবং চ্যালেঞ্জ সাবধানতার সাথে গ্রহণ করা উচিত। নতুন প্রকল্প সম্পূর্ণভাবে এড়ানো উচিত। আপনার সমন্বয়হীন স্বভাব এবং সেইসঙ্গে কাজের জায়গায় প্রতিযোগিতা আপনার জন্য এই সময়ে প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। জমি ও যন্ত্রপাতি ক্রয় কিছু সময়ের জন্য স্থগিত রাখা উচিত।

ইয়েল পেগেলসএর গণনা February 21, 2002 থেকে February 21, 2019

আপনাকে শারীরিক জটিলতায় ভুগতে হতে পারে। আপনার ভোগ বিলাসিতা এবং আনন্দে খরচ করার প্রবণতা থাকার জন্য আপনার পক্ষে টাকা ধরে রাখা কঠিন হবে। হটকারী অনুমানমূলক কার্যকলাপে লিপ্ত হওয়ার জন্য এটা সঠিক সময় নয়। অর্থহীন ঝগড়া, ভুল বোঝাবুঝি এবং যুক্তিতর্ক পরিবারের শান্তি এবং প্রশান্তিকে প্রভাবিত করতে পারে। মানুষ আপনার উপর ঈর্ষাপরায়ণ হয়ে সমস্যার সৃষ্টি করতে পারে, সুতরাং ভিত্তিহীন অভিযোগ পেতে পারেন এবং তাদের হুঁশিয়ারীতেই পরিবারে অশান্তি তৈরি হতে পারে। আপনি নারীদের থেকে কষ্ট পেতে পারেন তাই আপনাকে তাদের প্রতি সচেতন হওয়া প্রয়োজন।

ইয়েল পেগেলসএর গণনা February 21, 2019 থেকে February 21, 2026

এই সময়কালে আপনি মিশ্র ফলাফল পাবেন। এই সময়ে আপনি মানসিক চাপ এবং ক্লান্তিতে ভুগবেন। আপনি আপনার ব্যবসার অংশীদারিত্বে সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিকভাবেও এই সময়কাল ভাল হবে না। ভ্রমণ ফলপ্রসূ হবে না। ঝুঁকি নেওয়ার প্রবণতা সম্পূর্ণই পরিত্যাগ করা উচিত। আপনি আপনার প্রিয় মানুষের সাথে দ্বন্দ্বে জড়িয়ে যেতে পারেন, তাই এই ধরণের পরিস্থিতি এড়ানোর চেষ্টা করা উচিত। যদিও এই সময়কাল প্রেম ও প্রণয়ের জন্য ভাল নয়। তাই আপনাকে প্রেম এবং সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করতে হবে কারণ এরজন্য আপনার মর্যাদা এবং সম্মানের ক্ষতি হতে পারে।

ইয়েল পেগেলসএর গণনা February 21, 2026 থেকে February 21, 2046

এই সময়কালে আপনার মধ্যে একটি অসাধারণ সৃজনশীলতা ও মেধাশক্তির প্রবণতা লক্ষ্য করা যাবে। আপনি খুব রোমান্টিক বোধ করবেন এবং আপনার কাজকে একটি শিল্প হিসেবে গ্রহণ করবেন ও নতুন ধারণার সৃষ্টি হবে। পরিচিতিদের সঙ্গে যোগাযোগের আরো সুযোগ আসতে পারে এবং এটা যোগাযোগ বৃদ্ধির দারুণ সম্ভাব্য বিষয়। সাহসী পদক্ষেপ এবং সাধিত প্রতিভা আপনার জন্য টাকা ও আধ্যাত্মিকতা সম পরিমাণে বয়ে আনবে। পারিবারিক জীবনে সামঞ্জস্যপূর্ণ পরিবেশ নিশ্চিত করে থাকবে। সামান্য শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার ভাগ্যে বাড়ী নির্মাণ অথবা গাড়ী ক্রয়ের সম্ভাবনা আছে। আপনার জন্য এটি একটি পুরষ্কারস্বরূপ সময়।

ইয়েল পেগেলসএর গণনা February 21, 2046 থেকে February 21, 2052

আপনার জন্য এই সময়কালটা খুব কঠিন হবে। আপনার ভাগ্য আপনার বিরুদ্ধে যাবে বলে মনে হয়। আপনার ব্যবসায়িক সহযোগীরা আপনার জন্য অসুবিধা তৈরি করতে পারে। ব্যবসার জন্য ভ্রমণ ফলপ্রসূ নাও হতে পারে। গৃহস্থের দিক থেকে, অস্বস্তিকর পরিস্থিতি মধ্যেও আপনাকে মেজাজ ধরে রাখতে হবে। জীবনসঙ্গীর শারীরিক অসুস্থতা জন্য উদ্বেগের সৃষ্টি হতে পারে। আপনিও শারীরিক অসুস্থতা এবং মানসিক উত্তেজনায় ভুগতে পারেন। এছাড়াও আপনি মাথা, চোখ, পা এবং হাতের জন্য কষ্ট পেতে পারেন।

ইয়েল পেগেলসএর গণনা February 21, 2052 থেকে February 21, 2062

এই সময়কালে অত্যন্ত সফল এবং কার্যকর দৃষ্টিভঙ্গী আপনার জন্য অপেক্ষা করছে। আপনার ভাগ্যে অতিরিক্ত আয়ের জন্য সৃজনশীল উপায় এবং সুযোগ আসবে। আপনার সিনিয়র ও সুপারভাইজারদের সঙ্গে খুব ভাল সম্পর্ক বজায় থাকবে। এই সময়ে আপনার আয় বৃদ্ধি ইঙ্গিত আছে। ব্যবসায় সম্প্রসারণ ঘটবে এবং সুনামও বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি সামগ্রিকভাবেই সাফল্য অর্জন করবেন।