সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Farha Naaz দশাফল কুষ্ঠি

Farha Naaz Horoscope and Astrology
নাম:

Farha Naaz

জন্মেরদিন:

Dec 9, 1968

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Hyderabad

দ্রাঘিমাংশ:

78 E 26

অক্ষাংশ:

17 N 22

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Farha Naazএর গণনা জন্মের থেকে April 9, 1977

এই সময়কাল আপনার কাছে অত্যন্ত কল্যাণকর হবে না। আপনি অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার নিজের লোক ও আপনার আত্মীয়দের মধ্যে সমন্বয়পূর্ণতা আপনার বিরক্তির কারণ হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। এই সময়টা ব্যবসা সংক্রান্ত বিষয়ে কোনোরকম ঝুঁকি গ্রহণের জন্য সঠিক সময় নয় কারণ ক্ষতির সম্ভাবনা এই সময়ের খুবই বেশি। আপনার বাবা মায়ের শারীরিক অসুস্থতা আপনার মনের শান্তি বিঘ্নিত করতে পারে। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূর্ণ করতে পারবেন না।

Farha Naazএর গণনা April 9, 1977 থেকে April 9, 1994

আপনি একজন চিরন্তন আশাবাদী এবং এই বছরের ঘটনা আপনার আশাবাদের প্রবৃত্তিকে আরো জোরদার করবে। যদি আপনার ভাগ্যের ইঙ্গিত অনুযায়ী সঠিক সময়ে বুদ্ধি দিয়ে বিনিযোগ করেন তাহলে আপনি যুক্তিসঙ্গতভাবে ভাল কাজ করবেন। আপনার ভালোবাসার মানুষ এবং সহযোগীদের কাছ থেকে সমস্ত সহযোগিতা এবং সুখ পুরস্কারস্বরূপ পেতে পারেন, সম্ভাব্য ফলাফল হিসাবে বিরোধীদের উপর বিজয় এবং আনন্দদায়ক অনুষ্ঠান যেমন বিবাহ বা রোম্যান্টিক পরিস্থিতিও হতে পারে। পারিবারিক পরিবেশ বেশ সন্তোষজনক থাকবে।

Farha Naazএর গণনা April 9, 1994 থেকে April 9, 2001

আপনি ভাল সঞ্চালনা করবেন এবং পুণ্য কাজে আপনার আচরণ ভাল হবে। আপনি হঠাৎ ধর্ম বা আধ্যাত্মিকতায় আগ্রহী হবেন। এই বছর পেশাদারী এবং ব্যক্তিগত কাজে অংশীদারিত্ব আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার অপ্রতিরোধ্যতা এবং জীবন পরিবর্তনের অভিজ্ঞতা যারজন্য আপনি এতদিন অপেক্ষা করেছিলেন। এই সময়কাল আপনার সমস্ত কর্তৃত্ব বয়ে আনবে। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের দ্বারা আপনার কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখতে হবে। পারিবারিক পরিবেশ খুব ভাল থাকবে।

Farha Naazএর গণনা April 9, 2001 থেকে April 9, 2021

এই সময়ে আপনি ভোগ বিলাসে এবং আরামে অধিক ব্যয় করবেন কিন্তু এটা ভাল হবে যদি খরচ কম করেন। আপনি প্রেমে হতাশার এবং পারিবারিক জীবনে ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা সম্ভাব্য প্রতিটি উপায়ে আপনি ক্ষতি করার চেষ্টা করবে তাই ব্যক্তিগত বা পেশাদার বিষয়ে লেনদেন করার সময় সচেতন থাকবেন। আপনার ভাগ্যে পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তার সম্ভাবনা আছে। যদিও আর্থিকভাবে এটি খারাপ সময় নয় কিন্তু বেশি খরচ করা উচিত নয়। আপনার নিজের স্বাস্থ্যেরও সঠিক যত্ন নিন।

Farha Naazএর গণনা April 9, 2021 থেকে April 9, 2027

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

Farha Naazএর গণনা April 9, 2027 থেকে April 9, 2037

এই সময়কালটা শারীরিকভাবে এবং মানসিকভাবেও আপনার জন্য খুব অনুকূল সময় নয়। আপনি স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যায় ভুগতে পারেন যা আপনার মানসিক শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে। আপনার শত্রুরা আপনার পরিবার এবং বন্ধুদের সামনে আপনার চরিত্রে দাগ লাগানোর চেষ্টা করতে পারে তাই আপনি তাদের থেকে যতটা দূরে থাকা যায় তার চেষ্টা করুন। এই সময়কালে শারীরিক সমস্যার সম্ভাবনা আছে তাই আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সচেতন হওয়া প্রয়োজন। আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে।

Farha Naazএর গণনা April 9, 2037 থেকে April 9, 2044

যখন পেশাদারিত্বের সামনে কোন জিনিস অচল বলে মনে হবে তখন মানসিক শান্তির জন্য আপনাকে অপ্রয়োজনীয় মানসিক চাপ এড়ানো শিখতে হবে। হতাশা বা নৈরাশ্যের অনুভূতির দ্বারা চালিত হয়ে ঝোঁক মাথায় কাজ পরিবর্তনের আবেগ থেকে নিজেকে প্রতিহত করুন। এই সময়ে অসতর্কতা বা অবহেলার ফলে অহেতুক উদ্বেগ এবং সমস্যার সৃষ্টি হতে পারে যারজন্য খারাপ পরিস্থিতিও তৈরি হতে পারে। স্বাস্থ্যের উপর অবিলম্বে মনোযোগ প্রয়োজন কারণ আপনার ভাগ্যে আঘাত এবং দুর্ঘটনা ঘটার সম্ভাবনা আছে। আপনার পারিবারিক জীবনেও ঝামেলা হতে পারে এবং আপনার যৌন রোগের জন্য সতর্কতা অবলম্বন করা উচিত।

Farha Naazএর গণনা April 9, 2044 থেকে April 9, 2062

নতুন প্রকল্প বা উচ্চ স্তরে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। যদি একজন পেশাদার হিসেবে কাজ করেন তাহলে বছরের বেশিরভাগটাই গড়পড়তা যাবে। আপনি নিয়মিত বাধা পাবেন এবং তারসঙ্গে গড়পড়তা উন্নতি পাবেন। আপনাকে প্রকৃত অগ্রগতি জন্য অপেক্ষা করতে হবে। একটা সময়ে সন্দেহ ও অনিশ্চয়তা আপনার জীবনে আসতে পারে। পরিবর্তন একদম উচিত নয় এবং আপনার উত্সাহের পক্ষে খুব ক্ষতিকারক। এই সময়ে আপনার মর্যাদা ক্রমশ কমে যাওয়ার সম্মুখীন হবে। বাড়ির ব্যাপারে নিরাপত্তাহীনতা অগ্রাধিকার পাবে।

Farha Naazএর গণনা April 9, 2062 থেকে April 9, 2078

আপনি এখন নিজের যত্ন নিন এবং নিজের উপর মাত্রাতিরিক্ত ভার চাপাবেন না এবং এই উপায়েই আপনি নিজেকে দীর্ঘদিন ভাল রাখতে পারবেন। আপনার মধ্যে কিছুটা হতাশাও আসতে পারে। আপনার সাহস এবং দৃঢ় বিশ্বাস আপনার সবচেয়ে শক্তিশালী গুণাবলী কিন্তু আপনি যদি একগুঁয়ে হন তাহলে আঘাত পেতে পারেন। বড় বিনিয়োগের জন্য যাবেন না কারণ আপনার প্রত্যাশা অনুযায়ী তা পূরণ নাও হতে পারে। আপনি আপনার বন্ধু এবং সহযোগীদের থেকে সঠিক সমর্থন নাও পেতে পারে। পরিবারের সদস্যদের মনোভাব বেশ আলাদা হবে। স্বাস্থ্যও একটি বিষয় হতে পারে এবং আপনি গা গোলানো, জ্বর, কানের সংক্রমণ এবং বমি মত অসুস্থতাও লক্ষ্য করবেন।