সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

গোচর 2022 জন্মছক

হর্ষদীপ কৌর Horoscope and Astrology
নাম:

হর্ষদীপ কৌর

জন্মেরদিন:

Dec 16, 1986

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Delhi

দ্রাঘিমাংশ:

77 E 13

অক্ষাংশ:

28 N 39

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


হর্ষদীপ কৌর এর 2022 এর বৃহস্পতি চলমান জন্মছক

এই সময়কালে সম্পত্তির লেনদেন থেকে ভাল লাভ হতে পারে। আর্থিক বিরোধের সিদ্ধান্তও আপনার পক্ষে যেতে পারে। আপনি আয়ের নতুন উৎস চিহ্নিত করতে সক্ষম হবেন। দীর্ঘ প্রতীক্ষিত বেতন বৃদ্ধির আকাঙ্খা সত্যে পরিণত হবে। ব্যবসার জন্য যাতায়াত সফল ও ফলপ্রসূ হবে। এই সময়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল যে, আপনার জীবনে যেমনই অবস্থা থাকুক না কেন- আপনি সম্মানের একটি ইতিবাচক বৃদ্ধি অনুভব করতে পারবেন যা আপনি উপভোগও করবেন। আপনি ভোগ বিলাসিতায় বেশি খরচ করবেন এবং একটি নতুন গাড়ী কিনবেন।

হর্ষদীপ কৌর এর 2022 এর শনি চলমান জন্মছক

মানুষ আপনাকে লক্ষ্য করবে এবং আপনার কাছে পরামর্শের জন্য আসবে। জিনিষ পাওয়া অনুসারে সাজানো শুরু হবে। এই সময়কাল আপনার জন্য দারুণ সম্ভাবনা এবং শক্তি নিয়ে আসবে। সময় আপনার জন্য ভাগ্য, ক্ষমতা এবং সাহস নিয়ে আসবে। তা সত্ত্বেও উর্ধ্বতনদের থেকে বস্তুগত লাভ ও স্বীকৃতি পাবেন। সুতরাং, নতুন কিছু করার চেষ্টা এবং নতুন জায়গায় যাওয়ার জন্য এটা খুব ভাল সময়। এই সময়ের মধ্যে আপনি সম্ভবত একজন সওয়ারী অর্জন করবেন। আপনার সঙ্গে অনেক মানুষের যোগাযোগ স্থাপন হবে এবং বেশিরভাগ ক্ষেত্রে এই যোগাযোগগুলি দান এবং গ্রহণের মাধ্যমেই হবে। এই সময়কাল আপনার ভাইবোনদের জন্যও সুখ এবং সাফল্য বয়ে আনবে।

হর্ষদীপ কৌর এর 2022 এর রাহু চলমান জন্মছক

ভ্রমণক্ষুধার অনুভূতির জন্য সম্ভবত কিছু অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছিয়ে যাওয়া পছন্দ করেন না এরজন্য আপনি চাপ অনুভব করবেন। এই সময়কাল অস্থিরতা এবং কর্মজীবনের চাপ নিয়ে শুরু হবে। নতুন প্রকল্প এবং ঝুঁকি এড়ানোই উচিত। আপনাকে নতুন বিনিয়োগ ও অঙ্গীকার নিয়ন্ত্রণ করতে হবে। লাভ হবার সম্ভাবনা আছে কিন্তু কাজের পরিবেশ দ্বিধান্বিত হবে যেটা সম্পূর্ণভাবে আরামদায়ক হবে না। এই সময়ে পার্থিব আরাম উদ্বেগের কারণ হতে পারে, ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজ আপনাকে যন্ত্রণা থেকে মুক্ত করতে পারে। আপনি আপনার আত্মীয়দের মাধ্যমে দুঃখের সম্মুখীন হবেন। হঠাৎ দুর্ঘটনা ও ক্ষতির সম্ভাবনা আছে।

হর্ষদীপ কৌর এর 2022 এর কেঃ চলমান জন্মছক

নতুন বিনিয়োগ ও ঝুঁকি সম্পূর্ণভাবে এড়ানো উচিত। এই সময়ে প্রতিবন্ধকতা ও ভোগান্তি পর্যন্ত হতে পারে। একজন পেশাদার হিসেবে কাজ করলে এ বছর অগ্রগতি দেখতে পাবেন কিন্তু যদি আপনি কঠোর পরিশ্রম করেন এবং দীর্ঘস্থায়ী ও নির্বিকার মনোভাব রাখেন তবেই তা সম্ভব। সাফল্যের কোনো শর্টকাট হয় না। আপনার ভাল ফলাফলের জন্য স্থায়ী এবং অবিচলিতভাবে কাজ করা উচিত। বছর শুরুর সময় কাজের পরিবেশ কষ্টকর ও অনিশ্চিত হতে পারে। এই সময়কালে আপনার নতুন অগ্রগতি বা খুব বেশি ক্রিয়াকলাপ এড়িয়ে চলা উচিত। এই সময়ে শারীরিক সমস্যা আপনাকে ইতিবাচক দিকে প্রতিশ্রুতি রাখার অনুমতি দেবে না। স্বাস্থ্যের জন্য পরীক্ষার প্রয়োজন এবং অধিকাংশ সময়ে জ্বরের কারণে সমস্যার সৃষ্টি হতে পারে।