chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ইসুরু উদানা দশাফল কুষ্ঠি

ইসুরু উদানা Horoscope and Astrology
নাম:

ইসুরু উদানা

জন্মেরদিন:

Feb 17, 1988

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

balangoda

দ্রাঘিমাংশ:

6 E 0

অক্ষাংশ:

80 N 0

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


ইসুরু উদানাএর গণনা জন্মের থেকে May 26, 1992

বন্ধু, আত্মীয় বা সহযোগীদের সঙ্গে লেনদেন করার সময় সতর্ক থাকুন কারণ বিরোধের অনেক সম্ভাবনা আছে। এই সময়টা ব্যবসার জন্য ভাল নয় এবং আর্থিকভাবেও হঠাৎ ক্ষতির সম্ভাবনা আছে। গোপন ক্রিয়াকলাপে ব্যয় সম্ভব। আপনি মানসিক চাপ ও ক্লান্তিতে ভুগতে পারেন। এই সময়ে আপনার ভাগ্যে আঘাতের এবং ক্ষতের সম্ভাবনা আছে তাই সতর্কতা অবলম্বন করা আবশ্যক বিশেষ করে গাড়ী চালানোর সময়।

ইসুরু উদানাএর গণনা May 26, 1992 থেকে May 26, 2010

যদিও আপনি আপনার অংশীদার বা সহযোগীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার অনেক চেষ্টা করবেন কিন্তু সবই নষ্ট হয়ে যাবে। বৃদ্ধি ও নতুন সম্ভাবনা সহজে আসবে না। এই সময়কাল চ্যালেঞ্জ এবং সমস্যার সঙ্গে শুরু হবে। বিতর্ক ও অপ্রয়োজনীয় আগ্রাসন পর্যন্তও হতে পারে। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। শারীরিক সমস্যায় আপনি বিরক্ত হতে পারেন। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। মতভেদের বিরুদ্ধে প্রতিরোধ ক্ষমতা বিকশিত করার চেষ্টা করুন। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত এবং সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক।

ইসুরু উদানাএর গণনা May 26, 2010 থেকে May 26, 2026

আপনি এখন নিজের যত্ন নিন এবং নিজের উপর মাত্রাতিরিক্ত ভার চাপাবেন না এবং এই উপায়েই আপনি নিজেকে দীর্ঘদিন ভাল রাখতে পারবেন। আপনার মধ্যে কিছুটা হতাশাও আসতে পারে। আপনার সাহস এবং দৃঢ় বিশ্বাস আপনার সবচেয়ে শক্তিশালী গুণাবলী কিন্তু আপনি যদি একগুঁয়ে হন তাহলে আঘাত পেতে পারেন। বড় বিনিয়োগের জন্য যাবেন না কারণ আপনার প্রত্যাশা অনুযায়ী তা পূরণ নাও হতে পারে। আপনি আপনার বন্ধু এবং সহযোগীদের থেকে সঠিক সমর্থন নাও পেতে পারে। পরিবারের সদস্যদের মনোভাব বেশ আলাদা হবে। স্বাস্থ্যও একটি বিষয় হতে পারে এবং আপনি গা গোলানো, জ্বর, কানের সংক্রমণ এবং বমি মত অসুস্থতাও লক্ষ্য করবেন।

ইসুরু উদানাএর গণনা May 26, 2026 থেকে May 26, 2045

ভ্রমণক্ষুধার অনুভূতির জন্য সম্ভবত কিছু অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছিয়ে যাওয়া পছন্দ করেন না এরজন্য আপনি চাপ অনুভব করবেন। এই সময়কাল অস্থিরতা এবং কর্মজীবনের চাপ নিয়ে শুরু হবে। নতুন প্রকল্প এবং ঝুঁকি এড়ানোই উচিত। আপনাকে নতুন বিনিয়োগ ও অঙ্গীকার নিয়ন্ত্রণ করতে হবে। লাভ হবার সম্ভাবনা আছে কিন্তু কাজের পরিবেশ দ্বিধান্বিত হবে যেটা সম্পূর্ণভাবে আরামদায়ক হবে না। এই সময়ে পার্থিব আরাম উদ্বেগের কারণ হতে পারে, ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজ আপনাকে যন্ত্রণা থেকে মুক্ত করতে পারে। আপনি আপনার আত্মীয়দের মাধ্যমে দুঃখের সম্মুখীন হবেন। হঠাৎ দুর্ঘটনা ও ক্ষতির সম্ভাবনা আছে।

ইসুরু উদানাএর গণনা May 26, 2045 থেকে May 26, 2062

আপনার চারপাশের মানুষ আপনার সত্যের মূল্য দিতে পারবে এবং এটা আপনার কাছে আনন্দের হবে ও একটি শক্তিশালী উদ্বুদ্ধকারী উপাদান আপনাকে সেরা দিতে সাহায্য করবে। আপনার ভ্রমণের জন্য এটা সেরা সময়কাল। শুধু এগিয়ে যান এবং আপনার জন্য আসা সুখ উপভোগ করুন। শুধুমাত্র এগিয়ে যান আর সাফল্য উপভোগ করুন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। এই সময়কাল আপনাকে বিখ্যাত ব্যক্তিদের মধ্যেও নিয়ে আসবে। আপনার একটি শিশুর বাসনা পূর্ণ হবে। আপনার সৃজনশীলতা অন্যদের দ্বারা প্রশংসিত হবে।

ইসুরু উদানাএর গণনা May 26, 2062 থেকে May 26, 2069

এই সময়ে ব্যবসায়িক অংশীদার বা সহযোগীদের সঙ্গে কৌশল ও ভুল বোঝাবুঝির মাধ্যমে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে। উল্লেখযোগ্য সম্প্রসারণ ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা ধরে রাখা উচিত। সারা সময় জুড়ে স্থায়ী উত্স থেকে লাভের উপরই নজর দেওয়া উচিত। এই সময়ে যথাসম্ভব ভ্রমণ এড়ানো ভালো। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার জন্য তাদের সর্বোত্তম প্রচেষ্টা করবে। এমনকি আপনাকে আপনার বন্ধুদের সম্পর্কেও সচেতন হওয়া উচিত কারণ তাদের প্রতারণা করার ইঙ্গিত আছে। নিজের যত্ন ভালভাবে নিন কারণ পরবর্তীকালে এটি আপনার উদ্বেগের কারণ হতে পারে। শরীরের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন কারণ দুরারোগ্য রোগের সম্ভাবনা আছে। এই সময়ে বাস্তবসম্মত হতে চেষ্টা করুন। আদতে আপনি নিষ্ফল লাভের দিকে ঝুঁকবেন। আপনার ভাগ্যে অর্থের লোকসানের সম্ভাবনা আছে। চরিত্রহীন ব্যক্তিদের সাথে বিবাদ হতে পারে।

ইসুরু উদানাএর গণনা May 26, 2069 থেকে May 26, 2089

এই সময়কালে আপনার মধ্যে একটি অসাধারণ সৃজনশীলতা ও মেধাশক্তির প্রবণতা লক্ষ্য করা যাবে। আপনি খুব রোমান্টিক বোধ করবেন এবং আপনার কাজকে একটি শিল্প হিসেবে গ্রহণ করবেন ও নতুন ধারণার সৃষ্টি হবে। পরিচিতিদের সঙ্গে যোগাযোগের আরো সুযোগ আসতে পারে এবং এটা যোগাযোগ বৃদ্ধির দারুণ সম্ভাব্য বিষয়। সাহসী পদক্ষেপ এবং সাধিত প্রতিভা আপনার জন্য টাকা ও আধ্যাত্মিকতা সম পরিমাণে বয়ে আনবে। পারিবারিক জীবনে সামঞ্জস্যপূর্ণ পরিবেশ নিশ্চিত করে থাকবে। সামান্য শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার ভাগ্যে বাড়ী নির্মাণ অথবা গাড়ী ক্রয়ের সম্ভাবনা আছে। আপনার জন্য এটি একটি পুরষ্কারস্বরূপ সময়।

ইসুরু উদানাএর গণনা May 26, 2089 থেকে May 26, 2095

আপনি যাই করুন তাতেই সফল হবেন। আপনার সকল চেষ্টা সফল হবে এবং আপনি আপনার সব অসুবিধা অতিক্রম করবেন। আপনার শত্রুরা পরাজয়ের সম্মুখীন হবে। আপনার পদোন্নতির সম্ভাবনা আছে। আপনি সম্মান ও সুনাম লাভ করবেন। আপনি মামলা মকদ্দমায় জয়লাভ করবেন। সমস্ত দিক থেকে এই সময়টা আপনার জন্য ভালোই যাবে। আপনার জ্বলন এবং চোখ সম্পর্কিত সমস্যা জন্য সচেতন হওয়া প্রয়োজন। মা এবং মাতৃস্থানীয় আত্মীয়ের অসুখ হতে পারে।

ইসুরু উদানাএর গণনা May 26, 2095 থেকে May 26, 2105

আপনি আপনার পরিকল্পনা উপর ব্যবস্থা গ্রহণ করার জন্য এটা উপযুক্ত সময়। দাম্পত্য সুখ ও বিবাহিত জীবন উপভোগ করার জন্য ভাগ্য আপনার খুবই সুপ্রসন্ন থাকবে। আধ্যাত্মিক জগৎ আপনার সামনে দরজা খুলে দিতে পারে, কিন্তু এই সুযোগের সদ্ব্যবহার করতে কিছু প্রস্তুতির প্রয়োজন। যদি আপনি একটি বাচ্চার আশা করেন তাহলে ভাগ্যে নিরাপদ প্রসব লেখা আছে। আপনি আপনার লেখার জন্য প্রশংসা পেতে পারেন। শিক্ষাগত দিক দিয়ে ছাত্রদের জন্য এটি শ্রেষ্ঠ সময় এবং তারা শিক্ষায় ভাল ফলও করবে। এই সময়ের একটি শিশুর জন্মের খুব সম্ভাবনা আছে বিশেষ করে একটি মেয়ের।