সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

জেরি টারকানিয়ান দশাফল কুষ্ঠি

জেরি টারকানিয়ান Horoscope and Astrology
নাম:

জেরি টারকানিয়ান

জন্মেরদিন:

Aug 8, 1930

জন্মসময়:

00:45:00

জন্মস্থান:

Euclid OH

দ্রাঘিমাংশ:

81 W 31

অক্ষাংশ:

41 N 35

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Web

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


জেরি টারকানিয়ানএর গণনা জন্মের থেকে March 2, 1931

এই সময়টা আপনার জন্য আরামের সময়। আপনার দৃষ্টিভঙ্গীতে আত্মবিশ্বাস লক্ষ্য করা যাবে এবং আপনাকে ইতিবাচক মনে হবে। গার্হস্থ্য জীবনে আপনি খুশি থাকবেন এবং আপনার আশা পূর্ণ হবে। যদিও আপনার ভাইয়ের ক্ষেত্রে সমস্যার সম্ভাবনা আছে। ভ্রমণের যোগও আছে। স্বল্প দূরত্বের ভ্রমণ ফলপ্রসূ হবে এবং সৌভাগ্য বয়ে আনবে। আর্থিক লাভও সম্ভব। আপনি পরিবার এবং বন্ধুদের সাথে ভালভাবে মেলামেশা করবেন। আপনার স্বাস্থ্য ভালোই থাকবে। শত্রুদের উপর বিজয় পাবেন।

জেরি টারকানিয়ানএর গণনা March 2, 1931 থেকে March 2, 1941

পারিবারিক জীবনে সম্প্রীতি এবং বোঝাপড়া বজায় থাকবে। এটা আপনার জ্ঞান সম্প্রসারণের জন্য একটি ভাল সময় এবং সহকর্মীদের কাছ থেকেও কিছু শিখতে পারেন। বন্ধু বা বিদেশীদের সাথে ভাল সম্পর্ক ফলপ্রসূ হবে। নতুন জমিও পেতে পারেন। আপনি দান ধ্যানও করতে পারেন। আপনার সন্তানেরাও সফল হবে এবং আপনার জন্য সুখ বয়ে আনবে। একটি সুন্দর জীবন আপনার জন্য অপেক্ষা করছে।

জেরি টারকানিয়ানএর গণনা March 2, 1941 থেকে March 2, 1948

এই সময়ে আপনি মিশ্র ফলাফল পাবেন। ছোটখাট স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা উপেক্ষা করবেন না কারণ পরে এটি একটি বড় সমস্যায় পরিণত হতে পারে। কিছু রোগের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন যেমন আলসার, বাত, বমি হওয়া, মাথা, চোখের যন্ত্রণা, জয়েন্টগুলোতে ব্যথা অথবা কোন ভারী ধাতব বস্তুর দ্বারা আঘাত পাওয়া ইত্যাদি। আপনার জন্য কঠিন পরিস্থিতি তৈরি হবে কিন্তু আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ভেঙে পড়বেন না কারণ আপনার আত্মবিশ্বাস আপনার পক্ষে কাজ করবে। আপনার ভাগ্যে সরকার ও উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে, তাই আপনাকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা ফাটকা বা ঝুঁকি গ্রহণের জন্য অনুকূল সময় নয়।

জেরি টারকানিয়ানএর গণনা March 2, 1948 থেকে March 2, 1966

এই সময়সীমাকে স্থান ও পেশা পরিবর্তনের জন্য চিহ্নিত করা হচ্ছে। আপনি মানসিক দুশ্চিন্তায় ভুগবেন। আপনার মনে কোন শান্তি থাকবে না। পরিবারের সদস্যের মনোভাব পুরোপুরি ভিন্ন হতে পারে। বড় বিনিয়োগে যাবেন না কারণ সমস্ত জিনিস আপনার প্রত্যাশা অনুযায়ী নাও হতে পারে। আপনার বন্ধু এবং সহযোগীরা তাদের প্রতিশ্রুতি রাখবে না। বিদ্বেষপূর্ণ বন্ধুদের থেকে সতর্ক থাকুন কারণ তাদের জন্য আপনার সম্মান খারাপ হতে পারে। পরিবারের স্বাস্থ্যের যত্ন নিন কারণ তাদের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সৃষ্টি হতে পারে। এখনই কোন ভ্রমণের পরিকল্পনা করবেন না। শারীরিক অসুস্থতারও সম্ভাবনা আছে।

জেরি টারকানিয়ানএর গণনা March 2, 1966 থেকে March 2, 1982

আপনি আপনার সঙ্গীত প্রতিভা অন্যের সঙ্গে ভাগ করা উপভোগ করবেন এবং একটি নতুন সঙ্গীত তৈরি করার সুদৃঢ় সম্ভাবনা আছে। আপনি আপনার উচ্চতর তত্ত্বের প্রকাশের মধ্যে দিয়ে খুব সফল হতে পারবেন যেটা কাজ সম্পর্কিত হতে পারে বা সম্প্রদায় ভিত্তিকও হতে পারে। আপনি আপনার চিন্তাভাবনাগুলি যখন প্রয়োগ করবেন তখন আর্থিক আয় আশা করতে পারেন। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনার শত্রুরা আপনার উপর প্রাধান্য প্রতিষ্ঠা করতে পারবে না। সব মিলিয়ে এই সময়ে নিশ্চিতভাবে সুখ উপভোগ করবেন। আপনার পরিবারের সদস্যরাও এরসঙ্গে যুক্ত হবেন।

জেরি টারকানিয়ানএর গণনা March 2, 1982 থেকে March 2, 2001

এই সময়কালে আপনার কর্মজীবন একটি কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে শুরু হবে। বিভিন্ন কার্যকলাপ ও সুযোগের মধ্যে দিয়ে আপনার অভিজ্ঞতার সঞ্চার হবে, যদিও কর্মজীবনে অপ্রাসঙ্গিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। নতুন বিনিয়োগ বা ঝুঁকিপূর্ণ লেনদেন এড়ানো উচিত কারণ সেখানে ক্ষতির সম্ভাবনা আছে। এই সময়ে নতুন প্রকল্প শুরু করা বা নতুন বিনিয়োগ করা যুক্তিযুক্ত হবে না। আপনি আপনার উর্ধ্বতনের সঙ্গে আক্রমনাত্মক হবেন না। অন্যদের কাছ থেকে সাহায্য গ্রহণের চিন্তা থেকে আপনার নিজের দক্ষতা এবং ক্ষমতা ব্যবহার করাই ভাল হবে। অন্যের কারণে চুরি বা অর্থের লোকসানের সম্ভাবনা রয়েছে। নিজের এবং আপনার পরিবারের সদস্যদের সঠিক যত্ন নিন। আপনার নিজের কারোর মৃত্যুর খারাপ খবর পেতে পারেন।

জেরি টারকানিয়ানএর গণনা March 2, 2001 থেকে March 2, 2018

এই সময়কালে সম্পত্তির লেনদেন থেকে ভাল লাভ হতে পারে। আর্থিক বিরোধের সিদ্ধান্তও আপনার পক্ষে যেতে পারে। আপনি আয়ের নতুন উৎস চিহ্নিত করতে সক্ষম হবেন। দীর্ঘ প্রতীক্ষিত বেতন বৃদ্ধির আকাঙ্খা সত্যে পরিণত হবে। ব্যবসার জন্য যাতায়াত সফল ও ফলপ্রসূ হবে। এই সময়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল যে, আপনার জীবনে যেমনই অবস্থা থাকুক না কেন- আপনি সম্মানের একটি ইতিবাচক বৃদ্ধি অনুভব করতে পারবেন যা আপনি উপভোগও করবেন। আপনি ভোগ বিলাসিতায় বেশি খরচ করবেন এবং একটি নতুন গাড়ী কিনবেন।

জেরি টারকানিয়ানএর গণনা March 2, 2018 থেকে March 2, 2025

এই বছর পেশাদারী এবং ব্যক্তিগত কাজে অংশীদারিত্ব আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার অপ্রতিরোধ্যতা এবং জীবন পরিবর্তনের অভিজ্ঞতা যারজন্য আপনি এতদিন অপেক্ষা করেছিলেন। যোগাযোগ ও আলোচনা কাজে দেবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনি উদার হবেন এবং মানুষকে সাহায্য করবেন। আপনাকে ব্যবসা/পেশা সংক্রান্ত কাজে প্রায়শই ভ্রমণ করতে হবে এবং যা আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। যদি চাকুরীজীবী হন তাহলে কাজের অবস্থার উন্নতি হবে।

জেরি টারকানিয়ানএর গণনা March 2, 2025 থেকে March 2, 2045

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার কার্যকলাপ এবং আপনাকে কেন্দ্রবিন্দুতে নিয়ে আসবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। আপনি যোগাযোগের মাধ্যমে খুব ভাল একটি খবর পাবেন। আপনার গতি ধরে রাখুন এবং আপনার ক্ষমতার উপর বিশ্বাস রাখুন কারণ এই বছরে আপনি নিজেকে একটি সম্পূর্ণ নতুন অবস্থানে দেখতে পাবেন। দূর ভ্রমণ পুরষ্কারস্বরূপ হবে। আপনি এই সময়ে একজন আভিজাত্যের জীবনযাপন করবেন।