সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Jesse Plemons দশাফল কুষ্ঠি

Jesse Plemons Horoscope and Astrology
নাম:

Jesse Plemons

জন্মেরদিন:

Apr 02, 1988

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Dallas

দ্রাঘিমাংশ:

92 W 24

অক্ষাংশ:

33 N 35

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Jesse Plemonsএর গণনা জন্মের থেকে June 9, 1988

এই সময়কাল আপনার জন্য সমৃদ্ধি বয়ে আনবে। আপনার জন্য বেশিরভাগ সময় সুন্দর সুন্দর চমক অপেক্ষা করবে। আপনি পত্নী এবং আপনার আত্মীয়দের মাধ্যমে সুখ পাবেন। বিরোধ ও মামলায়ও সাফল্য পাবেন। আপনি একটি নতুন বাড়ি অথবা গাড়ী কিনবেন। আপনি আপনার চুক্তি এবং চুক্তিপত্র থেকে বিপুল লাভ পেতে পারেন। আপনি আপনার সকল শত্রুদের উপর বিজয় লাভ করবেন। অর্থনৈতিক দিক থেকে এই সময়কাল অনুকূল থাকবে।

Jesse Plemonsএর গণনা June 9, 1988 থেকে June 9, 1995

যখন পেশাদারিত্বের সামনে কোন জিনিস অচল বলে মনে হবে তখন মানসিক শান্তির জন্য আপনাকে অপ্রয়োজনীয় মানসিক চাপ এড়ানো শিখতে হবে। হতাশা বা নৈরাশ্যের অনুভূতির দ্বারা চালিত হয়ে ঝোঁক মাথায় কাজ পরিবর্তনের আবেগ থেকে নিজেকে প্রতিহত করুন। এই সময়ে অসতর্কতা বা অবহেলার ফলে অহেতুক উদ্বেগ এবং সমস্যার সৃষ্টি হতে পারে যারজন্য খারাপ পরিস্থিতিও তৈরি হতে পারে। স্বাস্থ্যের উপর অবিলম্বে মনোযোগ প্রয়োজন কারণ আপনার ভাগ্যে আঘাত এবং দুর্ঘটনা ঘটার সম্ভাবনা আছে। আপনার পারিবারিক জীবনেও ঝামেলা হতে পারে এবং আপনার যৌন রোগের জন্য সতর্কতা অবলম্বন করা উচিত।

Jesse Plemonsএর গণনা June 9, 1995 থেকে June 9, 2013

এই সময়কালে আপনি মিশ্র ফলাফল পাবেন। পেশাদার ক্ষেত্রে আপনাকে সেরাটা দিতে হবে এবং আপনি একবার কাজ আরম্ভ করে দিলে তা পরিত্যাগও করতে পারবেন না ও সংকল্প থেকে বিচ্যুতও হবেন না। আপনার দৃঢ় উদ্দেশ্য অক্ষত থাকবে এবং আপনার ব্যক্তিত্বের মধ্যে স্বার্থপর মেজাজের জন্য বিপদ হতে পারে। আপনার এই মনোভাব সবার কাছে আপনাকে অপ্রিয় করে তুলতে পারে। মানুষের সঙ্গে আচরণ করার সময় আরো নমনীয় ও কোমল হৃদয়ের হতে চেষ্টা করুন। আপনি আপনার ভাই ও বোনদের সমর্থন করবেন। আপনার আত্মীয়দের মধ্যে সমস্যা থাকবে।

Jesse Plemonsএর গণনা June 9, 2013 থেকে June 9, 2029

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার ক্রিয়াকলাপকে এবং আপনাকে মধ্যমণি করে তুলবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। বলা বাহুল্য, আপনার ব্যক্তিগত সম্পর্কেও শক্তি বৃদ্ধি পাবে। সন্তানেরা আপনার জন্য সুখ বয়ে আনবে। ভ্রমণ অপরিহার্য হতে পারে এবং মানুষ আপনাকে একবার দেখতে আগ্রহী হবে। এই সময়ে আপনি ধ্যান এবং জিজ্ঞাসার মাধ্যমে মানব অস্তিত্বের বাস্তবতার সত্য উদ্ঘাটনের চেষ্টা করবেন। এই সময়ে আপনি কিছু ব্যয়বহুল এবং বিরল বস্তু অর্জন করবেন। সামগ্রিকভাবে, এই সময়ে অত্যন্ত পুরষ্কারস্বরূপ হবে।

Jesse Plemonsএর গণনা June 9, 2029 থেকে June 9, 2048

এই সময়ে আপনার কাজের ক্ষেত্রে প্রতিযোগিতার দ্বারা তৈরি চাপের জন্য কর্মজীবন প্রতিবন্ধকতার মধ্য দিয়ে শুরু হবে। আপনাকে এই পরিস্থিতিগুলি সামলানোর জন্য আরো নমনীয় হতে হবে। আপনি এই সময়ের মধ্যে বিতর্ক অথবা পেশা পরিবর্তনের ইচ্ছা থেকে বিরত থাকুন। আপনার বক্তৃতা ও যোগাযোগ ইতিবাচক রাখা প্রয়োজন এবং আত্মরক্ষামূলক মনোভাবের মধ্যেও আপনাকে মনে রাখতে হবে যে আপনার কোন লিখিত বা কথিত শব্দের জন্য আপনাকে যেন পিছিয়ে আসতে না হয়। বিপরীত লিঙ্গের সঙ্গে আপনার সম্পর্ক আন্তরিক হবে না। আপনার ভাগ্যে জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে। যতদুর সম্ভব অবাঞ্ছিত ভ্রমণ কমানো উচিত। আপনি কিছু অপ্রত্যাশিত দুঃখ ও ভিত্তিহীন অভিযোগের মুখোমুখি হতে পারেন।

Jesse Plemonsএর গণনা June 9, 2048 থেকে June 9, 2065

আপনি একজন চিরন্তন আশাবাদী এবং এই বছরের ঘটনা আপনার আশাবাদের প্রবৃত্তিকে আরো জোরদার করবে। যদি আপনার ভাগ্যের ইঙ্গিত অনুযায়ী সঠিক সময়ে বুদ্ধি দিয়ে বিনিযোগ করেন তাহলে আপনি যুক্তিসঙ্গতভাবে ভাল কাজ করবেন। আপনার ভালোবাসার মানুষ এবং সহযোগীদের কাছ থেকে সমস্ত সহযোগিতা এবং সুখ পুরস্কারস্বরূপ পেতে পারেন, সম্ভাব্য ফলাফল হিসাবে বিরোধীদের উপর বিজয় এবং আনন্দদায়ক অনুষ্ঠান যেমন বিবাহ বা রোম্যান্টিক পরিস্থিতিও হতে পারে। পারিবারিক পরিবেশ বেশ সন্তোষজনক থাকবে।

Jesse Plemonsএর গণনা June 9, 2065 থেকে June 9, 2072

আপনার ভাল ফলাফলের জন্য একটি স্থিতিশীল এবং অটল মনোভাব বজায় রেখে কাজ করা উচিত। তবেই তাতে গতিশীলতা ও বৃদ্ধিও থাকবে। আপনি আপনার সহকর্মী এবং সিনিয়ারদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখবেন। আয়ের উৎস আপনার জন্য খুবই ভাল এবং আপনি আপনার পারিবারিক জীবনও উপভোগ করবে। আধ্যাত্মিকতার দিকেও আপনার মন থাকবে। যদি আপনি পদোন্নতি চান তাহলে তা অবশ্যই পেয়ে যাবেন। আপনার বন্ধু বান্ধবের পরিধি বৃদ্ধি পাবে। হঠাৎ ভ্রমণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। আপনি দাতব্য কাজের জন্য দান করবেন এবং এই সময়কালে উন্নতিলাভও করবেন।

Jesse Plemonsএর গণনা June 9, 2072 থেকে June 9, 2092

এই সময়ে আপনি ভোগ বিলাসে এবং আরামে অধিক ব্যয় করবেন কিন্তু এটা ভাল হবে যদি খরচ কম করেন। আপনি প্রেমে হতাশার এবং পারিবারিক জীবনে ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা সম্ভাব্য প্রতিটি উপায়ে আপনি ক্ষতি করার চেষ্টা করবে তাই ব্যক্তিগত বা পেশাদার বিষয়ে লেনদেন করার সময় সচেতন থাকবেন। আপনার ভাগ্যে পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তার সম্ভাবনা আছে। যদিও আর্থিকভাবে এটি খারাপ সময় নয় কিন্তু বেশি খরচ করা উচিত নয়। আপনার নিজের স্বাস্থ্যেরও সঠিক যত্ন নিন।

Jesse Plemonsএর গণনা June 9, 2092 থেকে June 9, 2098

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।