সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

জোয়াকিম লো দশাফল কুষ্ঠি

জোয়াকিম লো Horoscope and Astrology
নাম:

জোয়াকিম লো

জন্মেরদিন:

Feb 3, 1960

জন্মসময়:

12:45:00

জন্মস্থান:

Schwarzwald

দ্রাঘিমাংশ:

8 E 18

অক্ষাংশ:

48 N 27

সময় মণ্ডল:

1

তথ্য সমূহের উৎস:

Reference

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


জোয়াকিম লোএর গণনা জন্মের থেকে November 27, 1962

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে দারুণ অগ্রগতি করবেন। পরিবারের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনি দূর জায়গায় বসবাসকারী ব্যক্তি বা বিদেশী সহযোগীদের থেকে সাহায্য পাবেন। এই সময়কালে আপনি যে কাজ করতেই আগ্রহী হন তাতেই আপনি আশাপ্রদ সাফল্য পাবেন। আপনার সচেতনভাবে চেষ্টা ছাড়াই নতুন সুযোগ আপনার কাছে আসবে। আপনি সমাজে অনেক শ্রদ্ধা এবং সম্মান পাবেন। আপনি একটি নতুন বাড়ী নির্মাণ করবেন ও সবরকমের আনন্দ উপভোগ করবেন।

জোয়াকিম লোএর গণনা November 27, 1962 থেকে November 27, 1982

বাজে দিকটা হল, আপনি যখন কোন কাজে অংশগ্রহণ করবেন তখন বিতর্কের সৃষ্টি হবে এবং আপনার ভালবাসার মানুষের জন্য আপনার প্রেম হ্রাস পাবে। গুরুত্বপূর্ণ বিষয় হল এই সময়ে অন্যদের সমস্যার মধ্যে নিজেকে জড়িয়ে ফেলবেন না। আপনার স্বাস্থ্য এবং আর্থিক পরিস্থিতিতে বিপদের সম্ভাবনা থাকবে। আপনি একটি কলঙ্কে জড়িয়ে পড়তে পারেন এবং আপনার সুনাম নষ্ট হতে পারে। আপনার অপ্রত্যাশিতভাবে কিছু টাকা পাবার সম্ভাবনা আছে কিন্তু বলাই বাহুল্য খরচ খুবই বেশী হবে। এই সময়ে বিপদের সম্ভাবনা আছে তাই আপনাকে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হবে। ভ্রমণ পুরষ্কারস্বরূপ হবে না, তাই এটি এড়িয়ে চলাই উচিত।

জোয়াকিম লোএর গণনা November 27, 1982 থেকে November 27, 1988

এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। আপনি কিছু প্রভাবশালী লোককে আকৃষ্ট করতে পারবেন যারা আপনার প্রকল্প এবং পরিকল্পনায় আপনাকে সাহায্য করতে প্রস্তুত হবে। আপনাকে আপনার কঠোর পরিশ্রম বাবদ ন্যায্য ক্ষতিপূরণ পাওয়ার জন্য দীর্ঘ অপেক্ষা করতে হবে না। আপনার ভাইবোনদের কারণে কিছু সমস্যা ও মনঃকষ্টের সম্মুখীন হতে পারেন। আপনি আপনার পিতা মাতার স্বাস্থ্যের দিকে নজর দিন কারণ তাদের শারীরিক অসুস্থতার কিছু লক্ষণ আছে। ধর্মীয় জায়গায় ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। এই বছরটি অর্থনৈতিক দিক দিয়ে ভালোই যাবে।

জোয়াকিম লোএর গণনা November 27, 1988 থেকে November 27, 1998

আপনি অবাঞ্ছিত ব্যয়ে লিপ্ত থাকবেন। প্রেম, প্রণয় এবং সাধারণ জীবন উত্সাহব্যঞ্জক হবে না। আপনাকে শান্ত থাকার এবং জীবনের বিভিন্ন পরিস্থিতিতে ভারসাম্যপূর্ণ মনোভাব বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। অনুমান আপনাকে কোন ক্ষেত্রেই সাহায্য করবে না তাই তা এড়িয়ে যাওয়াই উচিত। স্বাস্থ্য সম্পর্কিত যেমন চোখ, শ্লেষ্মা এবং প্লীহার সমস্যা থাকবে। আপনি মিথ্যা বলে নিজের জন্য সমস্যা তৈরি করবেন।

জোয়াকিম লোএর গণনা November 27, 1998 থেকে November 27, 2005

যখন পেশাদারিত্বের সামনে কোন জিনিস অচল বলে মনে হবে তখন মানসিক শান্তির জন্য আপনাকে অপ্রয়োজনীয় মানসিক চাপ এড়ানো শিখতে হবে। হতাশা বা নৈরাশ্যের অনুভূতির দ্বারা চালিত হয়ে ঝোঁক মাথায় কাজ পরিবর্তনের আবেগ থেকে নিজেকে প্রতিহত করুন। এই সময়ে অসতর্কতা বা অবহেলার ফলে অহেতুক উদ্বেগ এবং সমস্যার সৃষ্টি হতে পারে যারজন্য খারাপ পরিস্থিতিও তৈরি হতে পারে। স্বাস্থ্যের উপর অবিলম্বে মনোযোগ প্রয়োজন কারণ আপনার ভাগ্যে আঘাত এবং দুর্ঘটনা ঘটার সম্ভাবনা আছে। আপনার পারিবারিক জীবনেও ঝামেলা হতে পারে এবং আপনার যৌন রোগের জন্য সতর্কতা অবলম্বন করা উচিত।

জোয়াকিম লোএর গণনা November 27, 2005 থেকে November 27, 2023

এটি আপনার জন্য ভাল সময় নয়। আপনার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করবে। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। আপনার ভাগ্যে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং খাদ্যে বিষক্রিয়া থেকে পেটের সমস্যাও হতে পারে। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত কারণ এটা আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ সময় নয়। আপনার ভাগ্যে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ছোট বিষয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না অন্যথায় আপনি ঝামেলায় পড়বেন। এছাড়াও আপনি স্বীকৃতিহীন পেশায় যুক্ত হতে পারেন।

জোয়াকিম লোএর গণনা November 27, 2023 থেকে November 27, 2039

আপনি এখন নিজের যত্ন নিন এবং নিজের উপর মাত্রাতিরিক্ত ভার চাপাবেন না এবং এই উপায়েই আপনি নিজেকে দীর্ঘদিন ভাল রাখতে পারবেন। আপনার মধ্যে কিছুটা হতাশাও আসতে পারে। আপনার সাহস এবং দৃঢ় বিশ্বাস আপনার সবচেয়ে শক্তিশালী গুণাবলী কিন্তু আপনি যদি একগুঁয়ে হন তাহলে আঘাত পেতে পারেন। বড় বিনিয়োগের জন্য যাবেন না কারণ আপনার প্রত্যাশা অনুযায়ী তা পূরণ নাও হতে পারে। আপনি আপনার বন্ধু এবং সহযোগীদের থেকে সঠিক সমর্থন নাও পেতে পারে। পরিবারের সদস্যদের মনোভাব বেশ আলাদা হবে। স্বাস্থ্যও একটি বিষয় হতে পারে এবং আপনি গা গোলানো, জ্বর, কানের সংক্রমণ এবং বমি মত অসুস্থতাও লক্ষ্য করবেন।

জোয়াকিম লোএর গণনা November 27, 2039 থেকে November 27, 2058

এই সময়কালে আপনার কর্মজীবন একটি কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে শুরু হবে। বিভিন্ন কার্যকলাপ ও সুযোগের মধ্যে দিয়ে আপনার অভিজ্ঞতার সঞ্চার হবে, যদিও কর্মজীবনে অপ্রাসঙ্গিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। নতুন বিনিয়োগ বা ঝুঁকিপূর্ণ লেনদেন এড়ানো উচিত কারণ সেখানে ক্ষতির সম্ভাবনা আছে। এই সময়ে নতুন প্রকল্প শুরু করা বা নতুন বিনিয়োগ করা যুক্তিযুক্ত হবে না। আপনি আপনার উর্ধ্বতনের সঙ্গে আক্রমনাত্মক হবেন না। অন্যদের কাছ থেকে সাহায্য গ্রহণের চিন্তা থেকে আপনার নিজের দক্ষতা এবং ক্ষমতা ব্যবহার করাই ভাল হবে। অন্যের কারণে চুরি বা অর্থের লোকসানের সম্ভাবনা রয়েছে। নিজের এবং আপনার পরিবারের সদস্যদের সঠিক যত্ন নিন। আপনার নিজের কারোর মৃত্যুর খারাপ খবর পেতে পারেন।

জোয়াকিম লোএর গণনা November 27, 2058 থেকে November 27, 2075

সমস্যা ও কষ্টের পরে আপনার জন্য একটি খুব ভাল সময়কাল আসছে এবং শেষ পর্যন্ত আপনি বিশ্রাম করবেন এবং সাফল্য উপভোগ করবেন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। আপনার আর্থিক ভাগ্য চমৎকার হবে যদি আপনি অনিশ্চিত ফাটকামূলক কার্যকলাপ এড়িয়ে চলতে পারেন। ভ্রমণের মাধ্যমে আপনি সামঞ্জস্যপূর্ণ সঙ্গী বা নতুন বন্ধুদের মধ্যে যোগাযোগ স্থাপন করতে পারেন। রাজনৈতিক পদাধিকারী অথবা উচ্চতর কর্মকর্তাদের সাথে আপনার বন্ধুত্ব হতে পারে। আপনি এই সময়ে সন্তানের জন্ম দেখতে পাবেন।