chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

কিম নাম জুন দশাফল কুষ্ঠি

কিম নাম জুন Horoscope and Astrology
নাম:

কিম নাম জুন

জন্মেরদিন:

Sep 12, 1994

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Yeoui-dong

দ্রাঘিমাংশ:

126 E 56

অক্ষাংশ:

37 N 31

সময় মণ্ডল:

9.0

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


কিম নাম জুনএর গণনা জন্মের থেকে January 2, 1999

এই সময়কালকে শুভ সময়ের সূচনা বলা যেতে পারে। এই সময়কালে, আপনি অত্যন্ত খুশি থাকবেন। আপনি সমস্ত রকম প্রতিকূল পরিস্থিতি সামলাতে সক্ষম হবেন। আপনি পারিবারিক সুখ ভোগ করবেন। যদিও আপনার ভাইবোনরা কিছু ঝামেলা এবং সমস্যায় জড়িয়ে পরতে পারে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না। সামান্য শারীরিক সমস্যার সম্ভাবনা আছে। আপনার বন্ধু এবং সহযোগীরা আপনাকে অনুসরণ করার চেষ্টা করবে।

কিম নাম জুনএর গণনা January 2, 1999 থেকে January 2, 2016

এই সময়কালে সম্পত্তির লেনদেন থেকে ভাল লাভ হতে পারে। আর্থিক বিরোধের সিদ্ধান্তও আপনার পক্ষে যেতে পারে। আপনি আয়ের নতুন উৎস চিহ্নিত করতে সক্ষম হবেন। দীর্ঘ প্রতীক্ষিত বেতন বৃদ্ধির আকাঙ্খা সত্যে পরিণত হবে। ব্যবসার জন্য যাতায়াত সফল ও ফলপ্রসূ হবে। এই সময়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল যে, আপনার জীবনে যেমনই অবস্থা থাকুক না কেন- আপনি সম্মানের একটি ইতিবাচক বৃদ্ধি অনুভব করতে পারবেন যা আপনি উপভোগও করবেন। আপনি ভোগ বিলাসিতায় বেশি খরচ করবেন এবং একটি নতুন গাড়ী কিনবেন।

কিম নাম জুনএর গণনা January 2, 2016 থেকে January 2, 2023

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে দারুণ অগ্রগতি করবেন। পরিবারের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনি দূর জায়গায় বসবাসকারী ব্যক্তি বা বিদেশী সহযোগীদের থেকে সাহায্য পাবেন। এই সময়কালে আপনি যে কাজ করতেই আগ্রহী হন তাতেই আপনি আশাপ্রদ সাফল্য পাবেন। আপনার সচেতনভাবে চেষ্টা ছাড়াই নতুন সুযোগ আপনার কাছে আসবে। আপনি সমাজে অনেক শ্রদ্ধা এবং সম্মান পাবেন। আপনি একটি নতুন বাড়ী নির্মাণ করবেন ও সবরকমের আনন্দ উপভোগ করবেন।

কিম নাম জুনএর গণনা January 2, 2023 থেকে January 2, 2043

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার কার্যকলাপ এবং আপনাকে কেন্দ্রবিন্দুতে নিয়ে আসবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। আপনি যোগাযোগের মাধ্যমে খুব ভাল একটি খবর পাবেন। আপনার গতি ধরে রাখুন এবং আপনার ক্ষমতার উপর বিশ্বাস রাখুন কারণ এই বছরে আপনি নিজেকে একটি সম্পূর্ণ নতুন অবস্থানে দেখতে পাবেন। দূর ভ্রমণ পুরষ্কারস্বরূপ হবে। আপনি এই সময়ে একজন আভিজাত্যের জীবনযাপন করবেন।

কিম নাম জুনএর গণনা January 2, 2043 থেকে January 2, 2049

এই সময়টা আপনার জন্য আরামের সময়। আপনার দৃষ্টিভঙ্গীতে আত্মবিশ্বাস লক্ষ্য করা যাবে এবং আপনাকে ইতিবাচক মনে হবে। গার্হস্থ্য জীবনে আপনি খুশি থাকবেন এবং আপনার আশা পূর্ণ হবে। যদিও আপনার ভাইয়ের ক্ষেত্রে সমস্যার সম্ভাবনা আছে। ভ্রমণের যোগও আছে। স্বল্প দূরত্বের ভ্রমণ ফলপ্রসূ হবে এবং সৌভাগ্য বয়ে আনবে। আর্থিক লাভও সম্ভব। আপনি পরিবার এবং বন্ধুদের সাথে ভালভাবে মেলামেশা করবেন। আপনার স্বাস্থ্য ভালোই থাকবে। শত্রুদের উপর বিজয় পাবেন।

কিম নাম জুনএর গণনা January 2, 2049 থেকে January 2, 2059

এই সময়কালটা শারীরিকভাবে এবং মানসিকভাবেও আপনার জন্য খুব অনুকূল সময় নয়। আপনি স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যায় ভুগতে পারেন যা আপনার মানসিক শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে। আপনার শত্রুরা আপনার পরিবার এবং বন্ধুদের সামনে আপনার চরিত্রে দাগ লাগানোর চেষ্টা করতে পারে তাই আপনি তাদের থেকে যতটা দূরে থাকা যায় তার চেষ্টা করুন। এই সময়কালে শারীরিক সমস্যার সম্ভাবনা আছে তাই আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সচেতন হওয়া প্রয়োজন। আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে।

কিম নাম জুনএর গণনা January 2, 2059 থেকে January 2, 2066

এই সময়ে আপনি মিশ্র ফলাফল পাবেন। ছোটখাট স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা উপেক্ষা করবেন না কারণ পরে এটি একটি বড় সমস্যায় পরিণত হতে পারে। কিছু রোগের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন যেমন আলসার, বাত, বমি হওয়া, মাথা, চোখের যন্ত্রণা, জয়েন্টগুলোতে ব্যথা অথবা কোন ভারী ধাতব বস্তুর দ্বারা আঘাত পাওয়া ইত্যাদি। আপনার জন্য কঠিন পরিস্থিতি তৈরি হবে কিন্তু আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ভেঙে পড়বেন না কারণ আপনার আত্মবিশ্বাস আপনার পক্ষে কাজ করবে। আপনার ভাগ্যে সরকার ও উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে, তাই আপনাকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা ফাটকা বা ঝুঁকি গ্রহণের জন্য অনুকূল সময় নয়।

কিম নাম জুনএর গণনা January 2, 2066 থেকে January 2, 2084

এটি আপনার জন্য ভাল সময় নয়। আপনার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করবে। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। আপনার ভাগ্যে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং খাদ্যে বিষক্রিয়া থেকে পেটের সমস্যাও হতে পারে। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত কারণ এটা আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ সময় নয়। আপনার ভাগ্যে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ছোট বিষয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না অন্যথায় আপনি ঝামেলায় পড়বেন। এছাড়াও আপনি স্বীকৃতিহীন পেশায় যুক্ত হতে পারেন।

কিম নাম জুনএর গণনা January 2, 2084 থেকে January 2, 2100

আপনি ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে আপনার কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার জীবনের অভিজ্ঞতার পরিবর্তনগুলি আপনার কাছে গভীরভাবে অনুভূত এবং দীর্ঘস্থায়ী হবে। যে সমস্ত মানুষদের আপনি আপনার ভাল প্রচেষ্টায় উপেক্ষা করেছিলেন তারাই আপনার সর্বাধিক এবং সবচেয়ে সহায়ক জোট প্রমাণিত হবে। পরিবারে একটি মঙ্গলজনক অনুষ্ঠান ঘটা সম্ভবত। এই সময়কাল আপনার সন্তানদের জন্যও সমৃদ্ধি, সুখ ও সাফল্য বয়ে আনবে।