সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Kim Seok Jin দশাফল কুষ্ঠি

Kim Seok jin Horoscope and Astrology
নাম:

Kim Seok jin

জন্মেরদিন:

Dec 4, 1992

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

gwacheon-si

দ্রাঘিমাংশ:

126 E 59

অক্ষাংশ:

37 N 25

সময় মণ্ডল:

9.0

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Kim Seok Jinএর গণনা জন্মের থেকে July 17, 1993

আপনি আপনার সঙ্গীত প্রতিভা অন্যের সঙ্গে ভাগ করা উপভোগ করবেন এবং একটি নতুন সঙ্গীত তৈরি করার সুদৃঢ় সম্ভাবনা আছে। আপনি আপনার উচ্চতর তত্ত্বের প্রকাশের মধ্যে দিয়ে খুব সফল হতে পারবেন যেটা কাজ সম্পর্কিত হতে পারে বা সম্প্রদায় ভিত্তিকও হতে পারে। আপনি আপনার চিন্তাভাবনাগুলি যখন প্রয়োগ করবেন তখন আর্থিক আয় আশা করতে পারেন। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনার শত্রুরা আপনার উপর প্রাধান্য প্রতিষ্ঠা করতে পারবে না। সব মিলিয়ে এই সময়ে নিশ্চিতভাবে সুখ উপভোগ করবেন। আপনার পরিবারের সদস্যরাও এরসঙ্গে যুক্ত হবেন।

Kim Seok Jinএর গণনা July 17, 1993 থেকে July 17, 2012

আপনার শক্তির বিকিরণ আপনার জীবনের সহায়ক মানুষদের অনেকটাই আকর্ষণ করবে। আপনার প্রতিদ্বন্দ্বী আপনার সম্মুখীন হতে সাহস করবে না। আর্থিকভাবে এটি আপনার জন্য একটি চমৎকার সময়কাল। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মানুষদের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার পরিসেবা/কাজের অবস্থার উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু জমি বা যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনার স্বাস্থ্যের জন্য সামান্য যত্নের প্রয়োজন।

Kim Seok Jinএর গণনা July 17, 2012 থেকে July 17, 2029

ভ্রমণ আকর্ষণীয় প্রমাণ হবে এবং সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আকর্ষণীয় কথাবার্তার পথ সুগম হবে। আপনি বুদ্ধির সঙ্গে পেশাদার ও গার্হস্থ্য জীবনের দায়বদ্ধতার মধ্যে সামঞ্জস্য বজায় রাখবেন এবং জীবনের এই উভয় অত্যাবশ্যক দিকেই আপনার সর্বোত্তম দিতে পারবেন। আপনার লালিত ইচ্ছা অসুবিধা সঙ্গেও পূর্ণ হবে কিন্তু শেষ পর্যন্ত আপনার সমৃদ্ধির খ্যাতি এবং ভাল আয় বা লাভ আনবে। পুরোনো বন্ধুদের সাথেও দেখা হওয়ার ইঙ্গিত আছে। আপনি বিপরীত লিঙ্গের সান্দিধ্যও পাবেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন।

Kim Seok Jinএর গণনা July 17, 2029 থেকে July 17, 2036

আপনি আপনার উর্ধ্বতনদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন যা পরবর্তীকালে আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। এই সময়কালে আপনি আপনার পদ হারাতে পারেন। আপনার মন উদ্ভাবনী ও সৃজনশীল চিন্তাভাবনায় পূর্ণ থাকবে কিন্তু পরিস্থিতি ভাল করে না বুঝে তার প্রয়োগ করার চেষ্টা করবেন না। আপনাকে আপনার গার্হস্থ্য জীবনে আরো মনোযোগ দিতে হবে। আপনার ভাগ্যে ভ্রমণের সম্ভাবনা আছে এবং তা আপনার জন্য পুরষ্কারস্বরূপ হবে। আপনার পরিবারের সদস্যদের শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে তাই তাদের এবং সেইসঙ্গে আপনারও ভাল যত্ন নিতে হবে।

Kim Seok Jinএর গণনা July 17, 2036 থেকে July 17, 2056

যাদের সঙ্গে আপনার খুব ব্যক্তিগত সম্পর্ক অর্থাৎ যাদের সঙ্গে আপনি কাজ করেছেন, কিন্তু তাদের সঙ্গে আপনার ভাল সম্পর্ক গড়ে না ওঠায় আপনার পরিবারে এবং অফিসে ঝামেলার সৃষ্টি হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং আপনি চরিত্রের পরিশোধন করার চেষ্টা করুন। এই সময়ে যৌন চিন্তা আপনাকে শুধুমাত্র বিষন্নই করবে না তারসঙ্গে আপনি লাঞ্ছনারও শিকার হবেন। বিপরীত লিঙ্গের সাথে সমন্বয়পূর্ণ সম্পর্ক আপনার বিরক্তের কারণ হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার জীবনে ব্যাঘাত ঘটাতে পারে। অপ্রয়োজনীয় ব্যয়ে লিপ্ত হওয়ার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, আপনার জন্য এটা খুব আনন্দদায়ক সময় নয়। আপনি নিজেকে শারীরিকভাবে দুর্বল এবং মনমরা মনে করবেন।

Kim Seok Jinএর গণনা July 17, 2056 থেকে July 17, 2062

আপনি ক্লান্তিকর কাজ নিতে পারবেন না কারণ আপনি এই সময় শারীরিকভাবে দুর্বল থাকবেন। আপনি অসাধু কর্মকান্ডে নিজেকে জড়িয়ে ফেলতে পারেন। যদি আপনি কৃষির সঙ্গে যুক্ত থাকেন তাহলে লোকসান হতে পারে। উচ্চতর কর্তৃপক্ষের সঙ্গে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আপনার মায়ের শারীরিক অসুস্থতার জন্য উদ্বেগ সৃষ্টি হতে পারে। বাড়ির মধ্যে অবাঞ্ছিত পরিবর্তন হতে পারে। বেপরোয়াভাবে গাড়ী চালাবেন না।

Kim Seok Jinএর গণনা July 17, 2062 থেকে July 17, 2072

ব্যবসায় বা নতুন উদ্যোগে কিছু খারাপ খবর হতে পারে। এটা ঝুঁকিপূর্ণ কাজ চরিতার্থ করার জন্য অনুকূল সময় নয়। পরিবারিক সদস্যের স্বাস্থ্যের জন্য উদ্বেগ সৃষ্টি হতে পারে। ফাটকা এড়িয়ে যাওয়াই উচিত অন্যথায় আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। বিরোধীরা আপনার ব্যক্তিগত এবং সেই সঙ্গে পেশাদার জীবনেও সমস্যা তৈরি করতে চেষ্টা করবে। জল থেকে দূরে থাকুন কারণ ডুবে যাওয়ার ভয় আছে। জ্বর এবং ঠান্ডায় আপনার শারীরিক সমস্যা হতে পারে।

Kim Seok Jinএর গণনা July 17, 2072 থেকে July 17, 2079

আপনি আত্মতুষ্টির এবং অলস মনোভাব এড়িয়ে চলুন, আপনার আকর্ষণীয় ক্ষমতাও কমিয়ে ফেলুন এবং জীবনে সফল প্রয়াসের জন্য আগের অবস্থায় ফিরে যান। আর্থিকভাবে এটি খুব কঠিন সময় হবে। আপনাকে এই সময় চুরি, কেলেঙ্কারি ও বিবাদের মোকাবিলা করতে হতে পারে। আপনাকে কর্মক্ষেত্রে বাড়তি কাজের ভার এবং মাত্রাতিরিক্ত দায়িত্ব পালন করতে হবে। এটা স্বাস্থ্যের জন্যও কিছুটা খারাপ সময় হিসেবে গণ্য হবে। আপনি কান ও চোখের সমস্যার সম্মুখীন হবেন। আপনার জীবন সঙ্গীও শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার মনে শান্তি থাকবে না।

Kim Seok Jinএর গণনা July 17, 2079 থেকে July 17, 2097

এই সময়কালে কর্মজীবনে দ্বিধা ও দিক নির্ণয়ের অভাব লক্ষ্য করা যাবে। আপনার এই সময়ে নতুন প্রকল্প বা কর্মজীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন করা উচিত নয়। আপনি আপনার বন্ধু এবং আত্মীয়দের সাথে ভালভাবে মানিয়ে নিতে পারবেন না। অবাঞ্ছিত পরিস্থিতি তৈরি হতে পারে যারজন্য আপনার জীবনে ঝগড়া, সমস্যা প্রভৃতি দেখা দিতে পারে। দ্রুত আর্থিক লাভের জন্য অবাঞ্ছিত উপায় অবলম্বন করবেন না। কাজ/সেবা সন্তোষজনক হবে না। দুর্ঘটনা/অঘটন ঘটতে পারে। এই সময়ে বিশ্রী পরিস্থিতির মোকাবেলা করার জন্য আপনার নিজের প্রতি আস্থা গড়ে তোলার চেষ্টা করুন। আপনি কাশির সমস্যা, হাঁপানি রোগ বা বাতগ্রস্ত যন্ত্রণায় ভুগতে পারেন।