chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

লক্ষ্মী মাঞ্চু দশাফল কুষ্ঠি

লক্ষ্মী মাঞ্চু Horoscope and Astrology
নাম:

লক্ষ্মী মাঞ্চু

জন্মেরদিন:

Oct 8, 1976

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Chennai

দ্রাঘিমাংশ:

80 E 18

অক্ষাংশ:

13 N 5

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


লক্ষ্মী মাঞ্চুএর গণনা জন্মের থেকে August 11, 1986

আপনি একজন চিরন্তন আশাবাদী এবং এই বছরের ঘটনা আপনার আশাবাদের প্রবৃত্তিকে আরো জোরদার করবে। যদি আপনার ভাগ্যের ইঙ্গিত অনুযায়ী সঠিক সময়ে বুদ্ধি দিয়ে বিনিযোগ করেন তাহলে আপনি যুক্তিসঙ্গতভাবে ভাল কাজ করবেন। আপনার ভালোবাসার মানুষ এবং সহযোগীদের কাছ থেকে সমস্ত সহযোগিতা এবং সুখ পুরস্কারস্বরূপ পেতে পারেন, সম্ভাব্য ফলাফল হিসাবে বিরোধীদের উপর বিজয় এবং আনন্দদায়ক অনুষ্ঠান যেমন বিবাহ বা রোম্যান্টিক পরিস্থিতিও হতে পারে। পারিবারিক পরিবেশ বেশ সন্তোষজনক থাকবে।

লক্ষ্মী মাঞ্চুএর গণনা August 11, 1986 থেকে August 11, 1993

ব্যক্তিগত ও পেশাগত জীবনে বাধা দেখা দিতে পারে। শান্তি এবং বুদ্ধিমত্তার সাথে কঠিন পরিস্থিতি সামলাতে চেষ্টা করুন কারণ হঠকারিতা স্পষ্টভাবে এই সময়ের আপনাকে সাহায্য করবে না। ভ্রমণ উপকারী নয় তাই তা এড়ানোর চেষ্টা করুন। আপনি আপনার পরিবারের দিক থেকে পূর্ণ সমর্থন পাবেন না। সন্তান সংক্রান্ত সমস্যা এই সময়কালে হতে পারে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার সবরকম চেষ্টা করবে। আপনাকে আপনার ন্যায্য সিদ্ধান্তের উপর দৃঢ়ভাবে ও আঠার মতো লেগে থাকতে হবে। পেটের সমস্যা দুশ্চিন্তার কারণ হতে পারে।

লক্ষ্মী মাঞ্চুএর গণনা August 11, 1993 থেকে August 11, 2013

এই সময়কালে আপনি সব বিষয়ে সাফল্য পাবেন। আপনার পেশাদারী জীবনের চরম আনন্দদায়ক মুহূর্ত আপনার জন্য পুরষ্কার ও স্বীকৃতি বয়ে আনবে। বিনোদন ও প্রণয়ের জন্য খুব খুশির সময়। আপনার ভাই ও বোনদের এই বছর উন্নতি হবে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে বেশ খুশি থাকবেন। একটি আকর্ষনীয় কাজের প্রস্তাব, পুরস্কার, স্বীকৃতি, বা পদোন্নতি পাবার সম্ভাবনা আছে। আপনি সোনার জিনিস এবং মূল্যবান পাথর কিনবেন। সাধারণত, আপনি আপনার বন্ধু/সহযোগীদের সঙ্গে এবং বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত মানুষদের সঙ্গে ভালোভাবে থাকবেন।

লক্ষ্মী মাঞ্চুএর গণনা August 11, 2013 থেকে August 11, 2019

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

লক্ষ্মী মাঞ্চুএর গণনা August 11, 2019 থেকে August 11, 2029

এই সময়কাল আপনার জন্য সমৃদ্ধি বয়ে আনবে। আপনার জন্য বেশিরভাগ সময় সুন্দর সুন্দর চমক অপেক্ষা করবে। আপনি পত্নী এবং আপনার আত্মীয়দের মাধ্যমে সুখ পাবেন। বিরোধ ও মামলায়ও সাফল্য পাবেন। আপনি একটি নতুন বাড়ি অথবা গাড়ী কিনবেন। আপনি আপনার চুক্তি এবং চুক্তিপত্র থেকে বিপুল লাভ পেতে পারেন। আপনি আপনার সকল শত্রুদের উপর বিজয় লাভ করবেন। অর্থনৈতিক দিক থেকে এই সময়কাল অনুকূল থাকবে।

লক্ষ্মী মাঞ্চুএর গণনা August 11, 2029 থেকে August 11, 2036

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারেন। আপনাকে কর্মজীবন ও গার্হস্থ্য জীবনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। আপনার পেশাগত দায়িত্বে/ভ্রমণে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না কিনতে পারেন। আপনার সন্তানদের প্রতি মনোযোগেরও প্রয়োজন হবে কারণ এই সময়ে তারা আরো দুর্বল হয়ে পড়বে।

লক্ষ্মী মাঞ্চুএর গণনা August 11, 2036 থেকে August 11, 2054

এই সময়কালে আপনি সাহসী হবেন এবং একটি উচ্চ পর্যায়ে আপনি নিজেকে নিয়ে যাবেন। আপনি এই সময়ে দাম্পত্য সুখ ভোগ করবেন। প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে। আপনার প্রতিদ্বন্দ্বীরা দৃঢ় বিশ্বাস এবং সাহসের অভাবে আপনার মুখোমুখি হতে চাইবে না। দূরে ভ্রমণ উপকারী হবে। প্রেম ও প্রণয়ের জন্য এই সময় আশীর্বাদস্বরূপ হতে যাচ্ছে। আপনি শত্রুতাতেও বীরোচিত কাজ করবেন এবং আপনার শত্রুদের পরাস্ত করবেন। ছোটখাটো রোগ দেখা দিতে পারে। পারিবারিক সম্পর্ক বেশ সন্তোষজনক হবে। যদিও আপনার সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল নাও হতে পারে।

লক্ষ্মী মাঞ্চুএর গণনা August 11, 2054 থেকে August 11, 2070

এই সময় আপনার জন্য অত্যন্ত উপযুক্ত সময় নয়। আপনার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করবে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িয়ে পড়বেন। আপনার ভাগ্যে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনাও আছে। ঝুঁকি নেওয়ার প্রবণতায় নিয়ন্ত্রণ করা উচিত কারণ এটা আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ সময় নয়। আপনার ভাগ্যে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ছোট ছোট বিষয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না অন্যথায় আপনি ঝামেলায় পড়বেন। এছাড়াও আপনি স্বীকৃতিহীন কাজে যুক্ত হতে পারেন। এই সময়ে মহিলাদের মাসিক সমস্যা, আমাশা এবং চোখের সমস্যার সৃষ্টি হতে পারে।

লক্ষ্মী মাঞ্চুএর গণনা August 11, 2070 থেকে August 11, 2089

এই সময়কালে আপনার কর্মজীবন একটি কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে শুরু হবে। বিভিন্ন কার্যকলাপ ও সুযোগের মধ্যে দিয়ে আপনার অভিজ্ঞতার সঞ্চার হবে, যদিও কর্মজীবনে অপ্রাসঙ্গিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। নতুন বিনিয়োগ বা ঝুঁকিপূর্ণ লেনদেন এড়ানো উচিত কারণ সেখানে ক্ষতির সম্ভাবনা আছে। এই সময়ে নতুন প্রকল্প শুরু করা বা নতুন বিনিয়োগ করা যুক্তিযুক্ত হবে না। আপনি আপনার উর্ধ্বতনের সঙ্গে আক্রমনাত্মক হবেন না। অন্যদের কাছ থেকে সাহায্য গ্রহণের চিন্তা থেকে আপনার নিজের দক্ষতা এবং ক্ষমতা ব্যবহার করাই ভাল হবে। অন্যের কারণে চুরি বা অর্থের লোকসানের সম্ভাবনা রয়েছে। নিজের এবং আপনার পরিবারের সদস্যদের সঠিক যত্ন নিন। আপনার নিজের কারোর মৃত্যুর খারাপ খবর পেতে পারেন।