Celebrity Horoscope Search By

গোচর 2021 জন্মছক

Liam Livingstone Horoscope and Astrology
নাম:

Liam Livingstone

জন্মেরদিন:

Aug 4, 1993

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

England

দ্রাঘিমাংশ:

2 W 0

অক্ষাংশ:

54 N 0

সময় মণ্ডল:

0

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Liam Livingstone এর 2021 এর বৃহস্পতি চলমান জন্মছক

আয় বা সামাজিক অবস্থানে উন্নতি হবে এবং কাজের থেকে অথবা ব্যবসায়িক কাজকর্মের থেকে নিশ্চিত লাভ হবে। এই সময়ে শত্রুদের পরাজয় হবে, বাড়তি সম্পত্তি লাভ হবে, জ্ঞান লাভ হবে, উর্ধ্বতনদের থেকে আনুকূল্য পাবেন এবং সাফল্য আশা করতে পারেন। ভ্রমণ এই সময়ে খুব উপকারী হবে কারণ আপনার দার্শনিক এবং জ্ঞানগম্ভীর দিক উন্মোচিত হবে। আপনি বুদ্ধির সঙ্গে পেশাদার ও গার্হস্থ্য জীবনের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে সক্ষম হবেন।

Liam Livingstone এর 2021 এর শনি চলমান জন্মছক

যদি আপনি মনে করেন যে কিছু প্রকল্প বা ফাটকায় পুনরায় টাকা খাটাবেন তাহলে ভাগ্য সবসময় আপনার সঙ্গে থাকবে। কর্মজীবনেও ভাল অগ্রগতির সম্ভাবনা আছে। এটা একটি চমৎকার সময়, এই সময়ে আপনি যে কাজই করুন না কেন আপনি অনেক সাফল্য আশা করতে পারেন। আপনি নতুন সম্পদ অর্জন করবেন এবং কিছু শুভ বিনিয়োগ করবেন। আপনি বিপরীত লিঙ্গের সাহচর্য উপভোগ করবেন। পরিবারের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনার সুন্দর এবং সুস্বাদু খাবারের জন্য স্বাদ বিকশিত হবে। বাড়িতে অনুষ্ঠানের যোগ আছে।

Liam Livingstone এর 2021 এর রাহু চলমান জন্মছক

এই সময়কালে আপনার দৃষ্টিভঙ্গী বেশিরভাগ সময়েই গড়পড়তা থাকবে। আপনার লাভের উপর মনোনিবেশ করার থেকে পেশায় উন্নতির জন্য কাজ করা উচিত। এই সময়কালে ব্যক্তিগত বিষয় ও ছোটখাট শারীরিক সমস্যার জন্য কাজে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে। নতুন পছন্দ এবং চ্যালেঞ্জ সাবধানতার সাথে গ্রহণ করা উচিত। নতুন প্রকল্প সম্পূর্ণভাবে এড়ানো উচিত। আপনার সমন্বয়হীন স্বভাব এবং সেইসঙ্গে কাজের জায়গায় প্রতিযোগিতা আপনার জন্য এই সময়ে প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। জমি ও যন্ত্রপাতি ক্রয় কিছু সময়ের জন্য স্থগিত রাখা উচিত।

Liam Livingstone এর 2021 এর কেঃ চলমান জন্মছক

যদিও আপনি আপনার অংশীদার বা সহযোগীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার অনেক চেষ্টা করবেন কিন্তু সবই নষ্ট হয়ে যাবে। বৃদ্ধি ও নতুন সম্ভাবনা সহজে আসবে না। এই সময়কাল চ্যালেঞ্জ এবং সমস্যার সঙ্গে শুরু হবে। বিতর্ক ও অপ্রয়োজনীয় আগ্রাসন পর্যন্তও হতে পারে। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। শারীরিক সমস্যায় আপনি বিরক্ত হতে পারেন। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। মতভেদের বিরুদ্ধে প্রতিরোধ ক্ষমতা বিকশিত করার চেষ্টা করুন। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত এবং সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক।