সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Loni Ackerman দশাফল কুষ্ঠি

Loni Ackerman Horoscope and Astrology
নাম:

Loni Ackerman

জন্মেরদিন:

Apr 10, 1949

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

New york

দ্রাঘিমাংশ:

74 W 0

অক্ষাংশ:

40 N 42

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Loni Ackermanএর গণনা জন্মের থেকে June 4, 1955

আপনার আগ্রহের একটি পবিত্র স্থান দর্শন আপনার তালিকায় থাকবে। তবে আপনার আবেগপূর্ণ ও মনোমুগ্ধকর মনোভাব থাকবে এবং এটা আপনাকে পরিচিতদের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখতে সাহায্য করবে ও অপরিচিতদের সঙ্গেও যোগাযোগ স্থাপন করতে সাহায্য করবে। নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত আপনার ইচ্ছা পূর্ণ হবে যার মানে আপনি যেখানে কাজ করেছেন সেই প্রতিষ্ঠানের শ্রেণীবিন্যাসের উপর লেনদেন বা পদোন্নতি লাভ নির্ভর করবে। ভাগ্যে নতুন গাড়ী পাওয়ার অথবা নতুন বাড়ি কেনার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, এই সময়টা খুব ভাল।

Loni Ackermanএর গণনা June 4, 1955 থেকে June 4, 1961

এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। আপনি কিছু প্রভাবশালী লোককে আকৃষ্ট করতে পারবেন যারা আপনার প্রকল্প এবং পরিকল্পনায় আপনাকে সাহায্য করতে প্রস্তুত হবে। আপনাকে আপনার কঠোর পরিশ্রম বাবদ ন্যায্য ক্ষতিপূরণ পাওয়ার জন্য দীর্ঘ অপেক্ষা করতে হবে না। আপনার ভাইবোনদের কারণে কিছু সমস্যা ও মনঃকষ্টের সম্মুখীন হতে পারেন। আপনি আপনার পিতা মাতার স্বাস্থ্যের দিকে নজর দিন কারণ তাদের শারীরিক অসুস্থতার কিছু লক্ষণ আছে। ধর্মীয় জায়গায় ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। এই বছরটি অর্থনৈতিক দিক দিয়ে ভালোই যাবে।

Loni Ackermanএর গণনা June 4, 1961 থেকে June 4, 1971

এটি আপনার জন্য একটি চমৎকার সময় এবং ভাগ্যে আর্থিক লাভও আছে। আপনার জন্য আনন্দদায়ক চমক অপেক্ষা করছে এবং আপনি বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পরিবার এবং আত্মীয়দের সঙ্গে সময় কাটাতে পারবেন। এই সময়কাল আপনার জন্য অনুকূল তাই এই সময়কে যতটা সম্ভব ভালোভাবে ব্যবহার করুন। নারী ও উর্ধ্বতনদের থেকে অনুগ্রহ পেতে থাকবেন। যতদূর মনে হয় আর্থিক ব্যাপারে এই সময়কাল ভালোই যাবে।

Loni Ackermanএর গণনা June 4, 1971 থেকে June 4, 1978

এই সময়কালে আপনি কোন কাজ করতে ইচ্ছুক হলে সেই কাজের সাফল্য আশাব্যঞ্জক হবে। সচেতনভাবে কোনরকম চেষ্টা ছাড়াই আপনার কাছে নতুন সুযোগ আসতে থাকবে। কাজের জায়গায় বা বাড়ি পরিবর্তন আপনার জন্য অনুকূল হতে পারে। আপনি বরাবর সিদ্ধান্তমূলক পদক্ষেপ গ্রহণ করে অগ্রগতির পথে এগিয়ে চলবেন। আপনার ব্যয় বৃদ্ধি পাবে যা নিয়ন্ত্রণ করা প্রয়োজন। আপনি নিজের আত্মবিশ্বাস ও শক্তির অভাব অনুভব করতে পারেন।

Loni Ackermanএর গণনা June 4, 1978 থেকে June 4, 1996

এই সময়ে আপনার বৃদ্ধি দারুণ হবে এবং আপনার পেশার ক্ষেত্রেও উন্নতি লক্ষ্য করা যাবে। সহযোগী/অংশীদারদের থেকে সুফল পাওয়ার সম্ভাবনা আছে। আপনি অন্যায্য উপায়ে আয়ের দিকে ঝুঁকতে পারেন। আপনার শৃঙ্খলাপরায়ণতা, পর্যবেক্ষণ করার ক্ষমতা এবং দৈনন্দিন নিত্যকর্ম উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। সিনিয়ার/কর্তৃপক্ষের সঙ্গে আপনার সম্পর্ক খুব আন্তরিক হবে এবং একসময়ে আপনার ব্যবসার পরিধি বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মনের শান্তি নষ্ট করবে।

Loni Ackermanএর গণনা June 4, 1996 থেকে June 4, 2012

আপনার স্বাস্থ্য সম্পর্কে অবগত থাকার গভীর সচেতনতা ও নিজের ভালো যত্ন নেওয়ার ক্ষমতা এবং আপনার নিজস্ব চাহিদা আপনার সক্রিয় কর্মশক্তি বাড়াতে ও ভাল শরীর যা সম্ভবত শারীরিক ক্রীড়ায় অংশগ্রহণ করতেও সাহায্য করবে। আপনার দুর্দান্ত কর্মশক্তির বিচ্ছুরণ আপনার জীবনের অনেক সহায়ক মানুষকে আকর্ষিত করবে। আপনার জীবন সঙ্গীরও আপনার সুখ এবং সাফল্যে অবদান থাকবে। আপনি কর্মক্ষেত্রে একজন নেতার অবস্থানে থাকার জন্য আরো সময় এবং শক্তি দিয়ে নিজেকে উদ্দীপিত করবেন। আপনি অনেক সম্মান লাভ করবেন এবং আরো বিখ্যাত হবেন।

Loni Ackermanএর গণনা June 4, 2012 থেকে June 4, 2031

এই সময়কাল আপনার কাছে অত্যন্ত কল্যাণকর হবে না। আপনি অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার নিজের লোক ও আপনার আত্মীয়দের মধ্যে সমন্বয়পূর্ণতা আপনার বিরক্তির কারণ হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। এই সময়টা ব্যবসা সংক্রান্ত বিষয়ে কোনোরকম ঝুঁকি গ্রহণের জন্য সঠিক সময় নয় কারণ ক্ষতির সম্ভাবনা এই সময়ের খুবই বেশি। আপনার বাবা মায়ের শারীরিক অসুস্থতা আপনার মনের শান্তি বিঘ্নিত করতে পারে। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূর্ণ করতে পারবেন না।

Loni Ackermanএর গণনা June 4, 2031 থেকে June 4, 2048

সমস্যা ও কষ্টের পরে আপনার জন্য একটি খুব ভাল সময়কাল আসছে এবং শেষ পর্যন্ত আপনি বিশ্রাম করবেন এবং সাফল্য উপভোগ করবেন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। আপনার আর্থিক ভাগ্য চমৎকার হবে যদি আপনি অনিশ্চিত ফাটকামূলক কার্যকলাপ এড়িয়ে চলতে পারেন। ভ্রমণের মাধ্যমে আপনি সামঞ্জস্যপূর্ণ সঙ্গী বা নতুন বন্ধুদের মধ্যে যোগাযোগ স্থাপন করতে পারেন। রাজনৈতিক পদাধিকারী অথবা উচ্চতর কর্মকর্তাদের সাথে আপনার বন্ধুত্ব হতে পারে। আপনি এই সময়ে সন্তানের জন্ম দেখতে পাবেন।

Loni Ackermanএর গণনা June 4, 2048 থেকে June 4, 2055

ভ্রমণের আকাঙ্ক্ষা থেকে আপনি মনের মধ্যে গভীর অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছনে ফিরে তাকানো পছন্দ করেন না তাই এই জন্য আপনার চাপ অনুভূত হতে পারে। আপনার মন ধর্মীয় কার্যকলাপের দিকে ঝুঁকবে এবং আপনি পবিত্র জায়গায় ভ্রমণ করতে পারেন। কর্মজীবনে দ্বিধা ও চাপের সঙ্গে এই সময়কাল শুরু হবে। আপনার নিজের লোক ও আত্মীয়দের সঙ্গে সমন্বয়পূর্ণ সম্পর্ক বিঘ্নিত হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূরণ করতে সম্ভবপর হবেন না। আপনার কোন ধরণের ব্যবসায় যোগ দেবার জন্য এটা সঠিক সময় নয়। এটা আপনার মায়ের জন্যও পরীক্ষামূলক সময়।