সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Madchen Amick দশাফল কুষ্ঠি

Madchen Amick Horoscope and Astrology
নাম:

Madchen Amick

জন্মেরদিন:

Dec 12, 1970

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Nevada

দ্রাঘিমাংশ:

120 W 59

অক্ষাংশ:

39 N 19

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Madchen Amickএর গণনা জন্মের থেকে March 18, 1977

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারেন। আপনাকে কর্মজীবন ও গার্হস্থ্য জীবনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। আপনার পেশাগত দায়িত্বে/ভ্রমণে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না কিনতে পারেন। আপনার সন্তানদের প্রতি মনোযোগেরও প্রয়োজন হবে কারণ এই সময়ে তারা আরো দুর্বল হয়ে পড়বে।

Madchen Amickএর গণনা March 18, 1977 থেকে March 18, 1995

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে দারুণ অগ্রগতি করতে পারেন। ব্যবসা/বাণিজ্যে সম্ভাবনা খুব ভাল, যদি কোথাও নিযুক্ত থাকেন তাহলে একটি পদোন্নতির প্রত্যাশা করতে পারেন। আপনাকে কর্মজীবন এবং আভ্যন্তরীণ জীবনের গুরুত্বপূর্ণ দায়িত্ব গ্রহণ করতে হবে। আপনার সরকারী দায়িত্ব পালনে/ভ্রমণের সময়ে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনার ভাই ও বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ঠিক থাকবে। যদিও আপনার ভাইবোনেরা সমস্যার সম্মুখীন হবে।

Madchen Amickএর গণনা March 18, 1995 থেকে March 18, 2011

কিন্তু দুর্ভোগ এবং হতাশা আপনার জীবনে আসতে বাধ্য এবং আপনাকে এই সমস্ত জিনিসকে ইতিবাচকভাবে নিতে শিখতে হবে এবং বিষয়গুলিকে অসমাপ্তভাবেও ছেড়ে দিতে পারবেন না। আপনি আপনার কর্মক্ষেত্রের সমস্ত জিনিসে স্বচ্ছ হবেন। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। আপনি বিদেশী উৎস থেকে লাভ করতে পারন। শারীরিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িত করা পারেন। পরিবারের পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করতে সমস্ত রকম চেষ্টা করবে। এটা আপনার জন্য খুব একটা ভাল সময়কাল নয়।

Madchen Amickএর গণনা March 18, 2011 থেকে March 18, 2030

কাজের গড় বেশিরভাগই নিচের দিকে থাকবে এবং সম্পূর্ণরূপে সন্তোষজনক হবে না। কাজের পরিবেশ এই সময়ে বিরক্তকর ও চাপের মধ্যে থাকবে। ঝুঁকি গ্রহণ প্রবণতায় সম্পূর্ণরূপেই লাগাম লাগানো উচিত। আপনার এই সময়ে গুরুত্বপূর্ণ কার্যকলাপ এড়িয়ে চলা উচিত। যদি একজন পেশাদার হিসেবে কাজ করেন, তাহলে এই বছরে প্রতিবন্ধকতা এবং কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। অনিশ্চয়তা এবং কিছু বিভ্রান্তিও থাকবে। আপনি আপনার নিজের লোকদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন না। আপনার বিরুদ্ধে কিছু আইনগত ব্যবস্থার সম্ভাবনা আছে। আপনার প্রিয় মানুষের স্বাস্থ্যের জন্য উদ্বেগ তৈরি হতে পারে। এই সময়ে বংশধরদের মধ্যে সমস্যা থাকবে। এই সময়ে আপনি নিজেকে নিচু করে দেখাবেন এবং পরিবর্তন এড়িয়ে চলা উচিত।

Madchen Amickএর গণনা March 18, 2030 থেকে March 18, 2047

এই বছরটা আপনার কাছে একটি ব্যয়বহুল কাজের সময়সূচী হিসাবে উপস্থাপিত হবে কিন্তু কর্মজীবনে ভাল অগ্রগতির মাধ্যমে আপনাকে পুরস্কৃতও করবে। এই সময়কালে আপনি কোন কাজ করতে ইচ্ছুক হলে সেই কাজের সাফল্য আশাব্যঞ্জক হবে। পরিবারের মধ্যে সহযোগিতা লক্ষ্য করা যাবে। এই সময়ে আপনি খ্যাতিও পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারবেন। আপনি আপনার শত্রুদের উপর বিজয় পেতে সক্ষম হবেন। আপনি নতুন ব্যবসা এবং নতুন বন্ধু অর্জন করবেন। আপনি সবার সঙ্গে একটি সমন্বয়পূর্ণ সম্পর্ক বজায় রাখবেন।

Madchen Amickএর গণনা March 18, 2047 থেকে March 18, 2054

নিজেকে প্রকাশ করা এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য এটি একটি ভাল সময়। আপনার পরিবারে কিছু মঙ্গলজনক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আপনার কাজের জায়গায় আশা করা যেতে পারে এবং পেশাদারী কার্যকলাপেও আসামান্য কিছু ঘটতে পারে। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে এবং আপনার ব্যবসা সাথে যুক্ত সফরের দায়িত্বভার গ্রহণ করবেন যা খুব পুরষ্কারস্বরূপ এবং ফলপ্রসূ হবে। এই সুন্দর সময়কে সর্বোত্তমভাবে ব্যবহার করুন। আপনি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেবেন এবং সম্মানিত ও ধর্মীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন।

Madchen Amickএর গণনা March 18, 2054 থেকে March 18, 2074

এই সময়কালে আপনি সব বিষয়ে সাফল্য পাবেন। আপনার পেশাদারী জীবনের চরম আনন্দদায়ক মুহূর্ত আপনার জন্য পুরষ্কার ও স্বীকৃতি বয়ে আনবে। বিনোদন ও প্রণয়ের জন্য খুব খুশির সময়। আপনার ভাই ও বোনদের এই বছর উন্নতি হবে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে বেশ খুশি থাকবেন। একটি আকর্ষনীয় কাজের প্রস্তাব, পুরস্কার, স্বীকৃতি, বা পদোন্নতি পাবার সম্ভাবনা আছে। আপনি সোনার জিনিস এবং মূল্যবান পাথর কিনবেন। সাধারণত, আপনি আপনার বন্ধু/সহযোগীদের সঙ্গে এবং বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত মানুষদের সঙ্গে ভালোভাবে থাকবেন।

Madchen Amickএর গণনা March 18, 2074 থেকে March 18, 2080

আপনি আগ্রাসী হতে চেষ্টা করবেন না কারণ আপনার আগ্রাসী মনোভাব আপনাকে কঠিন পরিস্থিতির মধ্যে ফেলতে পারে। আপনার বন্ধুদের সাথে মতানৈক্য, ঝগড়া এবং মারামারিও হতে পারে। সুতরাং, আপনি ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন অন্যথায় তাদের সাথে আপনার সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা আছে। এই সময় আর্থিকভাবে শুভাশুভ ফল লক্ষ্য করা যাবে। পারিবারিক জীবনেও সম্প্রীতি ও বোঝাপড়া অভাব দেখা যাবে। পত্নী এবং মায়ের দিক থেকে মানসিক পীড়ার সম্ভাবনা আছে। স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া আবশ্যক। অবিলম্বে যে সমস্ত রোগের প্রতি মনোযোগ দেওয়া প্রয়োজন সেগুলি হল মাথা ব্যাথা, চোখ, পেটের রোগ, এবং পা ফুলে যায়।

Madchen Amickএর গণনা March 18, 2080 থেকে March 18, 2090

এই সময়কালটা শারীরিকভাবে এবং মানসিকভাবেও আপনার জন্য খুব অনুকূল সময় নয়। আপনি স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যায় ভুগতে পারেন যা আপনার মানসিক শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে। আপনার শত্রুরা আপনার পরিবার এবং বন্ধুদের সামনে আপনার চরিত্রে দাগ লাগানোর চেষ্টা করতে পারে তাই আপনি তাদের থেকে যতটা দূরে থাকা যায় তার চেষ্টা করুন। এই সময়কালে শারীরিক সমস্যার সম্ভাবনা আছে তাই আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সচেতন হওয়া প্রয়োজন। আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে।