সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মহিমা নাম্বিয়ার দশাফল কুষ্ঠি

মহিমা নাম্বিয়ার Horoscope and Astrology
নাম:

মহিমা নাম্বিয়ার

জন্মেরদিন:

Dec 21, 1994

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Kasaragod

দ্রাঘিমাংশ:

75 E 0

অক্ষাংশ:

12 N 30

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


মহিমা নাম্বিয়ারএর গণনা জন্মের থেকে December 30, 2002

এটা নতুন দীর্ঘমেয়াদী সম্পর্ক/বন্ধুত্বের শুরুর জন্য সেরা সময় নয়। পেশাদার বা ব্যক্তিগত জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় ঘটতে পারে যা উদ্বেগের সৃষ্টি করতে পারে। হতাশাবাদীর চেয়ে আশাবাদী হওয়া সবসময় ভাল। ভালোবাসা এবং অনুভূতি হ্রাস পাবে কারণ বেশিরভাগ ক্ষেত্রেই সন্তুষ্টির স্তর খুব খারাপ। প্রেমে সুখের সম্ভাবনা কম। কোন শিশুর জন্ম আপনার বাড়িতে সুখ আনতে পারে। নতুন সম্পর্কে সাধারণ সম্ভাবনা কম থাকবে তার থেকে বিতর্ক এবং সমস্যা বেশি হবে। বায়ু এবং ঠান্ডা সংক্রান্ত অসুখ হতে পারে। মনের শুভ স্থিতিশীলতা সময়ের শেষ পর্যায়ে দেখা যাবে।

মহিমা নাম্বিয়ারএর গণনা December 30, 2002 থেকে December 30, 2019

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

মহিমা নাম্বিয়ারএর গণনা December 30, 2019 থেকে December 30, 2026

আপনার ভাল ফলাফলের জন্য একটি স্থিতিশীল এবং অটল মনোভাব বজায় রেখে কাজ করা উচিত। তবেই তাতে গতিশীলতা ও বৃদ্ধিও থাকবে। আপনি আপনার সহকর্মী এবং সিনিয়ারদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখবেন। আয়ের উৎস আপনার জন্য খুবই ভাল এবং আপনি আপনার পারিবারিক জীবনও উপভোগ করবে। আধ্যাত্মিকতার দিকেও আপনার মন থাকবে। যদি আপনি পদোন্নতি চান তাহলে তা অবশ্যই পেয়ে যাবেন। আপনার বন্ধু বান্ধবের পরিধি বৃদ্ধি পাবে। হঠাৎ ভ্রমণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। আপনি দাতব্য কাজের জন্য দান করবেন এবং এই সময়কালে উন্নতিলাভও করবেন।

মহিমা নাম্বিয়ারএর গণনা December 30, 2026 থেকে December 30, 2046

আপনার আগ্রহের একটি পবিত্র স্থান দর্শন আপনার তালিকায় থাকবে। তবে আপনার আবেগপূর্ণ ও মনোমুগ্ধকর মনোভাব থাকবে এবং এটা আপনাকে পরিচিতদের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখতে সাহায্য করবে ও অপরিচিতদের সঙ্গেও যোগাযোগ স্থাপন করতে সাহায্য করবে। নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত আপনার ইচ্ছা পূর্ণ হবে যার মানে আপনি যেখানে কাজ করেছেন সেই প্রতিষ্ঠানের শ্রেণীবিন্যাসের উপর লেনদেন বা পদোন্নতি লাভ নির্ভর করবে। ভাগ্যে নতুন গাড়ী পাওয়ার অথবা নতুন বাড়ি কেনার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, এই সময়টা খুব ভাল।

মহিমা নাম্বিয়ারএর গণনা December 30, 2046 থেকে December 30, 2052

এই বছরে আপনি আপনার প্রণয় জীবনকে আরো আকর্ষণীয় করে তুলবেন। এই বছরটা আপনার জন্য ভাল যাবে কারণ আপনি আপনার চুক্তি এবং চুক্তিপত্র থেকে লাভ পেতে পারেন। এই সময়টা চুক্তি করার জন্য উপযুক্ত সময় কারণ এই সময়টা নিশ্চিতভাবে আপনার পক্ষে যাবে। ব্যবসা ও অন্যান্য উদ্যোগ থেকে আয় বৃদ্ধি পাবে এবং এরজন্য আপনার সামাজিক অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। এখন আপনার ব্যক্তিগত জীবনে সুখ সাধনের জন্য আপনার কাছে যথেষ্ট অপরিহার্য বিষয়বস্তু আছে। আপনি যানবাহন এবং অন্যান্য উপকরণ অর্জন করতে পারবেন। আপনার পারিবারিক জীবনেও আপনার অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনার আয়ও সুনিশ্চিতভাবে বৃদ্ধি পাবে।

মহিমা নাম্বিয়ারএর গণনা December 30, 2052 থেকে December 30, 2062

এই সময়কালটা শারীরিকভাবে এবং মানসিকভাবেও আপনার জন্য খুব অনুকূল সময় নয়। আপনি স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যায় ভুগতে পারেন যা আপনার মানসিক শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে। আপনার শত্রুরা আপনার পরিবার এবং বন্ধুদের সামনে আপনার চরিত্রে দাগ লাগানোর চেষ্টা করতে পারে তাই আপনি তাদের থেকে যতটা দূরে থাকা যায় তার চেষ্টা করুন। এই সময়কালে শারীরিক সমস্যার সম্ভাবনা আছে তাই আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সচেতন হওয়া প্রয়োজন। আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে।

মহিমা নাম্বিয়ারএর গণনা December 30, 2062 থেকে December 30, 2069

একটাই ভুল যা আপনার এ বছর এড়িয়ে চলা উচিত তা হল অত্যাধিক আত্মবিশ্বাস। বাড়ির জন্য অথবা পরিবারের সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক সম্পর্কের প্রতি আপনার আচরণ আরও দায়বদ্ধ হোক। অন্যরা আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার আবেগকে ধ্বংস করার চেষ্টা করবে। আপনার জীবন সঙ্গী বা প্রেমে সমস্যার জন্য মানসিক অশান্তি হতে পারে। ভ্রমণ বৃথা হতে পারে এবং এরজন্য লোকসানও হতে পারে।

মহিমা নাম্বিয়ারএর গণনা December 30, 2069 থেকে December 30, 2087

এই সময়কালে আপনি মিশ্র ফলাফল পাবেন। পেশাদার ক্ষেত্রে আপনাকে সেরাটা দিতে হবে এবং আপনি একবার কাজ আরম্ভ করে দিলে তা পরিত্যাগও করতে পারবেন না ও সংকল্প থেকে বিচ্যুতও হবেন না। আপনার দৃঢ় উদ্দেশ্য অক্ষত থাকবে এবং আপনার ব্যক্তিত্বের মধ্যে স্বার্থপর মেজাজের জন্য বিপদ হতে পারে। আপনার এই মনোভাব সবার কাছে আপনাকে অপ্রিয় করে তুলতে পারে। মানুষের সঙ্গে আচরণ করার সময় আরো নমনীয় ও কোমল হৃদয়ের হতে চেষ্টা করুন। আপনি আপনার ভাই ও বোনদের সমর্থন করবেন। আপনার আত্মীয়দের মধ্যে সমস্যা থাকবে।

মহিমা নাম্বিয়ারএর গণনা December 30, 2087 থেকে December 30, 2103

পেশাগত এবং ব্যক্তিগত বিষয়ে অংশীদারিত্ব এই বছর আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যারজন্য আপনি অনেকদিন অপেক্ষা করে ছিলেন সেই অপ্রতিরোধ্য, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা আপনার জীবনে ঘটবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। যোগাযোগ ও আলোচনার মাধ্যম আপনার জন্য ভাল কাজ করবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনাকে ব্যবসা/পেশা প্রভৃতি সংক্রান্ত কাজে ঘন ঘন ভ্রমণ করতে হবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না ক্রয় করতে পারবেন।