chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মাওরা হোচনে দশাফল কুষ্ঠি

মাওরা হোচনে Horoscope and Astrology
নাম:

মাওরা হোচনে

জন্মেরদিন:

Sep 28, 1992

জন্মসময়:

12:00:0

জন্মস্থান:

Karachi

দ্রাঘিমাংশ:

67 E 0

অক্ষাংশ:

24 N 53

সময় মণ্ডল:

5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


মাওরা হোচনেএর গণনা জন্মের থেকে April 20, 2010

নতুন প্রকল্প বা উচ্চ স্তরে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। যদি একজন পেশাদার হিসেবে কাজ করেন তাহলে বছরের বেশিরভাগটাই গড়পড়তা যাবে। আপনি নিয়মিত বাধা পাবেন এবং তারসঙ্গে গড়পড়তা উন্নতি পাবেন। আপনাকে প্রকৃত অগ্রগতি জন্য অপেক্ষা করতে হবে। একটা সময়ে সন্দেহ ও অনিশ্চয়তা আপনার জীবনে আসতে পারে। পরিবর্তন একদম উচিত নয় এবং আপনার উত্সাহের পক্ষে খুব ক্ষতিকারক। এই সময়ে আপনার মর্যাদা ক্রমশ কমে যাওয়ার সম্মুখীন হবে। বাড়ির ব্যাপারে নিরাপত্তাহীনতা অগ্রাধিকার পাবে।

মাওরা হোচনেএর গণনা April 20, 2010 থেকে April 20, 2026

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার ক্রিয়াকলাপকে এবং আপনাকে মধ্যমণি করে তুলবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। বলা বাহুল্য, আপনার ব্যক্তিগত সম্পর্কেও শক্তি বৃদ্ধি পাবে। সন্তানেরা আপনার জন্য সুখ বয়ে আনবে। ভ্রমণ অপরিহার্য হতে পারে এবং মানুষ আপনাকে একবার দেখতে আগ্রহী হবে। এই সময়ে আপনি ধ্যান এবং জিজ্ঞাসার মাধ্যমে মানব অস্তিত্বের বাস্তবতার সত্য উদ্ঘাটনের চেষ্টা করবেন। এই সময়ে আপনি কিছু ব্যয়বহুল এবং বিরল বস্তু অর্জন করবেন। সামগ্রিকভাবে, এই সময়ে অত্যন্ত পুরষ্কারস্বরূপ হবে।

মাওরা হোচনেএর গণনা April 20, 2026 থেকে April 20, 2045

এই সময়ে সৌভাগ্য এবং মনের স্থিতিশীলতা বজায় থাকবে যা আপনাকে ইতিবাচকভাবে বাঁচতে এবং সহজভাবে জীবনযাপন করতে সাহায্য করবে। পত্নীর থেকে ভাল লাভবান হবেন। ভ্রমণ, উচ্চ শিক্ষা, যোগাযোগ, নতুন উদ্যোগের মধ্যে ঢোকা, পেশা ইত্যাদির জন্য একটি চমৎকার বছর; এই বছর সুসংগতপূর্ণ পারিবারিক জীবন নিশ্চিন্তে থাকবে। জ্ঞাতিবর্গ ও আত্মীয়দের সঙ্গে এই সময়ে মতবিরোধ এমনকি শত্রুতাও হতে পারে। আপনি পেশাগতভাবে ভাল ফলাফল করবেন। সামগ্রিকভাবে সময় ভাল যাবে।

মাওরা হোচনেএর গণনা April 20, 2045 থেকে April 20, 2062

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

মাওরা হোচনেএর গণনা April 20, 2062 থেকে April 20, 2069

আপনি ভাল সঞ্চালনা করবেন এবং পুণ্য কাজে আপনার আচরণ ভাল হবে। আপনি হঠাৎ ধর্ম বা আধ্যাত্মিকতায় আগ্রহী হবেন। এই বছর পেশাদারী এবং ব্যক্তিগত কাজে অংশীদারিত্ব আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার অপ্রতিরোধ্যতা এবং জীবন পরিবর্তনের অভিজ্ঞতা যারজন্য আপনি এতদিন অপেক্ষা করেছিলেন। এই সময়কাল আপনার সমস্ত কর্তৃত্ব বয়ে আনবে। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের দ্বারা আপনার কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখতে হবে। পারিবারিক পরিবেশ খুব ভাল থাকবে।

মাওরা হোচনেএর গণনা April 20, 2069 থেকে April 20, 2089

এই সময়ে আপনি ভোগ বিলাসে এবং আরামে অধিক ব্যয় করবেন কিন্তু এটা ভাল হবে যদি খরচ কম করেন। আপনি প্রেমে হতাশার এবং পারিবারিক জীবনে ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা সম্ভাব্য প্রতিটি উপায়ে আপনি ক্ষতি করার চেষ্টা করবে তাই ব্যক্তিগত বা পেশাদার বিষয়ে লেনদেন করার সময় সচেতন থাকবেন। আপনার ভাগ্যে পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তার সম্ভাবনা আছে। যদিও আর্থিকভাবে এটি খারাপ সময় নয় কিন্তু বেশি খরচ করা উচিত নয়। আপনার নিজের স্বাস্থ্যেরও সঠিক যত্ন নিন।

মাওরা হোচনেএর গণনা April 20, 2089 থেকে April 20, 2095

এই বছরে আপনি আপনার প্রণয় জীবনকে আরো আকর্ষণীয় করে তুলবেন। এই বছরটা আপনার জন্য ভাল যাবে কারণ আপনি আপনার চুক্তি এবং চুক্তিপত্র থেকে লাভ পেতে পারেন। এই সময়টা চুক্তি করার জন্য উপযুক্ত সময় কারণ এই সময়টা নিশ্চিতভাবে আপনার পক্ষে যাবে। ব্যবসা ও অন্যান্য উদ্যোগ থেকে আয় বৃদ্ধি পাবে এবং এরজন্য আপনার সামাজিক অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। এখন আপনার ব্যক্তিগত জীবনে সুখ সাধনের জন্য আপনার কাছে যথেষ্ট অপরিহার্য বিষয়বস্তু আছে। আপনি যানবাহন এবং অন্যান্য উপকরণ অর্জন করতে পারবেন। আপনার পারিবারিক জীবনেও আপনার অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনার আয়ও সুনিশ্চিতভাবে বৃদ্ধি পাবে।

মাওরা হোচনেএর গণনা April 20, 2095 থেকে April 20, 2105

আপনি অবাঞ্ছিত ব্যয়ে লিপ্ত থাকবেন। প্রেম, প্রণয় এবং সাধারণ জীবন উত্সাহব্যঞ্জক হবে না। আপনাকে শান্ত থাকার এবং জীবনের বিভিন্ন পরিস্থিতিতে ভারসাম্যপূর্ণ মনোভাব বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। অনুমান আপনাকে কোন ক্ষেত্রেই সাহায্য করবে না তাই তা এড়িয়ে যাওয়াই উচিত। স্বাস্থ্য সম্পর্কিত যেমন চোখ, শ্লেষ্মা এবং প্লীহার সমস্যা থাকবে। আপনি মিথ্যা বলে নিজের জন্য সমস্যা তৈরি করবেন।

মাওরা হোচনেএর গণনা April 20, 2105 থেকে April 20, 2112

যখন পেশাদারিত্বের সামনে কোন জিনিস অচল বলে মনে হবে তখন মানসিক শান্তির জন্য আপনাকে অপ্রয়োজনীয় মানসিক চাপ এড়ানো শিখতে হবে। হতাশা বা নৈরাশ্যের অনুভূতির দ্বারা চালিত হয়ে ঝোঁক মাথায় কাজ পরিবর্তনের আবেগ থেকে নিজেকে প্রতিহত করুন। এই সময়ে অসতর্কতা বা অবহেলার ফলে অহেতুক উদ্বেগ এবং সমস্যার সৃষ্টি হতে পারে যারজন্য খারাপ পরিস্থিতিও তৈরি হতে পারে। স্বাস্থ্যের উপর অবিলম্বে মনোযোগ প্রয়োজন কারণ আপনার ভাগ্যে আঘাত এবং দুর্ঘটনা ঘটার সম্ভাবনা আছে। আপনার পারিবারিক জীবনেও ঝামেলা হতে পারে এবং আপনার যৌন রোগের জন্য সতর্কতা অবলম্বন করা উচিত।