সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মাইকেল ভন দশাফল কুষ্ঠি

মাইকেল ভন Horoscope and Astrology
নাম:

মাইকেল ভন

জন্মেরদিন:

Oct 29, 1974

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Eccles, United Kingdom

দ্রাঘিমাংশ:

2 W 22

অক্ষাংশ:

53 N 28

সময় মণ্ডল:

1

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


মাইকেল ভনএর গণনা জন্মের থেকে August 14, 1983

এটি আপনার জন্য অত্যন্ত সন্তোষজনক সময় নয়। আপনি আর্থিকভাবে হঠাৎ ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রচেষ্টা ব্যর্থ হওয়ায় আপনি হতাশও হতে পারেন। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে খুব পরিশ্রম করতে হবে। এছাড়া পারিবারিক জীবনও উত্তেজনা তৈরি করবে। এই সময়ে ব্যবসা বিষয়ে ঝুঁকি নেবার চেষ্টা করবেন না কারণ এই সময় খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। আপনি অপ্রয়োজনীয় ব্যয়েও লিপ্ত হবেন। স্বাস্থ্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। বিশেষ করে বয়স্ক মানুষেরা শ্লেষ্মা ও শারীরিক শৈথিল্যের সম্মুখীন হতে পার।

মাইকেল ভনএর গণনা August 14, 1983 থেকে August 14, 1990

এই সময়কালে আপনি মিশ্র ফলাফল পাবেন। এই সময়ে আপনি মানসিক চাপ এবং ক্লান্তিতে ভুগবেন। আপনি আপনার ব্যবসার অংশীদারিত্বে সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিকভাবেও এই সময়কাল ভাল হবে না। ভ্রমণ ফলপ্রসূ হবে না। ঝুঁকি নেওয়ার প্রবণতা সম্পূর্ণই পরিত্যাগ করা উচিত। আপনি আপনার প্রিয় মানুষের সাথে দ্বন্দ্বে জড়িয়ে যেতে পারেন, তাই এই ধরণের পরিস্থিতি এড়ানোর চেষ্টা করা উচিত। যদিও এই সময়কাল প্রেম ও প্রণয়ের জন্য ভাল নয়। তাই আপনাকে প্রেম এবং সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করতে হবে কারণ এরজন্য আপনার মর্যাদা এবং সম্মানের ক্ষতি হতে পারে।

মাইকেল ভনএর গণনা August 14, 1990 থেকে August 14, 2010

এই সময়ে আপনি ভোগ বিলাসে এবং আরামে অধিক ব্যয় করবেন কিন্তু এটা ভাল হবে যদি খরচ কম করেন। আপনি প্রেমে হতাশার এবং পারিবারিক জীবনে ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা সম্ভাব্য প্রতিটি উপায়ে আপনি ক্ষতি করার চেষ্টা করবে তাই ব্যক্তিগত বা পেশাদার বিষয়ে লেনদেন করার সময় সচেতন থাকবেন। আপনার ভাগ্যে পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তার সম্ভাবনা আছে। যদিও আর্থিকভাবে এটি খারাপ সময় নয় কিন্তু বেশি খরচ করা উচিত নয়। আপনার নিজের স্বাস্থ্যেরও সঠিক যত্ন নিন।

মাইকেল ভনএর গণনা August 14, 2010 থেকে August 14, 2016

আপনি আগ্রাসী হতে চেষ্টা করবেন না কারণ আপনার আগ্রাসী মনোভাব আপনাকে কঠিন পরিস্থিতির মধ্যে ফেলতে পারে। আপনার বন্ধুদের সাথে মতানৈক্য, ঝগড়া এবং মারামারিও হতে পারে। সুতরাং, আপনি ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন অন্যথায় তাদের সাথে আপনার সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা আছে। এই সময় আর্থিকভাবে শুভাশুভ ফল লক্ষ্য করা যাবে। পারিবারিক জীবনেও সম্প্রীতি ও বোঝাপড়া অভাব দেখা যাবে। পত্নী এবং মায়ের দিক থেকে মানসিক পীড়ার সম্ভাবনা আছে। স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া আবশ্যক। অবিলম্বে যে সমস্ত রোগের প্রতি মনোযোগ দেওয়া প্রয়োজন সেগুলি হল মাথা ব্যাথা, চোখ, পেটের রোগ, এবং পা ফুলে যায়।

মাইকেল ভনএর গণনা August 14, 2016 থেকে August 14, 2026

আপনি আপনার পরিকল্পনা উপর ব্যবস্থা গ্রহণ করার জন্য এটা উপযুক্ত সময়। দাম্পত্য সুখ ও বিবাহিত জীবন উপভোগ করার জন্য ভাগ্য আপনার খুবই সুপ্রসন্ন থাকবে। আধ্যাত্মিক জগৎ আপনার সামনে দরজা খুলে দিতে পারে, কিন্তু এই সুযোগের সদ্ব্যবহার করতে কিছু প্রস্তুতির প্রয়োজন। যদি আপনি একটি বাচ্চার আশা করেন তাহলে ভাগ্যে নিরাপদ প্রসব লেখা আছে। আপনি আপনার লেখার জন্য প্রশংসা পেতে পারেন। শিক্ষাগত দিক দিয়ে ছাত্রদের জন্য এটি শ্রেষ্ঠ সময় এবং তারা শিক্ষায় ভাল ফলও করবে। এই সময়ের একটি শিশুর জন্মের খুব সম্ভাবনা আছে বিশেষ করে একটি মেয়ের।

মাইকেল ভনএর গণনা August 14, 2026 থেকে August 14, 2033

আপনি আত্মতুষ্টির এবং অলস মনোভাব এড়িয়ে চলুন, আপনার আকর্ষণীয় ক্ষমতাও কমিয়ে ফেলুন এবং জীবনে সফল প্রয়াসের জন্য আগের অবস্থায় ফিরে যান। আর্থিকভাবে এটি খুব কঠিন সময় হবে। আপনাকে এই সময় চুরি, কেলেঙ্কারি ও বিবাদের মোকাবিলা করতে হতে পারে। আপনাকে কর্মক্ষেত্রে বাড়তি কাজের ভার এবং মাত্রাতিরিক্ত দায়িত্ব পালন করতে হবে। এটা স্বাস্থ্যের জন্যও কিছুটা খারাপ সময় হিসেবে গণ্য হবে। আপনি কান ও চোখের সমস্যার সম্মুখীন হবেন। আপনার জীবন সঙ্গীও শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার মনে শান্তি থাকবে না।

মাইকেল ভনএর গণনা August 14, 2033 থেকে August 14, 2051

এই বছর নতুন এলাকা অন্বেষণ করার জন্য ক্ষতি হতে পারে কারণ খরচ স্থায়ীভাবে বৃদ্ধি পাবে এবং এর থেকে আপনি সরাসরি লাভ বা কোন দীর্ঘস্থায়ী পদ পাবেন না। শত্রু এবং আইনি সমস্যা থেকে কষ্ট পেতে পারেন। আপনি কাজের একটি নির্দিষ্ট লাইন ধরে এগিয়ে যাবেন এবং নিজের প্রোফাইল কম করে রাখবেন ও তাতেই আপনার দৃষ্টিভঙ্গী স্থির রাখবেন। লাভ শুধুমাত্র স্বল্পমেয়াদী হওয়ার সম্ভাবনাই বেশি। মধ্যম ও দীর্ঘ মেয়াদী প্রকল্পের শুরু ভালই হবে। আপনার চোখ সম্পর্কিত সমস্যা থাকতে পারে। বিপরীত লিঙ্গের সঙ্গে বন্ধুত্বের সাহায্যে আপনার দ্রুত টাকা তৈরির আন্তরিক পরিকল্পনা সম্ভব হবে না তাই প্রথমে ভাল করে পর্যবেক্ষণ করে নেওয়া উচিত। আপনার প্রেমিকা/প্রেমিককে নিয়ে সমস্যা হতে পারে।

মাইকেল ভনএর গণনা August 14, 2051 থেকে August 14, 2067

আপনি নিজেকে পরিবারের সঙ্গে গভীর সংযোগ এবং মানসিক বন্ধনে বাঁধতে চান যা আপনি আপনার বাবা মায়ের থেকে পেয়েছেন। পারিবারিক জীবনে সমন্বয় নিশ্চিত করে থাকবে। খুব বেশি নিজস্ব মূল্যবোধ থাকবে এবং খুব আদর্শবাদী হবেন, এই কয়েকটা কারণের জন্য আপনি অন্যদের থেকে অনেক উপহার এবং আশীর্বাদ পাবেন। আপনি আপনার শক্তি আপনার ব্যক্তিগত সম্পর্কে এবং অংশীদারিত্বে বেশি করে প্রদান করবেন। আপনি উচ্চতর কর্মকর্তা এবং কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের মধ্যে আসতে পারেন। আপনার খ্যাতি ও সুনাম বৃদ্ধি পাবে। আপনি আপনার গাড়ী বিক্রি করবেন আর একটি ভাল গাড়ী জন্য অথবা লাভের জন্য।

মাইকেল ভনএর গণনা August 14, 2067 থেকে August 14, 2086

এই সময়কালে আপনার কর্মজীবন একটি কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে শুরু হবে। বিভিন্ন কার্যকলাপ ও সুযোগের মধ্যে দিয়ে আপনার অভিজ্ঞতার সঞ্চার হবে, যদিও কর্মজীবনে অপ্রাসঙ্গিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। নতুন বিনিয়োগ বা ঝুঁকিপূর্ণ লেনদেন এড়ানো উচিত কারণ সেখানে ক্ষতির সম্ভাবনা আছে। এই সময়ে নতুন প্রকল্প শুরু করা বা নতুন বিনিয়োগ করা যুক্তিযুক্ত হবে না। আপনি আপনার উর্ধ্বতনের সঙ্গে আক্রমনাত্মক হবেন না। অন্যদের কাছ থেকে সাহায্য গ্রহণের চিন্তা থেকে আপনার নিজের দক্ষতা এবং ক্ষমতা ব্যবহার করাই ভাল হবে। অন্যের কারণে চুরি বা অর্থের লোকসানের সম্ভাবনা রয়েছে। নিজের এবং আপনার পরিবারের সদস্যদের সঠিক যত্ন নিন। আপনার নিজের কারোর মৃত্যুর খারাপ খবর পেতে পারেন।