• Esha
  • Vikas
  • Vinnie
  • Priya
ব্রাউজ

নীরেন্দ্রনাথ চক্রবর্তী দশাফল কুষ্ঠি

নীরেন্দ্রনাথ চক্রবর্তী Horoscope and Astrology
নাম: নীরেন্দ্রনাথ চক্রবর্তী
জন্মেরদিন: Oct 19, 1924
জন্মসময়: 19:40:0
জন্মস্থান: Calcutta
দ্রাঘিমাংশ: 88 E 20
অক্ষাংশ: 22 N 30
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: 765 Notable Horoscopes

নীরেন্দ্রনাথ চক্রবর্তী দশাফল কুষ্ঠি

নীরেন্দ্রনাথ চক্রবর্তীএর গণনা জন্মের থেকে March 15, 1927

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে দারুণ অগ্রগতি করতে পারেন। ব্যবসা/বাণিজ্যে সম্ভাবনা খুব ভাল, যদি কোথাও নিযুক্ত থাকেন তাহলে একটি পদোন্নতির প্রত্যাশা করতে পারেন। আপনাকে কর্মজীবন এবং আভ্যন্তরীণ জীবনের গুরুত্বপূর্ণ দায়িত্ব গ্রহণ করতে হবে। আপনার সরকারী দায়িত্ব পালনে/ভ্রমণের সময়ে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনার ভাই ও বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ঠিক থাকবে। যদিও আপনার ভাইবোনেরা সমস্যার সম্মুখীন হবে।

নীরেন্দ্রনাথ চক্রবর্তীএর গণনা March 15, 1927 থেকে March 15, 1943

আপনার স্বাস্থ্য সম্পর্কে অবগত থাকার গভীর সচেতনতা ও নিজের ভালো যত্ন নেওয়ার ক্ষমতা এবং আপনার নিজস্ব চাহিদা আপনার সক্রিয় কর্মশক্তি বাড়াতে ও ভাল শরীর যা সম্ভবত শারীরিক ক্রীড়ায় অংশগ্রহণ করতেও সাহায্য করবে। আপনার দুর্দান্ত কর্মশক্তির বিচ্ছুরণ আপনার জীবনের অনেক সহায়ক মানুষকে আকর্ষিত করবে। আপনার জীবন সঙ্গীরও আপনার সুখ এবং সাফল্যে অবদান থাকবে। আপনি কর্মক্ষেত্রে একজন নেতার অবস্থানে থাকার জন্য আরো সময় এবং শক্তি দিয়ে নিজেকে উদ্দীপিত করবেন। আপনি অনেক সম্মান লাভ করবেন এবং আরো বিখ্যাত হবেন।

নীরেন্দ্রনাথ চক্রবর্তীএর গণনা March 15, 1943 থেকে March 15, 1962

আপনার শক্তির বিকিরণ আপনার জীবনের সহায়ক মানুষদের অনেকটাই আকর্ষণ করবে। আপনার প্রতিদ্বন্দ্বী আপনার সম্মুখীন হতে সাহস করবে না। আর্থিকভাবে এটি আপনার জন্য একটি চমৎকার সময়কাল। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মানুষদের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার পরিসেবা/কাজের অবস্থার উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু জমি বা যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনার স্বাস্থ্যের জন্য সামান্য যত্নের প্রয়োজন।

নীরেন্দ্রনাথ চক্রবর্তীএর গণনা March 15, 1962 থেকে March 15, 1979

আপনার চারপাশের মানুষ আপনার সত্যের মূল্য দিতে পারবে এবং এটা আপনার কাছে আনন্দের হবে ও একটি শক্তিশালী উদ্বুদ্ধকারী উপাদান আপনাকে সেরা দিতে সাহায্য করবে। আপনার ভ্রমণের জন্য এটা সেরা সময়কাল। শুধু এগিয়ে যান এবং আপনার জন্য আসা সুখ উপভোগ করুন। শুধুমাত্র এগিয়ে যান আর সাফল্য উপভোগ করুন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। এই সময়কাল আপনাকে বিখ্যাত ব্যক্তিদের মধ্যেও নিয়ে আসবে। আপনার একটি শিশুর বাসনা পূর্ণ হবে। আপনার সৃজনশীলতা অন্যদের দ্বারা প্রশংসিত হবে।

নীরেন্দ্রনাথ চক্রবর্তীএর গণনা March 15, 1979 থেকে March 15, 1986

নিজেকে প্রকাশ করা এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য এটি একটি ভাল সময়। আপনার পরিবারে কিছু মঙ্গলজনক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আপনার কাজের জায়গায় আশা করা যেতে পারে এবং পেশাদারী কার্যকলাপেও আসামান্য কিছু ঘটতে পারে। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে এবং আপনার ব্যবসা সাথে যুক্ত সফরের দায়িত্বভার গ্রহণ করবেন যা খুব পুরষ্কারস্বরূপ এবং ফলপ্রসূ হবে। এই সুন্দর সময়কে সর্বোত্তমভাবে ব্যবহার করুন। আপনি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেবেন এবং সম্মানিত ও ধর্মীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন।

নীরেন্দ্রনাথ চক্রবর্তীএর গণনা March 15, 1986 থেকে March 15, 2006

আপনি অনেক ক্ষমতা পাবেন এবং আপনার সম্ভবত এর আগে এমন অভিজ্ঞতা কোন দিন হয় নি। ব্যক্তিগত দিক দিয়ে, আপনার ভালবাসার মানুষেরা তাদের ভরণপোষণ এবং স্বস্তির জন্য আপনার উপর নির্ভর করবে। আপনি অনেক খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। আপনার মানসিক শক্তি খুব বেশি থাকবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে সম্পর্ক খুব সুন্দর হবে। আপনার ভাগ্যে একটি বাচ্চার জন্মের ইঙ্গিত আছে। আপনার অধীনস্থরা আপনার প্রতি তাদের পূর্ণ সমর্থন প্রদর্শন করবে। সামগ্রিকভাবে এই সময় খুব আরামপ্রদ হবে।

নীরেন্দ্রনাথ চক্রবর্তীএর গণনা March 15, 2006 থেকে March 15, 2012

আপনি যাই করুন তাতেই সফল হবেন। আপনার সকল চেষ্টা সফল হবে এবং আপনি আপনার সব অসুবিধা অতিক্রম করবেন। আপনার শত্রুরা পরাজয়ের সম্মুখীন হবে। আপনার পদোন্নতির সম্ভাবনা আছে। আপনি সম্মান ও সুনাম লাভ করবেন। আপনি মামলা মকদ্দমায় জয়লাভ করবেন। সমস্ত দিক থেকে এই সময়টা আপনার জন্য ভালোই যাবে। আপনার জ্বলন এবং চোখ সম্পর্কিত সমস্যা জন্য সচেতন হওয়া প্রয়োজন। মা এবং মাতৃস্থানীয় আত্মীয়ের অসুখ হতে পারে।

নীরেন্দ্রনাথ চক্রবর্তীএর গণনা March 15, 2012 থেকে March 15, 2022

এটি আপনার জন্য একটি চমৎকার সময় এবং ভাগ্যে আর্থিক লাভও আছে। আপনার জন্য আনন্দদায়ক চমক অপেক্ষা করছে এবং আপনি বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পরিবার এবং আত্মীয়দের সঙ্গে সময় কাটাতে পারবেন। এই সময়কাল আপনার জন্য অনুকূল তাই এই সময়কে যতটা সম্ভব ভালোভাবে ব্যবহার করুন। নারী ও উর্ধ্বতনদের থেকে অনুগ্রহ পেতে থাকবেন। যতদূর মনে হয় আর্থিক ব্যাপারে এই সময়কাল ভালোই যাবে।

নীরেন্দ্রনাথ চক্রবর্তীএর গণনা March 15, 2022 থেকে March 15, 2029

এই সময় পরীক্ষায় সাফল্য, বা পদোন্নতি, বা পেশায় স্বীকৃতি নিশ্চিতভাবে পেতে পারেন। পরিবারের মধ্যে সহযোগিতা ক্রমশ বৃদ্ধি পাবে। বহুদূরে যারা বাস করে বা বিদেশী সহযোগীদের থেকে সাহায্য পাবেন। আপনি একটি নতুন পরিকল্পনা পেতে পারেন যা আপনার জন্য খুবই উপকারী হবে। আপনি যে কোন ধরণের প্রতিকূল পরিস্থিতি আত্মবিশ্বাসের সঙ্গে পরিচালনা করতে পারবেন।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 750/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com