সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

পার্বতী দশাফল কুষ্ঠি

পার্বতী Horoscope and Astrology
নাম:

পার্বতী

জন্মেরদিন:

Apr 23, 1988

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Kozhikonde

দ্রাঘিমাংশ:

75 E 46

অক্ষাংশ:

11 N 15

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


পার্বতীএর গণনা জন্মের থেকে August 9, 1989

পেশাগত এবং ব্যক্তিগত বিষয়ে অংশীদারিত্ব এই বছর আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যারজন্য আপনি অনেকদিন অপেক্ষা করে ছিলেন সেই অপ্রতিরোধ্য, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা আপনার জীবনে ঘটবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। যোগাযোগ ও আলোচনার মাধ্যম আপনার জন্য ভাল কাজ করবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনাকে ব্যবসা/পেশা প্রভৃতি সংক্রান্ত কাজে ঘন ঘন ভ্রমণ করতে হবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না ক্রয় করতে পারবেন।

পার্বতীএর গণনা August 9, 1989 থেকে August 9, 2008

আপনার শক্তির বিকিরণ আপনার জীবনের সহায়ক মানুষদের অনেকটাই আকর্ষণ করবে। আপনার প্রতিদ্বন্দ্বী আপনার সম্মুখীন হতে সাহস করবে না। আর্থিকভাবে এটি আপনার জন্য একটি চমৎকার সময়কাল। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মানুষদের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার পরিসেবা/কাজের অবস্থার উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু জমি বা যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনার স্বাস্থ্যের জন্য সামান্য যত্নের প্রয়োজন।

পার্বতীএর গণনা August 9, 2008 থেকে August 9, 2025

আপনি একজন চিরন্তন আশাবাদী এবং এই বছরের ঘটনা আপনার আশাবাদের প্রবৃত্তিকে আরো জোরদার করবে। যদি আপনার ভাগ্যের ইঙ্গিত অনুযায়ী সঠিক সময়ে বুদ্ধি দিয়ে বিনিযোগ করেন তাহলে আপনি যুক্তিসঙ্গতভাবে ভাল কাজ করবেন। আপনার ভালোবাসার মানুষ এবং সহযোগীদের কাছ থেকে সমস্ত সহযোগিতা এবং সুখ পুরস্কারস্বরূপ পেতে পারেন, সম্ভাব্য ফলাফল হিসাবে বিরোধীদের উপর বিজয় এবং আনন্দদায়ক অনুষ্ঠান যেমন বিবাহ বা রোম্যান্টিক পরিস্থিতিও হতে পারে। পারিবারিক পরিবেশ বেশ সন্তোষজনক থাকবে।

পার্বতীএর গণনা August 9, 2025 থেকে August 9, 2032

আপনি যদি পেশায় যুক্ত থাকেন তাহলে বছরটা আক্রমনাত্বকভাবে শুরু হবে। এবং তাতে গতিশীলতা ও বৃদ্ধিও থাকবে। তবে কাজের পরিবেশ চাপপূর্ণ থাকবে এবং উর্ধ্বতনের সঙ্গে বিতর্ক ও সমস্যার সৃষ্টি হতে পারে। সাধারণভাবে এই সময়টা খুব ভাল নয় কারণ আপনার খুব ঘনিষ্ঠ সহযোগী, বন্ধু ও পরিবারের সদস্যরা দূরে সরে যেতে পারে। অনেক পরিবর্তন আশাও করবেন না বা সুপারিশও করবেন না। আপনার কটু ভাষা ব্যবহার করার মনোভাব এবং অভ্যাসের ফলে আপনার কাছের ও প্রিয় মানুষদের সাথে উত্তেজনা তৈরি হতে পারে। অতএব, আপনার ভাষায় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

পার্বতীএর গণনা August 9, 2032 থেকে August 9, 2052

এই সময়কালে আপনি সব বিষয়ে সাফল্য পাবেন। আপনার পেশাদারী জীবনের চরম আনন্দদায়ক মুহূর্ত আপনার জন্য পুরষ্কার ও স্বীকৃতি বয়ে আনবে। বিনোদন ও প্রণয়ের জন্য খুব খুশির সময়। আপনার ভাই ও বোনদের এই বছর উন্নতি হবে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে বেশ খুশি থাকবেন। একটি আকর্ষনীয় কাজের প্রস্তাব, পুরস্কার, স্বীকৃতি, বা পদোন্নতি পাবার সম্ভাবনা আছে। আপনি সোনার জিনিস এবং মূল্যবান পাথর কিনবেন। সাধারণত, আপনি আপনার বন্ধু/সহযোগীদের সঙ্গে এবং বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত মানুষদের সঙ্গে ভালোভাবে থাকবেন।

পার্বতীএর গণনা August 9, 2052 থেকে August 9, 2058

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

পার্বতীএর গণনা August 9, 2058 থেকে August 9, 2068

আপনার কাছে যে সুযোগগুলি আসবে আপনি তার সদ্ব্যবহার করতে পারবেন না যদিও আপনার কাছে অনেক সুযোগ আসবে কিন্তু সবই বৃথা যাবে। আপনি আপনার অথবা আপনার বাবামায়ের শরীর সংক্রান্ত সমস্যার সম্মুখীন হবেন তাই তাদের সঙ্গে আপনারও ভাল যত্ন নিন। দূরে ভ্রমণ আপনার ভাগ্যে আছে কিন্তু তা খুব উপকারী হবে না তাই এড়িয়ে চলাই উচিত। এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। সাধারণ মানুষ এবং আপনার সহকর্মীদের সাথে বিবাদ হতে পারে। আপনার ঠান্ডা লাগা এবং জ্বর হওয়ার প্রবণতা থাকবে। কোনো প্রত্যক্ষ কারণ ছাড়াই মানসিক চিন্তা থাকবে।

পার্বতীএর গণনা August 9, 2068 থেকে August 9, 2075

একটাই ভুল যা আপনার এ বছর এড়িয়ে চলা উচিত তা হল অত্যাধিক আত্মবিশ্বাস। বাড়ির জন্য অথবা পরিবারের সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক সম্পর্কের প্রতি আপনার আচরণ আরও দায়বদ্ধ হোক। অন্যরা আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার আবেগকে ধ্বংস করার চেষ্টা করবে। আপনার জীবন সঙ্গী বা প্রেমে সমস্যার জন্য মানসিক অশান্তি হতে পারে। ভ্রমণ বৃথা হতে পারে এবং এরজন্য লোকসানও হতে পারে।

পার্বতীএর গণনা August 9, 2075 থেকে August 9, 2093

নতুন বিনিয়োগ ও ঝুঁকি সম্পূর্ণভাবে এড়ানো উচিত। এই সময়ে প্রতিবন্ধকতা ও ভোগান্তি পর্যন্ত হতে পারে। একজন পেশাদার হিসেবে কাজ করলে এ বছর অগ্রগতি দেখতে পাবেন কিন্তু যদি আপনি কঠোর পরিশ্রম করেন এবং দীর্ঘস্থায়ী ও নির্বিকার মনোভাব রাখেন তবেই তা সম্ভব। সাফল্যের কোনো শর্টকাট হয় না। আপনার ভাল ফলাফলের জন্য স্থায়ী এবং অবিচলিতভাবে কাজ করা উচিত। বছর শুরুর সময় কাজের পরিবেশ কষ্টকর ও অনিশ্চিত হতে পারে। এই সময়কালে আপনার নতুন অগ্রগতি বা খুব বেশি ক্রিয়াকলাপ এড়িয়ে চলা উচিত। এই সময়ে শারীরিক সমস্যা আপনাকে ইতিবাচক দিকে প্রতিশ্রুতি রাখার অনুমতি দেবে না। স্বাস্থ্যের জন্য পরীক্ষার প্রয়োজন এবং অধিকাংশ সময়ে জ্বরের কারণে সমস্যার সৃষ্টি হতে পারে।