Celebrity Horoscope Search By

Rahil Azam দশাফল কুষ্ঠি

Rahil Azam Horoscope and Astrology
নাম:

Rahil Azam

জন্মেরদিন:

Sep 25, 1981

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Bangalore

দ্রাঘিমাংশ:

77 E 35

অক্ষাংশ:

13 N 0

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Rahil Azamএর গণনা জন্মের থেকে July 4, 1986

আপনি যদি পেশায় যুক্ত থাকেন তাহলে বছরটা আক্রমনাত্বকভাবে শুরু হবে। এবং তাতে গতিশীলতা ও বৃদ্ধিও থাকবে। তবে কাজের পরিবেশ চাপপূর্ণ থাকবে এবং উর্ধ্বতনের সঙ্গে বিতর্ক ও সমস্যার সৃষ্টি হতে পারে। সাধারণভাবে এই সময়টা খুব ভাল নয় কারণ আপনার খুব ঘনিষ্ঠ সহযোগী, বন্ধু ও পরিবারের সদস্যরা দূরে সরে যেতে পারে। অনেক পরিবর্তন আশাও করবেন না বা সুপারিশও করবেন না। আপনার কটু ভাষা ব্যবহার করার মনোভাব এবং অভ্যাসের ফলে আপনার কাছের ও প্রিয় মানুষদের সাথে উত্তেজনা তৈরি হতে পারে। অতএব, আপনার ভাষায় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

Rahil Azamএর গণনা July 4, 1986 থেকে July 4, 2006

এই সময়কালে আপনি সব বিষয়ে সাফল্য পাবেন। আপনার পেশাদারী জীবনের চরম আনন্দদায়ক মুহূর্ত আপনার জন্য পুরষ্কার ও স্বীকৃতি বয়ে আনবে। বিনোদন ও প্রণয়ের জন্য খুব খুশির সময়। আপনার ভাই ও বোনদের এই বছর উন্নতি হবে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে বেশ খুশি থাকবেন। একটি আকর্ষনীয় কাজের প্রস্তাব, পুরস্কার, স্বীকৃতি, বা পদোন্নতি পাবার সম্ভাবনা আছে। আপনি সোনার জিনিস এবং মূল্যবান পাথর কিনবেন। সাধারণত, আপনি আপনার বন্ধু/সহযোগীদের সঙ্গে এবং বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত মানুষদের সঙ্গে ভালোভাবে থাকবেন।

Rahil Azamএর গণনা July 4, 2006 থেকে July 4, 2012

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

Rahil Azamএর গণনা July 4, 2012 থেকে July 4, 2022

পারিবারিক জীবনে সম্প্রীতি এবং বোঝাপড়া বজায় থাকবে। এটা আপনার জ্ঞান সম্প্রসারণের জন্য একটি ভাল সময় এবং সহকর্মীদের কাছ থেকেও কিছু শিখতে পারেন। বন্ধু বা বিদেশীদের সাথে ভাল সম্পর্ক ফলপ্রসূ হবে। নতুন জমিও পেতে পারেন। আপনি দান ধ্যানও করতে পারেন। আপনার সন্তানেরাও সফল হবে এবং আপনার জন্য সুখ বয়ে আনবে। একটি সুন্দর জীবন আপনার জন্য অপেক্ষা করছে।

Rahil Azamএর গণনা July 4, 2022 থেকে July 4, 2029

যখন পেশাদারিত্বের সামনে কোন জিনিস অচল বলে মনে হবে তখন মানসিক শান্তির জন্য আপনাকে অপ্রয়োজনীয় মানসিক চাপ এড়ানো শিখতে হবে। হতাশা বা নৈরাশ্যের অনুভূতির দ্বারা চালিত হয়ে ঝোঁক মাথায় কাজ পরিবর্তনের আবেগ থেকে নিজেকে প্রতিহত করুন। এই সময়ে অসতর্কতা বা অবহেলার ফলে অহেতুক উদ্বেগ এবং সমস্যার সৃষ্টি হতে পারে যারজন্য খারাপ পরিস্থিতিও তৈরি হতে পারে। স্বাস্থ্যের উপর অবিলম্বে মনোযোগ প্রয়োজন কারণ আপনার ভাগ্যে আঘাত এবং দুর্ঘটনা ঘটার সম্ভাবনা আছে। আপনার পারিবারিক জীবনেও ঝামেলা হতে পারে এবং আপনার যৌন রোগের জন্য সতর্কতা অবলম্বন করা উচিত।

Rahil Azamএর গণনা July 4, 2029 থেকে July 4, 2047

নতুন বিনিয়োগ ও ঝুঁকি সম্পূর্ণভাবে এড়ানো উচিত। এই সময়ে প্রতিবন্ধকতা ও ভোগান্তি পর্যন্ত হতে পারে। একজন পেশাদার হিসেবে কাজ করলে এ বছর অগ্রগতি দেখতে পাবেন কিন্তু যদি আপনি কঠোর পরিশ্রম করেন এবং দীর্ঘস্থায়ী ও নির্বিকার মনোভাব রাখেন তবেই তা সম্ভব। সাফল্যের কোনো শর্টকাট হয় না। আপনার ভাল ফলাফলের জন্য স্থায়ী এবং অবিচলিতভাবে কাজ করা উচিত। বছর শুরুর সময় কাজের পরিবেশ কষ্টকর ও অনিশ্চিত হতে পারে। এই সময়কালে আপনার নতুন অগ্রগতি বা খুব বেশি ক্রিয়াকলাপ এড়িয়ে চলা উচিত। এই সময়ে শারীরিক সমস্যা আপনাকে ইতিবাচক দিকে প্রতিশ্রুতি রাখার অনুমতি দেবে না। স্বাস্থ্যের জন্য পরীক্ষার প্রয়োজন এবং অধিকাংশ সময়ে জ্বরের কারণে সমস্যার সৃষ্টি হতে পারে।

Rahil Azamএর গণনা July 4, 2047 থেকে July 4, 2063

পেশাগত এবং ব্যক্তিগত বিষয়ে অংশীদারিত্ব এই বছর আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যারজন্য আপনি অনেকদিন অপেক্ষা করে ছিলেন সেই অপ্রতিরোধ্য, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা আপনার জীবনে ঘটবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। যোগাযোগ ও আলোচনার মাধ্যম আপনার জন্য ভাল কাজ করবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনাকে ব্যবসা/পেশা প্রভৃতি সংক্রান্ত কাজে ঘন ঘন ভ্রমণ করতে হবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না ক্রয় করতে পারবেন।

Rahil Azamএর গণনা July 4, 2063 থেকে July 4, 2082

এই সময়কালে আপনার দৃষ্টিভঙ্গী বেশিরভাগ সময়েই গড়পড়তা থাকবে। আপনার লাভের উপর মনোনিবেশ করার থেকে পেশায় উন্নতির জন্য কাজ করা উচিত। এই সময়কালে ব্যক্তিগত বিষয় ও ছোটখাট শারীরিক সমস্যার জন্য কাজে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে। নতুন পছন্দ এবং চ্যালেঞ্জ সাবধানতার সাথে গ্রহণ করা উচিত। নতুন প্রকল্প সম্পূর্ণভাবে এড়ানো উচিত। আপনার সমন্বয়হীন স্বভাব এবং সেইসঙ্গে কাজের জায়গায় প্রতিযোগিতা আপনার জন্য এই সময়ে প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। জমি ও যন্ত্রপাতি ক্রয় কিছু সময়ের জন্য স্থগিত রাখা উচিত।

Rahil Azamএর গণনা July 4, 2082 থেকে July 4, 2099

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।