Celebrity Horoscope Search By

রণবীর কাপুর! দশাফল কুষ্ঠি

রণবীর কাপুর! Horoscope and Astrology
নাম:

রণবীর কাপুর!

জন্মেরদিন:

Sep 28, 1982

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


রণবীর কাপুর!এর গণনা জন্মের থেকে January 8, 1989

এই সময়কাল আপনার জন্য চমত্কার প্রমাণিত হবে। আপনি আপনার চিন্তাগুলির জন্য খুব আত্মবিশ্বাসী হবেন এবং পদোন্নতি পাবার সম্ভাবনা অবশ্যই থাকবে। আপনার হঠাৎ ভ্রমণের সম্ভাবনা আছে যা খুবই ফলপ্রসূ হবে বলে মনে হয়। ভাইবোনদের থেকে এবং বিপরীত লিঙ্গের থেকেও সুখ পাবেন। এটি আপনার ভাইদের জন্যও ভালো সময়কাল। স্থান বা পেশা পরিবর্তনের চিন্তা এড়িয়ে চলা উচিত।

রণবীর কাপুর!এর গণনা January 8, 1989 থেকে January 8, 1996

এই সময়ে আপনি মিশ্র ফলাফল পাবেন। ছোটখাট স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা উপেক্ষা করবেন না কারণ পরে এটি একটি বড় সমস্যায় পরিণত হতে পারে। কিছু রোগের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন যেমন আলসার, বাত, বমি হওয়া, মাথা, চোখের যন্ত্রণা, জয়েন্টগুলোতে ব্যথা অথবা কোন ভারী ধাতব বস্তুর দ্বারা আঘাত পাওয়া ইত্যাদি। আপনার জন্য কঠিন পরিস্থিতি তৈরি হবে কিন্তু আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ভেঙে পড়বেন না কারণ আপনার আত্মবিশ্বাস আপনার পক্ষে কাজ করবে। আপনার ভাগ্যে সরকার ও উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে, তাই আপনাকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা ফাটকা বা ঝুঁকি গ্রহণের জন্য অনুকূল সময় নয়।

রণবীর কাপুর!এর গণনা January 8, 1996 থেকে January 8, 2014

নতুন বিনিয়োগ ও ঝুঁকি সম্পূর্ণভাবে এড়ানো উচিত। এই সময়ে প্রতিবন্ধকতা ও ভোগান্তি পর্যন্ত হতে পারে। একজন পেশাদার হিসেবে কাজ করলে এ বছর অগ্রগতি দেখতে পাবেন কিন্তু যদি আপনি কঠোর পরিশ্রম করেন এবং দীর্ঘস্থায়ী ও নির্বিকার মনোভাব রাখেন তবেই তা সম্ভব। সাফল্যের কোনো শর্টকাট হয় না। আপনার ভাল ফলাফলের জন্য স্থায়ী এবং অবিচলিতভাবে কাজ করা উচিত। বছর শুরুর সময় কাজের পরিবেশ কষ্টকর ও অনিশ্চিত হতে পারে। এই সময়কালে আপনার নতুন অগ্রগতি বা খুব বেশি ক্রিয়াকলাপ এড়িয়ে চলা উচিত। এই সময়ে শারীরিক সমস্যা আপনাকে ইতিবাচক দিকে প্রতিশ্রুতি রাখার অনুমতি দেবে না। স্বাস্থ্যের জন্য পরীক্ষার প্রয়োজন এবং অধিকাংশ সময়ে জ্বরের কারণে সমস্যার সৃষ্টি হতে পারে।

রণবীর কাপুর!এর গণনা January 8, 2014 থেকে January 8, 2030

কিন্তু দুর্ভোগ এবং হতাশা আপনার জীবনে আসতে বাধ্য এবং আপনাকে এই সমস্ত জিনিসকে ইতিবাচকভাবে নিতে শিখতে হবে এবং বিষয়গুলিকে অসমাপ্তভাবেও ছেড়ে দিতে পারবেন না। আপনি আপনার কর্মক্ষেত্রের সমস্ত জিনিসে স্বচ্ছ হবেন। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। আপনি বিদেশী উৎস থেকে লাভ করতে পারন। শারীরিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িত করা পারেন। পরিবারের পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করতে সমস্ত রকম চেষ্টা করবে। এটা আপনার জন্য খুব একটা ভাল সময়কাল নয়।

রণবীর কাপুর!এর গণনা January 8, 2030 থেকে January 8, 2049

শারীরিকভাবে এমনকি মানসিকভাবেও আপনি এই সময়ে খুব সাহসী হবেন। এটি আপনার আত্মীয়দের জন্য একটি ভাল সময়। আপনি পেশার জন্য চেষ্টা করুন কারণ আপনার সাফল্যের সম্ভাবনা আছে। বস্তুগত জিনিসেও লাভবান হবেন। আপনি এই সময়ে জমি ও যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনি ব্যবসা ও বাণিজ্যে উল্লেখযোগ্য লাভ পাবেন। আপনার শত্রুরা আপনার সামনে দাঁড়াতে পারবে না। আপনি দূরের মানুষের সংস্পর্শে আসতে পারেন। প্রেমের জন্য এই সময়কালটা খুবই ভাল। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

রণবীর কাপুর!এর গণনা January 8, 2049 থেকে January 8, 2066

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

রণবীর কাপুর!এর গণনা January 8, 2066 থেকে January 8, 2073

আপনি যদি পেশায় যুক্ত থাকেন তাহলে বছরটা আক্রমনাত্বকভাবে শুরু হবে। এবং তাতে গতিশীলতা ও বৃদ্ধিও থাকবে। তবে কাজের পরিবেশ চাপপূর্ণ থাকবে এবং উর্ধ্বতনের সঙ্গে বিতর্ক ও সমস্যার সৃষ্টি হতে পারে। সাধারণভাবে এই সময়টা খুব ভাল নয় কারণ আপনার খুব ঘনিষ্ঠ সহযোগী, বন্ধু ও পরিবারের সদস্যরা দূরে সরে যেতে পারে। অনেক পরিবর্তন আশাও করবেন না বা সুপারিশও করবেন না। আপনার কটু ভাষা ব্যবহার করার মনোভাব এবং অভ্যাসের ফলে আপনার কাছের ও প্রিয় মানুষদের সাথে উত্তেজনা তৈরি হতে পারে। অতএব, আপনার ভাষায় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

রণবীর কাপুর!এর গণনা January 8, 2073 থেকে January 8, 2093

এই সময়কালে আপনি সব বিষয়ে সাফল্য পাবেন। আপনার পেশাদারী জীবনের চরম আনন্দদায়ক মুহূর্ত আপনার জন্য পুরষ্কার ও স্বীকৃতি বয়ে আনবে। বিনোদন ও প্রণয়ের জন্য খুব খুশির সময়। আপনার ভাই ও বোনদের এই বছর উন্নতি হবে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে বেশ খুশি থাকবেন। একটি আকর্ষনীয় কাজের প্রস্তাব, পুরস্কার, স্বীকৃতি, বা পদোন্নতি পাবার সম্ভাবনা আছে। আপনি সোনার জিনিস এবং মূল্যবান পাথর কিনবেন। সাধারণত, আপনি আপনার বন্ধু/সহযোগীদের সঙ্গে এবং বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত মানুষদের সঙ্গে ভালোভাবে থাকবেন।

রণবীর কাপুর!এর গণনা January 8, 2093 থেকে January 8, 2099

এই বছরে আপনি আপনার প্রণয় জীবনকে আরো আকর্ষণীয় করে তুলবেন। এই বছরটা আপনার জন্য ভাল যাবে কারণ আপনি আপনার চুক্তি এবং চুক্তিপত্র থেকে লাভ পেতে পারেন। এই সময়টা চুক্তি করার জন্য উপযুক্ত সময় কারণ এই সময়টা নিশ্চিতভাবে আপনার পক্ষে যাবে। ব্যবসা ও অন্যান্য উদ্যোগ থেকে আয় বৃদ্ধি পাবে এবং এরজন্য আপনার সামাজিক অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। এখন আপনার ব্যক্তিগত জীবনে সুখ সাধনের জন্য আপনার কাছে যথেষ্ট অপরিহার্য বিষয়বস্তু আছে। আপনি যানবাহন এবং অন্যান্য উপকরণ অর্জন করতে পারবেন। আপনার পারিবারিক জীবনেও আপনার অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনার আয়ও সুনিশ্চিতভাবে বৃদ্ধি পাবে।