সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Revathi দশাফল কুষ্ঠি

Revathi Horoscope and Astrology
নাম:

Revathi

জন্মেরদিন:

Jul 08, 1966

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Kochi

দ্রাঘিমাংশ:

76 E 15

অক্ষাংশ:

9 N 56

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Revathiএর গণনা জন্মের থেকে December 17, 1969

নতুন প্রকল্প বা উচ্চ স্তরে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। যদি একজন পেশাদার হিসেবে কাজ করেন তাহলে বছরের বেশিরভাগটাই গড়পড়তা যাবে। আপনি নিয়মিত বাধা পাবেন এবং তারসঙ্গে গড়পড়তা উন্নতি পাবেন। আপনাকে প্রকৃত অগ্রগতি জন্য অপেক্ষা করতে হবে। একটা সময়ে সন্দেহ ও অনিশ্চয়তা আপনার জীবনে আসতে পারে। পরিবর্তন একদম উচিত নয় এবং আপনার উত্সাহের পক্ষে খুব ক্ষতিকারক। এই সময়ে আপনার মর্যাদা ক্রমশ কমে যাওয়ার সম্মুখীন হবে। বাড়ির ব্যাপারে নিরাপত্তাহীনতা অগ্রাধিকার পাবে।

Revathiএর গণনা December 17, 1969 থেকে December 17, 1985

আপনি নিজেকে পরিবারের সঙ্গে গভীর সংযোগ এবং মানসিক বন্ধনে বাঁধতে চান যা আপনি আপনার বাবা মায়ের থেকে পেয়েছেন। পারিবারিক জীবনে সমন্বয় নিশ্চিত করে থাকবে। খুব বেশি নিজস্ব মূল্যবোধ থাকবে এবং খুব আদর্শবাদী হবেন, এই কয়েকটা কারণের জন্য আপনি অন্যদের থেকে অনেক উপহার এবং আশীর্বাদ পাবেন। আপনি আপনার শক্তি আপনার ব্যক্তিগত সম্পর্কে এবং অংশীদারিত্বে বেশি করে প্রদান করবেন। আপনি উচ্চতর কর্মকর্তা এবং কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের মধ্যে আসতে পারেন। আপনার খ্যাতি ও সুনাম বৃদ্ধি পাবে। আপনি আপনার গাড়ী বিক্রি করবেন আর একটি ভাল গাড়ী জন্য অথবা লাভের জন্য।

Revathiএর গণনা December 17, 1985 থেকে December 17, 2004

এটা নতুন দীর্ঘমেয়াদী সম্পর্ক/বন্ধুত্বের শুরুর জন্য সেরা সময় নয়। পেশাদার বা ব্যক্তিগত জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় ঘটতে পারে যা উদ্বেগের সৃষ্টি করতে পারে। হতাশাবাদীর চেয়ে আশাবাদী হওয়া সবসময় ভাল। ভালোবাসা এবং অনুভূতি হ্রাস পাবে কারণ বেশিরভাগ ক্ষেত্রেই সন্তুষ্টির স্তর খুব খারাপ। প্রেমে সুখের সম্ভাবনা কম। কোন শিশুর জন্ম আপনার বাড়িতে সুখ আনতে পারে। নতুন সম্পর্কে সাধারণ সম্ভাবনা কম থাকবে তার থেকে বিতর্ক এবং সমস্যা বেশি হবে। বায়ু এবং ঠান্ডা সংক্রান্ত অসুখ হতে পারে। মনের শুভ স্থিতিশীলতা সময়ের শেষ পর্যায়ে দেখা যাবে।

Revathiএর গণনা December 17, 2004 থেকে December 17, 2021

আপনার চারপাশের মানুষ আপনার সত্যের মূল্য দিতে পারবে এবং এটা আপনার কাছে আনন্দের হবে ও একটি শক্তিশালী উদ্বুদ্ধকারী উপাদান আপনাকে সেরা দিতে সাহায্য করবে। আপনার ভ্রমণের জন্য এটা সেরা সময়কাল। শুধু এগিয়ে যান এবং আপনার জন্য আসা সুখ উপভোগ করুন। শুধুমাত্র এগিয়ে যান আর সাফল্য উপভোগ করুন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। এই সময়কাল আপনাকে বিখ্যাত ব্যক্তিদের মধ্যেও নিয়ে আসবে। আপনার একটি শিশুর বাসনা পূর্ণ হবে। আপনার সৃজনশীলতা অন্যদের দ্বারা প্রশংসিত হবে।

Revathiএর গণনা December 17, 2021 থেকে December 17, 2028

আপনি ভাল সঞ্চালনা করবেন এবং পুণ্য কাজে আপনার আচরণ ভাল হবে। আপনি হঠাৎ ধর্ম বা আধ্যাত্মিকতায় আগ্রহী হবেন। এই বছর পেশাদারী এবং ব্যক্তিগত কাজে অংশীদারিত্ব আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার অপ্রতিরোধ্যতা এবং জীবন পরিবর্তনের অভিজ্ঞতা যারজন্য আপনি এতদিন অপেক্ষা করেছিলেন। এই সময়কাল আপনার সমস্ত কর্তৃত্ব বয়ে আনবে। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের দ্বারা আপনার কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখতে হবে। পারিবারিক পরিবেশ খুব ভাল থাকবে।

Revathiএর গণনা December 17, 2028 থেকে December 17, 2048

মানুষ আপনাকে লক্ষ্য করবে এবং আপনার কাছে পরামর্শের জন্য আসবে। জিনিষ পাওয়া অনুসারে সাজানো শুরু হবে। এই সময়কাল আপনার জন্য দারুণ সম্ভাবনা এবং শক্তি নিয়ে আসবে। সময় আপনার জন্য ভাগ্য, ক্ষমতা এবং সাহস নিয়ে আসবে। তা সত্ত্বেও উর্ধ্বতনদের থেকে বস্তুগত লাভ ও স্বীকৃতি পাবেন। সুতরাং, নতুন কিছু করার চেষ্টা এবং নতুন জায়গায় যাওয়ার জন্য এটা খুব ভাল সময়। এই সময়ের মধ্যে আপনি সম্ভবত একজন সওয়ারী অর্জন করবেন। আপনার সঙ্গে অনেক মানুষের যোগাযোগ স্থাপন হবে এবং বেশিরভাগ ক্ষেত্রে এই যোগাযোগগুলি দান এবং গ্রহণের মাধ্যমেই হবে। এই সময়কাল আপনার ভাইবোনদের জন্যও সুখ এবং সাফল্য বয়ে আনবে।

Revathiএর গণনা December 17, 2048 থেকে December 17, 2054

আপনি ক্লান্তিকর কাজ নিতে পারবেন না কারণ আপনি এই সময় শারীরিকভাবে দুর্বল থাকবেন। আপনি অসাধু কর্মকান্ডে নিজেকে জড়িয়ে ফেলতে পারেন। যদি আপনি কৃষির সঙ্গে যুক্ত থাকেন তাহলে লোকসান হতে পারে। উচ্চতর কর্তৃপক্ষের সঙ্গে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আপনার মায়ের শারীরিক অসুস্থতার জন্য উদ্বেগ সৃষ্টি হতে পারে। বাড়ির মধ্যে অবাঞ্ছিত পরিবর্তন হতে পারে। বেপরোয়াভাবে গাড়ী চালাবেন না।

Revathiএর গণনা December 17, 2054 থেকে December 17, 2064

আপনি অবাঞ্ছিত ব্যয়ে লিপ্ত থাকবেন। প্রেম, প্রণয় এবং সাধারণ জীবন উত্সাহব্যঞ্জক হবে না। আপনাকে শান্ত থাকার এবং জীবনের বিভিন্ন পরিস্থিতিতে ভারসাম্যপূর্ণ মনোভাব বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। অনুমান আপনাকে কোন ক্ষেত্রেই সাহায্য করবে না তাই তা এড়িয়ে যাওয়াই উচিত। স্বাস্থ্য সম্পর্কিত যেমন চোখ, শ্লেষ্মা এবং প্লীহার সমস্যা থাকবে। আপনি মিথ্যা বলে নিজের জন্য সমস্যা তৈরি করবেন।

Revathiএর গণনা December 17, 2064 থেকে December 17, 2071

বন্ধু, আত্মীয় বা সহযোগীদের সঙ্গে লেনদেন করার সময় সতর্ক থাকুন কারণ বিরোধের অনেক সম্ভাবনা আছে। এই সময়টা ব্যবসার জন্য ভাল নয় এবং আর্থিকভাবেও হঠাৎ ক্ষতির সম্ভাবনা আছে। গোপন ক্রিয়াকলাপে ব্যয় সম্ভব। আপনি মানসিক চাপ ও ক্লান্তিতে ভুগতে পারেন। এই সময়ে আপনার ভাগ্যে আঘাতের এবং ক্ষতের সম্ভাবনা আছে তাই সতর্কতা অবলম্বন করা আবশ্যক বিশেষ করে গাড়ী চালানোর সময়।