সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

রন ভলার দশাফল কুষ্ঠি

রন ভলার Horoscope and Astrology
নাম:

রন ভলার

জন্মেরদিন:

Feb 16, 1985

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Koggenland, Netherlands

দ্রাঘিমাংশ:

4 E 57

অক্ষাংশ:

52 N 38

সময় মণ্ডল:

2

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


রন ভলারএর গণনা জন্মের থেকে January 20, 1988

এই সময়কালে আপনি সব বিষয়ে সাফল্য পাবেন। আপনার পেশাদারী জীবনের চরম আনন্দদায়ক মুহূর্ত আপনার জন্য পুরষ্কার ও স্বীকৃতি বয়ে আনবে। বিনোদন ও প্রণয়ের জন্য খুব খুশির সময়। আপনার ভাই ও বোনদের এই বছর উন্নতি হবে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে বেশ খুশি থাকবেন। একটি আকর্ষনীয় কাজের প্রস্তাব, পুরস্কার, স্বীকৃতি, বা পদোন্নতি পাবার সম্ভাবনা আছে। আপনি সোনার জিনিস এবং মূল্যবান পাথর কিনবেন। সাধারণত, আপনি আপনার বন্ধু/সহযোগীদের সঙ্গে এবং বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত মানুষদের সঙ্গে ভালোভাবে থাকবেন।

রন ভলারএর গণনা January 20, 1988 থেকে January 20, 1994

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

রন ভলারএর গণনা January 20, 1994 থেকে January 20, 2004

ব্যবসায় বা নতুন উদ্যোগে কিছু খারাপ খবর হতে পারে। এটা ঝুঁকিপূর্ণ কাজ চরিতার্থ করার জন্য অনুকূল সময় নয়। পরিবারিক সদস্যের স্বাস্থ্যের জন্য উদ্বেগ সৃষ্টি হতে পারে। ফাটকা এড়িয়ে যাওয়াই উচিত অন্যথায় আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। বিরোধীরা আপনার ব্যক্তিগত এবং সেই সঙ্গে পেশাদার জীবনেও সমস্যা তৈরি করতে চেষ্টা করবে। জল থেকে দূরে থাকুন কারণ ডুবে যাওয়ার ভয় আছে। জ্বর এবং ঠান্ডায় আপনার শারীরিক সমস্যা হতে পারে।

রন ভলারএর গণনা January 20, 2004 থেকে January 20, 2011

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারেন। আপনাকে কর্মজীবন ও গার্হস্থ্য জীবনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। আপনার পেশাগত দায়িত্বে/ভ্রমণে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না কিনতে পারেন। আপনার সন্তানদের প্রতি মনোযোগেরও প্রয়োজন হবে কারণ এই সময়ে তারা আরো দুর্বল হয়ে পড়বে।

রন ভলারএর গণনা January 20, 2011 থেকে January 20, 2029

এই সময়সীমাকে স্থান ও পেশা পরিবর্তনের জন্য চিহ্নিত করা হচ্ছে। আপনি মানসিক দুশ্চিন্তায় ভুগবেন। আপনার মনে কোন শান্তি থাকবে না। পরিবারের সদস্যের মনোভাব পুরোপুরি ভিন্ন হতে পারে। বড় বিনিয়োগে যাবেন না কারণ সমস্ত জিনিস আপনার প্রত্যাশা অনুযায়ী নাও হতে পারে। আপনার বন্ধু এবং সহযোগীরা তাদের প্রতিশ্রুতি রাখবে না। বিদ্বেষপূর্ণ বন্ধুদের থেকে সতর্ক থাকুন কারণ তাদের জন্য আপনার সম্মান খারাপ হতে পারে। পরিবারের স্বাস্থ্যের যত্ন নিন কারণ তাদের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সৃষ্টি হতে পারে। এখনই কোন ভ্রমণের পরিকল্পনা করবেন না। শারীরিক অসুস্থতারও সম্ভাবনা আছে।

রন ভলারএর গণনা January 20, 2029 থেকে January 20, 2045

এই সময়ে আপনি সবকিছুর উপর কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। একটি বিদেশি সংযোগ যথেষ্ট সময়ের জন্য আপনাকে ভাল সহায়তা দেবে এবং আপনার ভাগ্য অনুযায়ী তারা আপনার জন্য অতিরিক্ত অপ্রত্যাশিত আয়ের উৎস এবং ক্ষমতা হিসাবে প্রমাণিত হবে যারজন্য আপনি চেষ্টা করছিলেন। আপনার গতি ধরে রাখুন এবং আপনার ক্ষমতার উপর বিশ্বাস রাখুন, এই বছরে আপনি নিজেকে একটি সম্পূর্ণ নতুন অবস্থানে দেখতে পাবেন।পরিবারের পরিবেশ খুব সমর্থনযোগ্য হবে। দূরে ভ্রমণ পুরষ্কারস্বরূপ হতে পারে। আপনি ধর্মের প্রতি আগ্রহ দেখাবেন এবং দাতব্য কাজে যোগ দেবেন।

রন ভলারএর গণনা January 20, 2045 থেকে January 20, 2064

এই সময়ে আপনার কাজের ক্ষেত্রে প্রতিযোগিতার দ্বারা তৈরি চাপের জন্য কর্মজীবন প্রতিবন্ধকতার মধ্য দিয়ে শুরু হবে। আপনাকে এই পরিস্থিতিগুলি সামলানোর জন্য আরো নমনীয় হতে হবে। আপনি এই সময়ের মধ্যে বিতর্ক অথবা পেশা পরিবর্তনের ইচ্ছা থেকে বিরত থাকুন। আপনার বক্তৃতা ও যোগাযোগ ইতিবাচক রাখা প্রয়োজন এবং আত্মরক্ষামূলক মনোভাবের মধ্যেও আপনাকে মনে রাখতে হবে যে আপনার কোন লিখিত বা কথিত শব্দের জন্য আপনাকে যেন পিছিয়ে আসতে না হয়। বিপরীত লিঙ্গের সঙ্গে আপনার সম্পর্ক আন্তরিক হবে না। আপনার ভাগ্যে জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে। যতদুর সম্ভব অবাঞ্ছিত ভ্রমণ কমানো উচিত। আপনি কিছু অপ্রত্যাশিত দুঃখ ও ভিত্তিহীন অভিযোগের মুখোমুখি হতে পারেন।

রন ভলারএর গণনা January 20, 2064 থেকে January 20, 2081

আপনি একজন চিরন্তন আশাবাদী এবং এই বছরের ঘটনা আপনার আশাবাদের প্রবৃত্তিকে আরো জোরদার করবে। যদি আপনার ভাগ্যের ইঙ্গিত অনুযায়ী সঠিক সময়ে বুদ্ধি দিয়ে বিনিযোগ করেন তাহলে আপনি যুক্তিসঙ্গতভাবে ভাল কাজ করবেন। আপনার ভালোবাসার মানুষ এবং সহযোগীদের কাছ থেকে সমস্ত সহযোগিতা এবং সুখ পুরস্কারস্বরূপ পেতে পারেন, সম্ভাব্য ফলাফল হিসাবে বিরোধীদের উপর বিজয় এবং আনন্দদায়ক অনুষ্ঠান যেমন বিবাহ বা রোম্যান্টিক পরিস্থিতিও হতে পারে। পারিবারিক পরিবেশ বেশ সন্তোষজনক থাকবে।

রন ভলারএর গণনা January 20, 2081 থেকে January 20, 2088

এই বছর পেশাদারী এবং ব্যক্তিগত কাজে অংশীদারিত্ব আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার অপ্রতিরোধ্যতা এবং জীবন পরিবর্তনের অভিজ্ঞতা যারজন্য আপনি এতদিন অপেক্ষা করেছিলেন। যোগাযোগ ও আলোচনা কাজে দেবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনি উদার হবেন এবং মানুষকে সাহায্য করবেন। আপনাকে ব্যবসা/পেশা সংক্রান্ত কাজে প্রায়শই ভ্রমণ করতে হবে এবং যা আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। যদি চাকুরীজীবী হন তাহলে কাজের অবস্থার উন্নতি হবে।