সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Sam Curran দশাফল কুষ্ঠি

Sam Curran Horoscope and Astrology
নাম:

Sam Curran

জন্মেরদিন:

Jun 3, 1998

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Northampton

দ্রাঘিমাংশ:

0 E 30

অক্ষাংশ:

51 N 17

সময় মণ্ডল:

0

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Sam Curranএর গণনা জন্মের থেকে July 19, 2003

আপনি জীবনের প্রতি উত্সাহী হবেন। আপনি সাহসী হবেন এবং উগ্র মেজাজও থাকবে। আপনার মানসিক নিয়ন্ত্রণের অভাব থাকবে এবং বৈষম্যমূলক মানসিকতা লক্ষ্য করা যাবে। জনগণের মধ্যে আপনার জনপ্রিয়তা হ্রাস পাবে এবং বিতর্কের কারণে সমস্যা হতে পারে। এই সময় প্রেম এবং প্রণয়ের জন্য অনুকূল নয়। বাচ্চা এবং জীবনসঙ্গী শারীরিক অসুস্থতার জন্য ভুগতে পারে। তবে ভাগ্য সুপ্রসন্ন হলে, এই সময়ে আপনার সন্তানের জন্ম হতে পারে এবং আপনি উচ্চতর কর্তৃপক্ষের কাছ থেকে লাভবান হতে পারেন।

Sam Curranএর গণনা July 19, 2003 থেকে July 19, 2013

ব্যবসায় বা নতুন উদ্যোগে কিছু খারাপ খবর হতে পারে। এটা ঝুঁকিপূর্ণ কাজ চরিতার্থ করার জন্য অনুকূল সময় নয়। পরিবারিক সদস্যের স্বাস্থ্যের জন্য উদ্বেগ সৃষ্টি হতে পারে। ফাটকা এড়িয়ে যাওয়াই উচিত অন্যথায় আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। বিরোধীরা আপনার ব্যক্তিগত এবং সেই সঙ্গে পেশাদার জীবনেও সমস্যা তৈরি করতে চেষ্টা করবে। জল থেকে দূরে থাকুন কারণ ডুবে যাওয়ার ভয় আছে। জ্বর এবং ঠান্ডায় আপনার শারীরিক সমস্যা হতে পারে।

Sam Curranএর গণনা July 19, 2013 থেকে July 19, 2020

পরিবারের সদস্যদের শারীরিক অসুস্থতার জন্য উদ্বেগের সৃষ্টি হতে পারে। ভ্রমণ বৃথা যাবে সেইজন্য তা এড়ানোই উচিত হবে। আপনি অপ্রয়োজনীয় খরচ প্রচুর করবেন তাই এটা নিয়ে সচেতন হওয়া প্রয়োজন। বন্ধু বান্ধব এবং সহকর্মীদের সঙ্গে লেনদেন করার সময় আপনাকে সতর্ক হতে হবে। আপনার রায় ও পার্থক্যকরণের ক্ষমতা কখনও কখনও দুর্বল হতে পারে। আগুন অথবা নারীদের কারণে আঘাত পেতে পারেন। এছাড়াও এই সময়ে হার্টের সমস্যা হতে পারে, তাই এই সময় আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করা উচিত।

Sam Curranএর গণনা July 19, 2020 থেকে July 19, 2038

নতুন বিনিয়োগ ও ঝুঁকি সম্পূর্ণভাবে এড়ানো উচিত। এই সময়ে প্রতিবন্ধকতা ও ভোগান্তি পর্যন্ত হতে পারে। একজন পেশাদার হিসেবে কাজ করলে এ বছর অগ্রগতি দেখতে পাবেন কিন্তু যদি আপনি কঠোর পরিশ্রম করেন এবং দীর্ঘস্থায়ী ও নির্বিকার মনোভাব রাখেন তবেই তা সম্ভব। সাফল্যের কোনো শর্টকাট হয় না। আপনার ভাল ফলাফলের জন্য স্থায়ী এবং অবিচলিতভাবে কাজ করা উচিত। বছর শুরুর সময় কাজের পরিবেশ কষ্টকর ও অনিশ্চিত হতে পারে। এই সময়কালে আপনার নতুন অগ্রগতি বা খুব বেশি ক্রিয়াকলাপ এড়িয়ে চলা উচিত। এই সময়ে শারীরিক সমস্যা আপনাকে ইতিবাচক দিকে প্রতিশ্রুতি রাখার অনুমতি দেবে না। স্বাস্থ্যের জন্য পরীক্ষার প্রয়োজন এবং অধিকাংশ সময়ে জ্বরের কারণে সমস্যার সৃষ্টি হতে পারে।

Sam Curranএর গণনা July 19, 2038 থেকে July 19, 2054

আপনি আপনার বস্তুগত চাহিদা পূরণের জন্য ও ব্যক্তিগত নিরাপত্তা তৈরি করতে আপনার উপর অন্যদের শক্তিশালী প্রভাব থাকবে। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনি সরকার এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছে আপনার যোগ্যতার স্বীকৃতি পাবেন। আপনার একটি বন্ধুত্বপূর্ণ স্বভাব আছে এবং বিভিন্ন প্রগতিশীল সামাজিক দলের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ খুব উপভোগ করেন; আপনার শারীরিক অসুস্থতার কারণে একটু অসুবিধার সৃষ্টি হতে পারে। বাইরের পরিবর্তনের থেকে ব্যক্তিগত রূপান্তর অনেক বেশী আকর্ষণীয়।

Sam Curranএর গণনা July 19, 2054 থেকে July 19, 2073

ভ্রমণক্ষুধার অনুভূতির জন্য সম্ভবত কিছু অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছিয়ে যাওয়া পছন্দ করেন না এরজন্য আপনি চাপ অনুভব করবেন। এই সময়কাল অস্থিরতা এবং কর্মজীবনের চাপ নিয়ে শুরু হবে। নতুন প্রকল্প এবং ঝুঁকি এড়ানোই উচিত। আপনাকে নতুন বিনিয়োগ ও অঙ্গীকার নিয়ন্ত্রণ করতে হবে। লাভ হবার সম্ভাবনা আছে কিন্তু কাজের পরিবেশ দ্বিধান্বিত হবে যেটা সম্পূর্ণভাবে আরামদায়ক হবে না। এই সময়ে পার্থিব আরাম উদ্বেগের কারণ হতে পারে, ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজ আপনাকে যন্ত্রণা থেকে মুক্ত করতে পারে। আপনি আপনার আত্মীয়দের মাধ্যমে দুঃখের সম্মুখীন হবেন। হঠাৎ দুর্ঘটনা ও ক্ষতির সম্ভাবনা আছে।

Sam Curranএর গণনা July 19, 2073 থেকে July 19, 2090

আপনার চারপাশের মানুষ আপনার সত্যের মূল্য দিতে পারবে এবং এটা আপনার কাছে আনন্দের হবে ও একটি শক্তিশালী উদ্বুদ্ধকারী উপাদান আপনাকে সেরা দিতে সাহায্য করবে। আপনার ভ্রমণের জন্য এটা সেরা সময়কাল। শুধু এগিয়ে যান এবং আপনার জন্য আসা সুখ উপভোগ করুন। শুধুমাত্র এগিয়ে যান আর সাফল্য উপভোগ করুন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। এই সময়কাল আপনাকে বিখ্যাত ব্যক্তিদের মধ্যেও নিয়ে আসবে। আপনার একটি শিশুর বাসনা পূর্ণ হবে। আপনার সৃজনশীলতা অন্যদের দ্বারা প্রশংসিত হবে।

Sam Curranএর গণনা July 19, 2090 থেকে July 19, 2097

আপনি যদি পেশায় যুক্ত থাকেন তাহলে বছরটা আক্রমনাত্বকভাবে শুরু হবে। এবং তাতে গতিশীলতা ও বৃদ্ধিও থাকবে। তবে কাজের পরিবেশ চাপপূর্ণ থাকবে এবং উর্ধ্বতনের সঙ্গে বিতর্ক ও সমস্যার সৃষ্টি হতে পারে। সাধারণভাবে এই সময়টা খুব ভাল নয় কারণ আপনার খুব ঘনিষ্ঠ সহযোগী, বন্ধু ও পরিবারের সদস্যরা দূরে সরে যেতে পারে। অনেক পরিবর্তন আশাও করবেন না বা সুপারিশও করবেন না। আপনার কটু ভাষা ব্যবহার করার মনোভাব এবং অভ্যাসের ফলে আপনার কাছের ও প্রিয় মানুষদের সাথে উত্তেজনা তৈরি হতে পারে। অতএব, আপনার ভাষায় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

Sam Curranএর গণনা July 19, 2097 থেকে July 19, 2117

আপনি অনেক ক্ষমতা পাবেন এবং আপনার সম্ভবত এর আগে এমন অভিজ্ঞতা কোন দিন হয় নি। ব্যক্তিগত দিক দিয়ে, আপনার ভালবাসার মানুষেরা তাদের ভরণপোষণ এবং স্বস্তির জন্য আপনার উপর নির্ভর করবে। আপনি অনেক খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। আপনার মানসিক শক্তি খুব বেশি থাকবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে সম্পর্ক খুব সুন্দর হবে। আপনার ভাগ্যে একটি বাচ্চার জন্মের ইঙ্গিত আছে। আপনার অধীনস্থরা আপনার প্রতি তাদের পূর্ণ সমর্থন প্রদর্শন করবে। সামগ্রিকভাবে এই সময় খুব আরামপ্রদ হবে।