Celebrity Horoscope Search By

Sameksha দশাফল কুষ্ঠি

Sameksha Horoscope and Astrology
নাম:

Sameksha

জন্মেরদিন:

Oct 8, 1985

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Chandigarh

দ্রাঘিমাংশ:

76 E 47

অক্ষাংশ:

30 N 43

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Samekshaএর গণনা জন্মের থেকে May 10, 2004

এটি আপনার জন্য অত্যন্ত সন্তোষজনক সময় নয়। আপনি আর্থিকভাবে হঠাৎ ক্ষতির সম্মুখীন হবেন। মামলা মোকদ্দমা ও বিরোধের কারণে আর্থিক ক্ষতি সম্ভব। প্রচেষ্টায় ব্যর্থ হওয়ায় আপনি হতাশ হবেন। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। পারিবারিক জীবনও উত্তেজনা তৈরি করবে। ব্যবসায় ঝুঁকি নেবার চেষ্টা করবেন না কারণ এই সময়কাল আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। আর্থিক ক্ষতি বেশ স্পষ্টভাবেই লক্ষ্য করা যাচ্ছে।

Samekshaএর গণনা May 10, 2004 থেকে May 10, 2021

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

Samekshaএর গণনা May 10, 2021 থেকে May 10, 2028

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে দারুণ অগ্রগতি করবেন। পরিবারের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনি দূর জায়গায় বসবাসকারী ব্যক্তি বা বিদেশী সহযোগীদের থেকে সাহায্য পাবেন। এই সময়কালে আপনি যে কাজ করতেই আগ্রহী হন তাতেই আপনি আশাপ্রদ সাফল্য পাবেন। আপনার সচেতনভাবে চেষ্টা ছাড়াই নতুন সুযোগ আপনার কাছে আসবে। আপনি সমাজে অনেক শ্রদ্ধা এবং সম্মান পাবেন। আপনি একটি নতুন বাড়ী নির্মাণ করবেন ও সবরকমের আনন্দ উপভোগ করবেন।

Samekshaএর গণনা May 10, 2028 থেকে May 10, 2048

আপনার আগ্রহের একটি পবিত্র স্থান দর্শন আপনার তালিকায় থাকবে। তবে আপনার আবেগপূর্ণ ও মনোমুগ্ধকর মনোভাব থাকবে এবং এটা আপনাকে পরিচিতদের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখতে সাহায্য করবে ও অপরিচিতদের সঙ্গেও যোগাযোগ স্থাপন করতে সাহায্য করবে। নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত আপনার ইচ্ছা পূর্ণ হবে যার মানে আপনি যেখানে কাজ করেছেন সেই প্রতিষ্ঠানের শ্রেণীবিন্যাসের উপর লেনদেন বা পদোন্নতি লাভ নির্ভর করবে। ভাগ্যে নতুন গাড়ী পাওয়ার অথবা নতুন বাড়ি কেনার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, এই সময়টা খুব ভাল।

Samekshaএর গণনা May 10, 2048 থেকে May 10, 2054

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

Samekshaএর গণনা May 10, 2054 থেকে May 10, 2064

ব্যবসায় বা নতুন উদ্যোগে কিছু খারাপ খবর হতে পারে। এটা ঝুঁকিপূর্ণ কাজ চরিতার্থ করার জন্য অনুকূল সময় নয়। পরিবারিক সদস্যের স্বাস্থ্যের জন্য উদ্বেগ সৃষ্টি হতে পারে। ফাটকা এড়িয়ে যাওয়াই উচিত অন্যথায় আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। বিরোধীরা আপনার ব্যক্তিগত এবং সেই সঙ্গে পেশাদার জীবনেও সমস্যা তৈরি করতে চেষ্টা করবে। জল থেকে দূরে থাকুন কারণ ডুবে যাওয়ার ভয় আছে। জ্বর এবং ঠান্ডায় আপনার শারীরিক সমস্যা হতে পারে।

Samekshaএর গণনা May 10, 2064 থেকে May 10, 2071

এই সময়কালে আপনি কোন কাজ করতে ইচ্ছুক হলে সেই কাজের সাফল্য আশাব্যঞ্জক হবে। সচেতনভাবে কোনরকম চেষ্টা ছাড়াই আপনার কাছে নতুন সুযোগ আসতে থাকবে। কাজের জায়গায় বা বাড়ি পরিবর্তন আপনার জন্য অনুকূল হতে পারে। আপনি বরাবর সিদ্ধান্তমূলক পদক্ষেপ গ্রহণ করে অগ্রগতির পথে এগিয়ে চলবেন। আপনার ব্যয় বৃদ্ধি পাবে যা নিয়ন্ত্রণ করা প্রয়োজন। আপনি নিজের আত্মবিশ্বাস ও শক্তির অভাব অনুভব করতে পারেন।

Samekshaএর গণনা May 10, 2071 থেকে May 10, 2089

এটি আপনার জন্য ভাল সময় নয়। আপনার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করবে। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। আপনার ভাগ্যে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং খাদ্যে বিষক্রিয়া থেকে পেটের সমস্যাও হতে পারে। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত কারণ এটা আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ সময় নয়। আপনার ভাগ্যে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ছোট বিষয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না অন্যথায় আপনি ঝামেলায় পড়বেন। এছাড়াও আপনি স্বীকৃতিহীন পেশায় যুক্ত হতে পারেন।

Samekshaএর গণনা May 10, 2089 থেকে May 10, 2105

আপনি আপনার সঙ্গীত প্রতিভা অন্যের সঙ্গে ভাগ করা উপভোগ করবেন এবং একটি নতুন সঙ্গীত তৈরি করার সুদৃঢ় সম্ভাবনা আছে। আপনি আপনার উচ্চতর তত্ত্বের প্রকাশের মধ্যে দিয়ে খুব সফল হতে পারবেন যেটা কাজ সম্পর্কিত হতে পারে বা সম্প্রদায় ভিত্তিকও হতে পারে। আপনি আপনার চিন্তাভাবনাগুলি যখন প্রয়োগ করবেন তখন আর্থিক আয় আশা করতে পারেন। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনার শত্রুরা আপনার উপর প্রাধান্য প্রতিষ্ঠা করতে পারবে না। সব মিলিয়ে এই সময়ে নিশ্চিতভাবে সুখ উপভোগ করবেন। আপনার পরিবারের সদস্যরাও এরসঙ্গে যুক্ত হবেন।