সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

শাহবাজ আহমেদ দশাফল কুষ্ঠি

শাহবাজ আহমেদ Horoscope and Astrology
নাম:

শাহবাজ আহমেদ

জন্মেরদিন:

Dec 12, 1994

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

mewat

দ্রাঘিমাংশ:

28 E 0

অক্ষাংশ:

77 N 0

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


শাহবাজ আহমেদএর গণনা জন্মের থেকে September 28, 2003

আয় বা সামাজিক অবস্থানে উন্নতি হবে এবং কাজের থেকে অথবা ব্যবসায়িক কাজকর্মের থেকে নিশ্চিত লাভ হবে। এই সময়ে শত্রুদের পরাজয় হবে, বাড়তি সম্পত্তি লাভ হবে, জ্ঞান লাভ হবে, উর্ধ্বতনদের থেকে আনুকূল্য পাবেন এবং সাফল্য আশা করতে পারেন। ভ্রমণ এই সময়ে খুব উপকারী হবে কারণ আপনার দার্শনিক এবং জ্ঞানগম্ভীর দিক উন্মোচিত হবে। আপনি বুদ্ধির সঙ্গে পেশাদার ও গার্হস্থ্য জীবনের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে সক্ষম হবেন।

শাহবাজ আহমেদএর গণনা September 28, 2003 থেকে September 28, 2010

এই সময়কালে আপনি মিশ্র ফলাফল পাবেন। এই সময়ে আপনি মানসিক চাপ এবং ক্লান্তিতে ভুগবেন। আপনি আপনার ব্যবসার অংশীদারিত্বে সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিকভাবেও এই সময়কাল ভাল হবে না। ভ্রমণ ফলপ্রসূ হবে না। ঝুঁকি নেওয়ার প্রবণতা সম্পূর্ণই পরিত্যাগ করা উচিত। আপনি আপনার প্রিয় মানুষের সাথে দ্বন্দ্বে জড়িয়ে যেতে পারেন, তাই এই ধরণের পরিস্থিতি এড়ানোর চেষ্টা করা উচিত। যদিও এই সময়কাল প্রেম ও প্রণয়ের জন্য ভাল নয়। তাই আপনাকে প্রেম এবং সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করতে হবে কারণ এরজন্য আপনার মর্যাদা এবং সম্মানের ক্ষতি হতে পারে।

শাহবাজ আহমেদএর গণনা September 28, 2010 থেকে September 28, 2030

এই সময়কাল অনেক কারণে আপনার জন্য অবিশ্বাস্য সুন্দর হবে। আপনার পরিব্যাপ্তি এতই সুন্দর যে সেই জিনিস আপনাকে বাছাইয়ের পর্যায়ে নিয়ে যাবে। আপনার পরিবারের সমস্ত বিষয় নিখুঁত সাদৃশ্যের সঙ্গে তাদের নিজ নিজ পথেই আবর্তিত হয়। আপনার আবেগ এবং আপনার কর্মক্ষমতা ও দক্ষতার প্রবল উদ্দীপনা সবচেয়ে সেরা হবে। এই সময়ে উচ্চ বর্গ আপনার পক্ষে থাকবে, আপনার অবস্থার উন্নতি হবে এবং আপনার শত্রুরা ধ্বংস হয়ে যাবে। আপনি আপনার পরিবারের সদস্য ও আত্মীয়দের থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপানার চারপাশে একটি সুন্দর পরিবেশ থাকবে।

শাহবাজ আহমেদএর গণনা September 28, 2030 থেকে September 28, 2036

আপনার অনিশ্চিত গার্হস্থ্য জীবনে আরো মনোযোগ ও যত্নের প্রয়োজন। এই সময়ে পরিবার সম্পর্কিত বিষয়গুলি ও উত্তেজনার মোকাবিলা করা কঠিন হবে। পরিবারের সদস্যদের সঙ্গেও বিরোধ থাকবে। পরিবারে কারোর মৃত্যুর সম্ভাবনা আছে। আপনার প্রচুর আর্থিক লোকসান ও সম্পত্তির ক্ষতিও হতে পারে। অর্থ সম্পর্কিত বিষয়গুলিতে যত্ন নেওয়া উচিত। গলা, মুখ ও চোখের রোগ কষ্ট পেতে পারেন।

শাহবাজ আহমেদএর গণনা September 28, 2036 থেকে September 28, 2046

এই সময়কালটা শারীরিকভাবে এবং মানসিকভাবেও আপনার জন্য খুব অনুকূল সময় নয়। আপনি স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যায় ভুগতে পারেন যা আপনার মানসিক শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে। আপনার শত্রুরা আপনার পরিবার এবং বন্ধুদের সামনে আপনার চরিত্রে দাগ লাগানোর চেষ্টা করতে পারে তাই আপনি তাদের থেকে যতটা দূরে থাকা যায় তার চেষ্টা করুন। এই সময়কালে শারীরিক সমস্যার সম্ভাবনা আছে তাই আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সচেতন হওয়া প্রয়োজন। আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে।

শাহবাজ আহমেদএর গণনা September 28, 2046 থেকে September 28, 2053

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারেন। আপনাকে কর্মজীবন ও গার্হস্থ্য জীবনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। আপনার পেশাগত দায়িত্বে/ভ্রমণে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না কিনতে পারেন। আপনার সন্তানদের প্রতি মনোযোগেরও প্রয়োজন হবে কারণ এই সময়ে তারা আরো দুর্বল হয়ে পড়বে।

শাহবাজ আহমেদএর গণনা September 28, 2053 থেকে September 28, 2071

এই বছর নতুন এলাকা অন্বেষণ করার জন্য ক্ষতি হতে পারে কারণ খরচ স্থায়ীভাবে বৃদ্ধি পাবে এবং এর থেকে আপনি সরাসরি লাভ বা কোন দীর্ঘস্থায়ী পদ পাবেন না। শত্রু এবং আইনি সমস্যা থেকে কষ্ট পেতে পারেন। আপনি কাজের একটি নির্দিষ্ট লাইন ধরে এগিয়ে যাবেন এবং নিজের প্রোফাইল কম করে রাখবেন ও তাতেই আপনার দৃষ্টিভঙ্গী স্থির রাখবেন। লাভ শুধুমাত্র স্বল্পমেয়াদী হওয়ার সম্ভাবনাই বেশি। মধ্যম ও দীর্ঘ মেয়াদী প্রকল্পের শুরু ভালই হবে। আপনার চোখ সম্পর্কিত সমস্যা থাকতে পারে। বিপরীত লিঙ্গের সঙ্গে বন্ধুত্বের সাহায্যে আপনার দ্রুত টাকা তৈরির আন্তরিক পরিকল্পনা সম্ভব হবে না তাই প্রথমে ভাল করে পর্যবেক্ষণ করে নেওয়া উচিত। আপনার প্রেমিকা/প্রেমিককে নিয়ে সমস্যা হতে পারে।

শাহবাজ আহমেদএর গণনা September 28, 2071 থেকে September 28, 2087

আপনি আপনার সঙ্গীত প্রতিভা অন্যের সঙ্গে ভাগ করা উপভোগ করবেন এবং একটি নতুন সঙ্গীত তৈরি করার সুদৃঢ় সম্ভাবনা আছে। আপনি আপনার উচ্চতর তত্ত্বের প্রকাশের মধ্যে দিয়ে খুব সফল হতে পারবেন যেটা কাজ সম্পর্কিত হতে পারে বা সম্প্রদায় ভিত্তিকও হতে পারে। আপনি আপনার চিন্তাভাবনাগুলি যখন প্রয়োগ করবেন তখন আর্থিক আয় আশা করতে পারেন। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনার শত্রুরা আপনার উপর প্রাধান্য প্রতিষ্ঠা করতে পারবে না। সব মিলিয়ে এই সময়ে নিশ্চিতভাবে সুখ উপভোগ করবেন। আপনার পরিবারের সদস্যরাও এরসঙ্গে যুক্ত হবেন।

শাহবাজ আহমেদএর গণনা September 28, 2087 থেকে September 28, 2106

কাজের গড় বেশিরভাগই নিচের দিকে থাকবে এবং সম্পূর্ণরূপে সন্তোষজনক হবে না। কাজের পরিবেশ এই সময়ে বিরক্তকর ও চাপের মধ্যে থাকবে। ঝুঁকি গ্রহণ প্রবণতায় সম্পূর্ণরূপেই লাগাম লাগানো উচিত। আপনার এই সময়ে গুরুত্বপূর্ণ কার্যকলাপ এড়িয়ে চলা উচিত। যদি একজন পেশাদার হিসেবে কাজ করেন, তাহলে এই বছরে প্রতিবন্ধকতা এবং কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। অনিশ্চয়তা এবং কিছু বিভ্রান্তিও থাকবে। আপনি আপনার নিজের লোকদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন না। আপনার বিরুদ্ধে কিছু আইনগত ব্যবস্থার সম্ভাবনা আছে। আপনার প্রিয় মানুষের স্বাস্থ্যের জন্য উদ্বেগ তৈরি হতে পারে। এই সময়ে বংশধরদের মধ্যে সমস্যা থাকবে। এই সময়ে আপনি নিজেকে নিচু করে দেখাবেন এবং পরিবর্তন এড়িয়ে চলা উচিত।