সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

সুহানা খান দশাফল কুষ্ঠি

সুহানা খান Horoscope and Astrology
নাম:

সুহানা খান

জন্মেরদিন:

May 22, 2000

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 52

অক্ষাংশ:

19 N 4

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


সুহানা খানএর গণনা জন্মের থেকে July 6, 2017

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার কার্যকলাপ এবং আপনাকে কেন্দ্রবিন্দুতে নিয়ে আসবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। আপনি যোগাযোগের মাধ্যমে খুব ভাল একটি খবর পাবেন। আপনার গতি ধরে রাখুন এবং আপনার ক্ষমতার উপর বিশ্বাস রাখুন কারণ এই বছরে আপনি নিজেকে একটি সম্পূর্ণ নতুন অবস্থানে দেখতে পাবেন। দূর ভ্রমণ পুরষ্কারস্বরূপ হবে। আপনি এই সময়ে একজন আভিজাত্যের জীবনযাপন করবেন।

সুহানা খানএর গণনা July 6, 2017 থেকে July 6, 2023

আপনি জীবনের প্রতি উত্সাহী হবেন। আপনি সাহসী হবেন এবং উগ্র মেজাজও থাকবে। আপনার মানসিক নিয়ন্ত্রণের অভাব থাকবে এবং বৈষম্যমূলক মানসিকতা লক্ষ্য করা যাবে। জনগণের মধ্যে আপনার জনপ্রিয়তা হ্রাস পাবে এবং বিতর্কের কারণে সমস্যা হতে পারে। এই সময় প্রেম এবং প্রণয়ের জন্য অনুকূল নয়। বাচ্চা এবং জীবনসঙ্গী শারীরিক অসুস্থতার জন্য ভুগতে পারে। তবে ভাগ্য সুপ্রসন্ন হলে, এই সময়ে আপনার সন্তানের জন্ম হতে পারে এবং আপনি উচ্চতর কর্তৃপক্ষের কাছ থেকে লাভবান হতে পারেন।

সুহানা খানএর গণনা July 6, 2023 থেকে July 6, 2033

আপনি অবাঞ্ছিত ব্যয়ে লিপ্ত থাকবেন। প্রেম, প্রণয় এবং সাধারণ জীবন উত্সাহব্যঞ্জক হবে না। আপনাকে শান্ত থাকার এবং জীবনের বিভিন্ন পরিস্থিতিতে ভারসাম্যপূর্ণ মনোভাব বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। অনুমান আপনাকে কোন ক্ষেত্রেই সাহায্য করবে না তাই তা এড়িয়ে যাওয়াই উচিত। স্বাস্থ্য সম্পর্কিত যেমন চোখ, শ্লেষ্মা এবং প্লীহার সমস্যা থাকবে। আপনি মিথ্যা বলে নিজের জন্য সমস্যা তৈরি করবেন।

সুহানা খানএর গণনা July 6, 2033 থেকে July 6, 2040

পরিবারের সদস্যদের শারীরিক অসুস্থতার জন্য উদ্বেগের সৃষ্টি হতে পারে। ভ্রমণ বৃথা যাবে সেইজন্য তা এড়ানোই উচিত হবে। আপনি অপ্রয়োজনীয় খরচ প্রচুর করবেন তাই এটা নিয়ে সচেতন হওয়া প্রয়োজন। বন্ধু বান্ধব এবং সহকর্মীদের সঙ্গে লেনদেন করার সময় আপনাকে সতর্ক হতে হবে। আপনার রায় ও পার্থক্যকরণের ক্ষমতা কখনও কখনও দুর্বল হতে পারে। আগুন অথবা নারীদের কারণে আঘাত পেতে পারেন। এছাড়াও এই সময়ে হার্টের সমস্যা হতে পারে, তাই এই সময় আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করা উচিত।

সুহানা খানএর গণনা July 6, 2040 থেকে July 6, 2058

যদিও আপনি আপনার অংশীদার বা সহযোগীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার অনেক চেষ্টা করবেন কিন্তু সবই নষ্ট হয়ে যাবে। বৃদ্ধি ও নতুন সম্ভাবনা সহজে আসবে না। এই সময়কাল চ্যালেঞ্জ এবং সমস্যার সঙ্গে শুরু হবে। বিতর্ক ও অপ্রয়োজনীয় আগ্রাসন পর্যন্তও হতে পারে। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। শারীরিক সমস্যায় আপনি বিরক্ত হতে পারেন। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। মতভেদের বিরুদ্ধে প্রতিরোধ ক্ষমতা বিকশিত করার চেষ্টা করুন। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত এবং সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক।

সুহানা খানএর গণনা July 6, 2058 থেকে July 6, 2074

আপনি নিজেকে পরিবারের সঙ্গে গভীর সংযোগ এবং মানসিক বন্ধনে বাঁধতে চান যা আপনি আপনার বাবা মায়ের থেকে পেয়েছেন। পারিবারিক জীবনে সমন্বয় নিশ্চিত করে থাকবে। খুব বেশি নিজস্ব মূল্যবোধ থাকবে এবং খুব আদর্শবাদী হবেন, এই কয়েকটা কারণের জন্য আপনি অন্যদের থেকে অনেক উপহার এবং আশীর্বাদ পাবেন। আপনি আপনার শক্তি আপনার ব্যক্তিগত সম্পর্কে এবং অংশীদারিত্বে বেশি করে প্রদান করবেন। আপনি উচ্চতর কর্মকর্তা এবং কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের মধ্যে আসতে পারেন। আপনার খ্যাতি ও সুনাম বৃদ্ধি পাবে। আপনি আপনার গাড়ী বিক্রি করবেন আর একটি ভাল গাড়ী জন্য অথবা লাভের জন্য।

সুহানা খানএর গণনা July 6, 2074 থেকে July 6, 2093

ভ্রমণক্ষুধার অনুভূতির জন্য সম্ভবত কিছু অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছিয়ে যাওয়া পছন্দ করেন না এরজন্য আপনি চাপ অনুভব করবেন। এই সময়কাল অস্থিরতা এবং কর্মজীবনের চাপ নিয়ে শুরু হবে। নতুন প্রকল্প এবং ঝুঁকি এড়ানোই উচিত। আপনাকে নতুন বিনিয়োগ ও অঙ্গীকার নিয়ন্ত্রণ করতে হবে। লাভ হবার সম্ভাবনা আছে কিন্তু কাজের পরিবেশ দ্বিধান্বিত হবে যেটা সম্পূর্ণভাবে আরামদায়ক হবে না। এই সময়ে পার্থিব আরাম উদ্বেগের কারণ হতে পারে, ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজ আপনাকে যন্ত্রণা থেকে মুক্ত করতে পারে। আপনি আপনার আত্মীয়দের মাধ্যমে দুঃখের সম্মুখীন হবেন। হঠাৎ দুর্ঘটনা ও ক্ষতির সম্ভাবনা আছে।

সুহানা খানএর গণনা July 6, 2093 থেকে July 6, 2110

আপনার চারপাশের মানুষ আপনার সত্যের মূল্য দিতে পারবে এবং এটা আপনার কাছে আনন্দের হবে ও একটি শক্তিশালী উদ্বুদ্ধকারী উপাদান আপনাকে সেরা দিতে সাহায্য করবে। আপনার ভ্রমণের জন্য এটা সেরা সময়কাল। শুধু এগিয়ে যান এবং আপনার জন্য আসা সুখ উপভোগ করুন। শুধুমাত্র এগিয়ে যান আর সাফল্য উপভোগ করুন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। এই সময়কাল আপনাকে বিখ্যাত ব্যক্তিদের মধ্যেও নিয়ে আসবে। আপনার একটি শিশুর বাসনা পূর্ণ হবে। আপনার সৃজনশীলতা অন্যদের দ্বারা প্রশংসিত হবে।

সুহানা খানএর গণনা July 6, 2110 থেকে July 6, 2117

এই সময়ে ব্যবসায়িক অংশীদার বা সহযোগীদের সঙ্গে কৌশল ও ভুল বোঝাবুঝির মাধ্যমে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে। উল্লেখযোগ্য সম্প্রসারণ ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা ধরে রাখা উচিত। সারা সময় জুড়ে স্থায়ী উত্স থেকে লাভের উপরই নজর দেওয়া উচিত। এই সময়ে যথাসম্ভব ভ্রমণ এড়ানো ভালো। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার জন্য তাদের সর্বোত্তম প্রচেষ্টা করবে। এমনকি আপনাকে আপনার বন্ধুদের সম্পর্কেও সচেতন হওয়া উচিত কারণ তাদের প্রতারণা করার ইঙ্গিত আছে। নিজের যত্ন ভালভাবে নিন কারণ পরবর্তীকালে এটি আপনার উদ্বেগের কারণ হতে পারে। শরীরের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন কারণ দুরারোগ্য রোগের সম্ভাবনা আছে। এই সময়ে বাস্তবসম্মত হতে চেষ্টা করুন। আদতে আপনি নিষ্ফল লাভের দিকে ঝুঁকবেন। আপনার ভাগ্যে অর্থের লোকসানের সম্ভাবনা আছে। চরিত্রহীন ব্যক্তিদের সাথে বিবাদ হতে পারে।