সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

তামিম ইকবাল দশাফল কুষ্ঠি

তামিম ইকবাল Horoscope and Astrology
নাম:

তামিম ইকবাল

জন্মেরদিন:

Mar 20, 1989

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Chittagong

দ্রাঘিমাংশ:

91 E 55

অক্ষাংশ:

22 N 19

সময় মণ্ডল:

6

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


তামিম ইকবালএর গণনা জন্মের থেকে September 15, 1989

আপনার ভাল ফলাফলের জন্য একটি স্থিতিশীল এবং অটল মনোভাব বজায় রেখে কাজ করা উচিত। তবেই তাতে গতিশীলতা ও বৃদ্ধিও থাকবে। আপনি আপনার সহকর্মী এবং সিনিয়ারদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখবেন। আয়ের উৎস আপনার জন্য খুবই ভাল এবং আপনি আপনার পারিবারিক জীবনও উপভোগ করবে। আধ্যাত্মিকতার দিকেও আপনার মন থাকবে। যদি আপনি পদোন্নতি চান তাহলে তা অবশ্যই পেয়ে যাবেন। আপনার বন্ধু বান্ধবের পরিধি বৃদ্ধি পাবে। হঠাৎ ভ্রমণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। আপনি দাতব্য কাজের জন্য দান করবেন এবং এই সময়কালে উন্নতিলাভও করবেন।

তামিম ইকবালএর গণনা September 15, 1989 থেকে September 15, 2009

আপনি আপনার চ্যালেঞ্জের মোকাবিলার জন্য নতুন ধারণা নিয়ে আসবেন। আপনার কারবার এবং লেনদেন সহজে ও অনায়াসে হয়ে যাবে কারণ আপনি আপনার প্রতিযোগীদের থেকে এক কদম এগিয়ে থাকবেন। একাধিক উৎস থেকে আপনার জন্য আয় আসবে। আপনার বন্ধু এবং পরিবারের লোকেরা আপনার ব্যক্তিগত জীবনকে অনেক সমৃদ্ধ এবং আরো পরিপূর্ণ করে তুলবে। যত সময় এগিয়ে যাবে ততই আপনার ক্লায়েন্টদের সহযোগীদের সঙ্গে এবং অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু বিলাসবহুল জিনিস কিনবেন। সামগ্রিকভাবে, আপনার জন্য একটি পুরষ্কারস্বরূপ সময়।

তামিম ইকবালএর গণনা September 15, 2009 থেকে September 15, 2015

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

তামিম ইকবালএর গণনা September 15, 2015 থেকে September 15, 2025

এই সময়কাল আপনার জন্য চমত্কার প্রমাণিত হবে। আপনি আপনার চিন্তাগুলির জন্য খুব আত্মবিশ্বাসী হবেন এবং পদোন্নতি পাবার সম্ভাবনা অবশ্যই থাকবে। আপনার হঠাৎ ভ্রমণের সম্ভাবনা আছে যা খুবই ফলপ্রসূ হবে বলে মনে হয়। ভাইবোনদের থেকে এবং বিপরীত লিঙ্গের থেকেও সুখ পাবেন। এটি আপনার ভাইদের জন্যও ভালো সময়কাল। স্থান বা পেশা পরিবর্তনের চিন্তা এড়িয়ে চলা উচিত।

তামিম ইকবালএর গণনা September 15, 2025 থেকে September 15, 2032

আপনি আত্মতুষ্টির এবং অলস মনোভাব এড়িয়ে চলুন, আপনার আকর্ষণীয় ক্ষমতাও কমিয়ে ফেলুন এবং জীবনে সফল প্রয়াসের জন্য আগের অবস্থায় ফিরে যান। আর্থিকভাবে এটি খুব কঠিন সময় হবে। আপনাকে এই সময় চুরি, কেলেঙ্কারি ও বিবাদের মোকাবিলা করতে হতে পারে। আপনাকে কর্মক্ষেত্রে বাড়তি কাজের ভার এবং মাত্রাতিরিক্ত দায়িত্ব পালন করতে হবে। এটা স্বাস্থ্যের জন্যও কিছুটা খারাপ সময় হিসেবে গণ্য হবে। আপনি কান ও চোখের সমস্যার সম্মুখীন হবেন। আপনার জীবন সঙ্গীও শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার মনে শান্তি থাকবে না।

তামিম ইকবালএর গণনা September 15, 2032 থেকে September 15, 2050

এই সময়কালে আপনি মিশ্র ফলাফল পাবেন। পেশাদার ক্ষেত্রে আপনাকে সেরাটা দিতে হবে এবং আপনি একবার কাজ আরম্ভ করে দিলে তা পরিত্যাগও করতে পারবেন না ও সংকল্প থেকে বিচ্যুতও হবেন না। আপনার দৃঢ় উদ্দেশ্য অক্ষত থাকবে এবং আপনার ব্যক্তিত্বের মধ্যে স্বার্থপর মেজাজের জন্য বিপদ হতে পারে। আপনার এই মনোভাব সবার কাছে আপনাকে অপ্রিয় করে তুলতে পারে। মানুষের সঙ্গে আচরণ করার সময় আরো নমনীয় ও কোমল হৃদয়ের হতে চেষ্টা করুন। আপনি আপনার ভাই ও বোনদের সমর্থন করবেন। আপনার আত্মীয়দের মধ্যে সমস্যা থাকবে।

তামিম ইকবালএর গণনা September 15, 2050 থেকে September 15, 2066

কিন্তু দুর্ভোগ এবং হতাশা আপনার জীবনে আসতে বাধ্য এবং আপনাকে এই সমস্ত জিনিসকে ইতিবাচকভাবে নিতে শিখতে হবে এবং বিষয়গুলিকে অসমাপ্তভাবেও ছেড়ে দিতে পারবেন না। আপনি আপনার কর্মক্ষেত্রের সমস্ত জিনিসে স্বচ্ছ হবেন। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। আপনি বিদেশী উৎস থেকে লাভ করতে পারন। শারীরিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িত করা পারেন। পরিবারের পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করতে সমস্ত রকম চেষ্টা করবে। এটা আপনার জন্য খুব একটা ভাল সময়কাল নয়।

তামিম ইকবালএর গণনা September 15, 2066 থেকে September 15, 2085

এই সময়ে আপনার কাজের ক্ষেত্রে প্রতিযোগিতার দ্বারা তৈরি চাপের জন্য কর্মজীবন প্রতিবন্ধকতার মধ্য দিয়ে শুরু হবে। আপনাকে এই পরিস্থিতিগুলি সামলানোর জন্য আরো নমনীয় হতে হবে। আপনি এই সময়ের মধ্যে বিতর্ক অথবা পেশা পরিবর্তনের ইচ্ছা থেকে বিরত থাকুন। আপনার বক্তৃতা ও যোগাযোগ ইতিবাচক রাখা প্রয়োজন এবং আত্মরক্ষামূলক মনোভাবের মধ্যেও আপনাকে মনে রাখতে হবে যে আপনার কোন লিখিত বা কথিত শব্দের জন্য আপনাকে যেন পিছিয়ে আসতে না হয়। বিপরীত লিঙ্গের সঙ্গে আপনার সম্পর্ক আন্তরিক হবে না। আপনার ভাগ্যে জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে। যতদুর সম্ভব অবাঞ্ছিত ভ্রমণ কমানো উচিত। আপনি কিছু অপ্রত্যাশিত দুঃখ ও ভিত্তিহীন অভিযোগের মুখোমুখি হতে পারেন।

তামিম ইকবালএর গণনা September 15, 2085 থেকে September 15, 2102

সমস্যা ও কষ্টের পরে আপনার জন্য একটি খুব ভাল সময়কাল আসছে এবং শেষ পর্যন্ত আপনি বিশ্রাম করবেন এবং সাফল্য উপভোগ করবেন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। আপনার আর্থিক ভাগ্য চমৎকার হবে যদি আপনি অনিশ্চিত ফাটকামূলক কার্যকলাপ এড়িয়ে চলতে পারেন। ভ্রমণের মাধ্যমে আপনি সামঞ্জস্যপূর্ণ সঙ্গী বা নতুন বন্ধুদের মধ্যে যোগাযোগ স্থাপন করতে পারেন। রাজনৈতিক পদাধিকারী অথবা উচ্চতর কর্মকর্তাদের সাথে আপনার বন্ধুত্ব হতে পারে। আপনি এই সময়ে সন্তানের জন্ম দেখতে পাবেন।