সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

টাইমাল মিলস দশাফল কুষ্ঠি

টাইমাল মিলস Horoscope and Astrology
নাম:

টাইমাল মিলস

জন্মেরদিন:

Aug 12, 1992

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Dewsbury

দ্রাঘিমাংশ:

1 W 37

অক্ষাংশ:

53 N 41

সময় মণ্ডল:

0.0

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


টাইমাল মিলসএর গণনা জন্মের থেকে July 5, 2002

ব্যবসায় বা নতুন উদ্যোগে কিছু খারাপ খবর হতে পারে। এটা ঝুঁকিপূর্ণ কাজ চরিতার্থ করার জন্য অনুকূল সময় নয়। পরিবারিক সদস্যের স্বাস্থ্যের জন্য উদ্বেগ সৃষ্টি হতে পারে। ফাটকা এড়িয়ে যাওয়াই উচিত অন্যথায় আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। বিরোধীরা আপনার ব্যক্তিগত এবং সেই সঙ্গে পেশাদার জীবনেও সমস্যা তৈরি করতে চেষ্টা করবে। জল থেকে দূরে থাকুন কারণ ডুবে যাওয়ার ভয় আছে। জ্বর এবং ঠান্ডায় আপনার শারীরিক সমস্যা হতে পারে।

টাইমাল মিলসএর গণনা July 5, 2002 থেকে July 5, 2009

আপনি আত্মতুষ্টির এবং অলস মনোভাব এড়িয়ে চলুন, আপনার আকর্ষণীয় ক্ষমতাও কমিয়ে ফেলুন এবং জীবনে সফল প্রয়াসের জন্য আগের অবস্থায় ফিরে যান। আর্থিকভাবে এটি খুব কঠিন সময় হবে। আপনাকে এই সময় চুরি, কেলেঙ্কারি ও বিবাদের মোকাবিলা করতে হতে পারে। আপনাকে কর্মক্ষেত্রে বাড়তি কাজের ভার এবং মাত্রাতিরিক্ত দায়িত্ব পালন করতে হবে। এটা স্বাস্থ্যের জন্যও কিছুটা খারাপ সময় হিসেবে গণ্য হবে। আপনি কান ও চোখের সমস্যার সম্মুখীন হবেন। আপনার জীবন সঙ্গীও শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার মনে শান্তি থাকবে না।

টাইমাল মিলসএর গণনা July 5, 2009 থেকে July 5, 2027

যদিও আপনি আপনার অংশীদার বা সহযোগীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার অনেক চেষ্টা করবেন কিন্তু সবই নষ্ট হয়ে যাবে। বৃদ্ধি ও নতুন সম্ভাবনা সহজে আসবে না। এই সময়কাল চ্যালেঞ্জ এবং সমস্যার সঙ্গে শুরু হবে। বিতর্ক ও অপ্রয়োজনীয় আগ্রাসন পর্যন্তও হতে পারে। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। শারীরিক সমস্যায় আপনি বিরক্ত হতে পারেন। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। মতভেদের বিরুদ্ধে প্রতিরোধ ক্ষমতা বিকশিত করার চেষ্টা করুন। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত এবং সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক।

টাইমাল মিলসএর গণনা July 5, 2027 থেকে July 5, 2043

আপনি আপনার বস্তুগত চাহিদা পূরণের জন্য ও ব্যক্তিগত নিরাপত্তা তৈরি করতে আপনার উপর অন্যদের শক্তিশালী প্রভাব থাকবে। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনি সরকার এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছে আপনার যোগ্যতার স্বীকৃতি পাবেন। আপনার একটি বন্ধুত্বপূর্ণ স্বভাব আছে এবং বিভিন্ন প্রগতিশীল সামাজিক দলের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ খুব উপভোগ করেন; আপনার শারীরিক অসুস্থতার কারণে একটু অসুবিধার সৃষ্টি হতে পারে। বাইরের পরিবর্তনের থেকে ব্যক্তিগত রূপান্তর অনেক বেশী আকর্ষণীয়।

টাইমাল মিলসএর গণনা July 5, 2043 থেকে July 5, 2062

এই সময়কালে আপনার কর্মজীবন একটি কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে শুরু হবে। বিভিন্ন কার্যকলাপ ও সুযোগের মধ্যে দিয়ে আপনার অভিজ্ঞতার সঞ্চার হবে, যদিও কর্মজীবনে অপ্রাসঙ্গিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। নতুন বিনিয়োগ বা ঝুঁকিপূর্ণ লেনদেন এড়ানো উচিত কারণ সেখানে ক্ষতির সম্ভাবনা আছে। এই সময়ে নতুন প্রকল্প শুরু করা বা নতুন বিনিয়োগ করা যুক্তিযুক্ত হবে না। আপনি আপনার উর্ধ্বতনের সঙ্গে আক্রমনাত্মক হবেন না। অন্যদের কাছ থেকে সাহায্য গ্রহণের চিন্তা থেকে আপনার নিজের দক্ষতা এবং ক্ষমতা ব্যবহার করাই ভাল হবে। অন্যের কারণে চুরি বা অর্থের লোকসানের সম্ভাবনা রয়েছে। নিজের এবং আপনার পরিবারের সদস্যদের সঠিক যত্ন নিন। আপনার নিজের কারোর মৃত্যুর খারাপ খবর পেতে পারেন।

টাইমাল মিলসএর গণনা July 5, 2062 থেকে July 5, 2079

আয় বা সামাজিক অবস্থানে উন্নতি হবে এবং কাজের থেকে অথবা ব্যবসায়িক কাজকর্মের থেকে নিশ্চিত লাভ হবে। এই সময়ে শত্রুদের পরাজয় হবে, বাড়তি সম্পত্তি লাভ হবে, জ্ঞান লাভ হবে, উর্ধ্বতনদের থেকে আনুকূল্য পাবেন এবং সাফল্য আশা করতে পারেন। ভ্রমণ এই সময়ে খুব উপকারী হবে কারণ আপনার দার্শনিক এবং জ্ঞানগম্ভীর দিক উন্মোচিত হবে। আপনি বুদ্ধির সঙ্গে পেশাদার ও গার্হস্থ্য জীবনের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে সক্ষম হবেন।

টাইমাল মিলসএর গণনা July 5, 2079 থেকে July 5, 2086

এই সময়ে ব্যবসায়িক অংশীদার বা সহযোগীদের সঙ্গে কৌশল ও ভুল বোঝাবুঝির মাধ্যমে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে। উল্লেখযোগ্য সম্প্রসারণ ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা ধরে রাখা উচিত। সারা সময় জুড়ে স্থায়ী উত্স থেকে লাভের উপরই নজর দেওয়া উচিত। এই সময়ে যথাসম্ভব ভ্রমণ এড়ানো ভালো। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার জন্য তাদের সর্বোত্তম প্রচেষ্টা করবে। এমনকি আপনাকে আপনার বন্ধুদের সম্পর্কেও সচেতন হওয়া উচিত কারণ তাদের প্রতারণা করার ইঙ্গিত আছে। নিজের যত্ন ভালভাবে নিন কারণ পরবর্তীকালে এটি আপনার উদ্বেগের কারণ হতে পারে। শরীরের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন কারণ দুরারোগ্য রোগের সম্ভাবনা আছে। এই সময়ে বাস্তবসম্মত হতে চেষ্টা করুন। আদতে আপনি নিষ্ফল লাভের দিকে ঝুঁকবেন। আপনার ভাগ্যে অর্থের লোকসানের সম্ভাবনা আছে। চরিত্রহীন ব্যক্তিদের সাথে বিবাদ হতে পারে।

টাইমাল মিলসএর গণনা July 5, 2086 থেকে July 5, 2106

মানুষ আপনাকে লক্ষ্য করবে এবং আপনার কাছে পরামর্শের জন্য আসবে। জিনিষ পাওয়া অনুসারে সাজানো শুরু হবে। এই সময়কাল আপনার জন্য দারুণ সম্ভাবনা এবং শক্তি নিয়ে আসবে। সময় আপনার জন্য ভাগ্য, ক্ষমতা এবং সাহস নিয়ে আসবে। তা সত্ত্বেও উর্ধ্বতনদের থেকে বস্তুগত লাভ ও স্বীকৃতি পাবেন। সুতরাং, নতুন কিছু করার চেষ্টা এবং নতুন জায়গায় যাওয়ার জন্য এটা খুব ভাল সময়। এই সময়ের মধ্যে আপনি সম্ভবত একজন সওয়ারী অর্জন করবেন। আপনার সঙ্গে অনেক মানুষের যোগাযোগ স্থাপন হবে এবং বেশিরভাগ ক্ষেত্রে এই যোগাযোগগুলি দান এবং গ্রহণের মাধ্যমেই হবে। এই সময়কাল আপনার ভাইবোনদের জন্যও সুখ এবং সাফল্য বয়ে আনবে।

টাইমাল মিলসএর গণনা July 5, 2106 থেকে July 5, 2112

আপনার অনিশ্চিত গার্হস্থ্য জীবনে আরো মনোযোগ ও যত্নের প্রয়োজন। এই সময়ে পরিবার সম্পর্কিত বিষয়গুলি ও উত্তেজনার মোকাবিলা করা কঠিন হবে। পরিবারের সদস্যদের সঙ্গেও বিরোধ থাকবে। পরিবারে কারোর মৃত্যুর সম্ভাবনা আছে। আপনার প্রচুর আর্থিক লোকসান ও সম্পত্তির ক্ষতিও হতে পারে। অর্থ সম্পর্কিত বিষয়গুলিতে যত্ন নেওয়া উচিত। গলা, মুখ ও চোখের রোগ কষ্ট পেতে পারেন।