Celebrity Horoscope Search By

উন্নী মুকুন্দন দশাফল কুষ্ঠি

উন্নী মুকুন্দন Horoscope and Astrology
নাম:

উন্নী মুকুন্দন

জন্মেরদিন:

Sep 22, 1987

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Trichur

দ্রাঘিমাংশ:

76 E 14

অক্ষাংশ:

10 N 32

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


উন্নী মুকুন্দনএর গণনা জন্মের থেকে November 25, 1989

এই সময়কালে আপনি সব বিষয়ে সাফল্য পাবেন। আপনার পেশাদারী জীবনের চরম আনন্দদায়ক মুহূর্ত আপনার জন্য পুরষ্কার ও স্বীকৃতি বয়ে আনবে। বিনোদন ও প্রণয়ের জন্য খুব খুশির সময়। আপনার ভাই ও বোনদের এই বছর উন্নতি হবে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে বেশ খুশি থাকবেন। একটি আকর্ষনীয় কাজের প্রস্তাব, পুরস্কার, স্বীকৃতি, বা পদোন্নতি পাবার সম্ভাবনা আছে। আপনি সোনার জিনিস এবং মূল্যবান পাথর কিনবেন। সাধারণত, আপনি আপনার বন্ধু/সহযোগীদের সঙ্গে এবং বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত মানুষদের সঙ্গে ভালোভাবে থাকবেন।

উন্নী মুকুন্দনএর গণনা November 25, 1989 থেকে November 25, 1995

এই বছরে আপনি আপনার প্রণয় জীবনকে আরো আকর্ষণীয় করে তুলবেন। এই বছরটা আপনার জন্য ভাল যাবে কারণ আপনি আপনার চুক্তি এবং চুক্তিপত্র থেকে লাভ পেতে পারেন। এই সময়টা চুক্তি করার জন্য উপযুক্ত সময় কারণ এই সময়টা নিশ্চিতভাবে আপনার পক্ষে যাবে। ব্যবসা ও অন্যান্য উদ্যোগ থেকে আয় বৃদ্ধি পাবে এবং এরজন্য আপনার সামাজিক অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। এখন আপনার ব্যক্তিগত জীবনে সুখ সাধনের জন্য আপনার কাছে যথেষ্ট অপরিহার্য বিষয়বস্তু আছে। আপনি যানবাহন এবং অন্যান্য উপকরণ অর্জন করতে পারবেন। আপনার পারিবারিক জীবনেও আপনার অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনার আয়ও সুনিশ্চিতভাবে বৃদ্ধি পাবে।

উন্নী মুকুন্দনএর গণনা November 25, 1995 থেকে November 25, 2005

এই সময়কালে অত্যন্ত সফল এবং কার্যকর দৃষ্টিভঙ্গী আপনার জন্য অপেক্ষা করছে। আপনার ভাগ্যে অতিরিক্ত আয়ের জন্য সৃজনশীল উপায় এবং সুযোগ আসবে। আপনার সিনিয়র ও সুপারভাইজারদের সঙ্গে খুব ভাল সম্পর্ক বজায় থাকবে। এই সময়ে আপনার আয় বৃদ্ধি ইঙ্গিত আছে। ব্যবসায় সম্প্রসারণ ঘটবে এবং সুনামও বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি সামগ্রিকভাবেই সাফল্য অর্জন করবেন।

উন্নী মুকুন্দনএর গণনা November 25, 2005 থেকে November 25, 2012

এই সময় পরীক্ষায় সাফল্য, বা পদোন্নতি, বা পেশায় স্বীকৃতি নিশ্চিতভাবে পেতে পারেন। পরিবারের মধ্যে সহযোগিতা ক্রমশ বৃদ্ধি পাবে। বহুদূরে যারা বাস করে বা বিদেশী সহযোগীদের থেকে সাহায্য পাবেন। আপনি একটি নতুন পরিকল্পনা পেতে পারেন যা আপনার জন্য খুবই উপকারী হবে। আপনি যে কোন ধরণের প্রতিকূল পরিস্থিতি আত্মবিশ্বাসের সঙ্গে পরিচালনা করতে পারবেন।

উন্নী মুকুন্দনএর গণনা November 25, 2012 থেকে November 25, 2030

এটি আপনার জন্য ভাল সময় নয়। আপনার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করবে। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। আপনার ভাগ্যে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং খাদ্যে বিষক্রিয়া থেকে পেটের সমস্যাও হতে পারে। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত কারণ এটা আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ সময় নয়। আপনার ভাগ্যে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ছোট বিষয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না অন্যথায় আপনি ঝামেলায় পড়বেন। এছাড়াও আপনি স্বীকৃতিহীন পেশায় যুক্ত হতে পারেন।

উন্নী মুকুন্দনএর গণনা November 25, 2030 থেকে November 25, 2046

এই সময় আপনার জন্য অত্যন্ত উপযুক্ত সময় নয়। আপনার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করবে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িয়ে পড়বেন। আপনার ভাগ্যে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনাও আছে। ঝুঁকি নেওয়ার প্রবণতায় নিয়ন্ত্রণ করা উচিত কারণ এটা আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ সময় নয়। আপনার ভাগ্যে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ছোট ছোট বিষয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না অন্যথায় আপনি ঝামেলায় পড়বেন। এছাড়াও আপনি স্বীকৃতিহীন কাজে যুক্ত হতে পারেন। এই সময়ে মহিলাদের মাসিক সমস্যা, আমাশা এবং চোখের সমস্যার সৃষ্টি হতে পারে।

উন্নী মুকুন্দনএর গণনা November 25, 2046 থেকে November 25, 2065

এটা নতুন দীর্ঘমেয়াদী সম্পর্ক/বন্ধুত্বের শুরুর জন্য সেরা সময় নয়। পেশাদার বা ব্যক্তিগত জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় ঘটতে পারে যা উদ্বেগের সৃষ্টি করতে পারে। হতাশাবাদীর চেয়ে আশাবাদী হওয়া সবসময় ভাল। ভালোবাসা এবং অনুভূতি হ্রাস পাবে কারণ বেশিরভাগ ক্ষেত্রেই সন্তুষ্টির স্তর খুব খারাপ। প্রেমে সুখের সম্ভাবনা কম। কোন শিশুর জন্ম আপনার বাড়িতে সুখ আনতে পারে। নতুন সম্পর্কে সাধারণ সম্ভাবনা কম থাকবে তার থেকে বিতর্ক এবং সমস্যা বেশি হবে। বায়ু এবং ঠান্ডা সংক্রান্ত অসুখ হতে পারে। মনের শুভ স্থিতিশীলতা সময়ের শেষ পর্যায়ে দেখা যাবে।

উন্নী মুকুন্দনএর গণনা November 25, 2065 থেকে November 25, 2082

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

উন্নী মুকুন্দনএর গণনা November 25, 2082 থেকে November 25, 2089

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে দারুণ অগ্রগতি করবেন। পরিবারের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনি দূর জায়গায় বসবাসকারী ব্যক্তি বা বিদেশী সহযোগীদের থেকে সাহায্য পাবেন। এই সময়কালে আপনি যে কাজ করতেই আগ্রহী হন তাতেই আপনি আশাপ্রদ সাফল্য পাবেন। আপনার সচেতনভাবে চেষ্টা ছাড়াই নতুন সুযোগ আপনার কাছে আসবে। আপনি সমাজে অনেক শ্রদ্ধা এবং সম্মান পাবেন। আপনি একটি নতুন বাড়ী নির্মাণ করবেন ও সবরকমের আনন্দ উপভোগ করবেন।