সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ভিক্টর ব্যানার্জি দশাফল কুষ্ঠি

ভিক্টর ব্যানার্জি Horoscope and Astrology
নাম:

ভিক্টর ব্যানার্জি

জন্মেরদিন:

Oct 15, 1946

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Calcutta

দ্রাঘিমাংশ:

88 E 20

অক্ষাংশ:

22 N 30

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


ভিক্টর ব্যানার্জিএর গণনা জন্মের থেকে May 5, 1951

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারেন। আপনাকে কর্মজীবন ও গার্হস্থ্য জীবনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। আপনার পেশাগত দায়িত্বে/ভ্রমণে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না কিনতে পারেন। আপনার সন্তানদের প্রতি মনোযোগেরও প্রয়োজন হবে কারণ এই সময়ে তারা আরো দুর্বল হয়ে পড়বে।

ভিক্টর ব্যানার্জিএর গণনা May 5, 1951 থেকে May 5, 1969

লাভজনক লেনদেনের মধ্যে প্রবেশ করার ভাল সম্ভাবনা থাকবে। যদি আপনি ঋণের জন্য আবেদন করে থাকেন, তাহলে আপনি আর্থিক সাহায্য পেতে পারেন। সামান্য শারীরিক অসুস্থতা সম্ভব হতে পারে। আপনি বুদ্ধির সাথে পেশাদার এবং আভ্যন্তরীণ দায়বদ্ধতার মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে পারবেন এবং জীবনের এই উভয় অত্যাবশ্যক দিকেই আপনার সবচেয়ে ভালটা দিতে পারবেন। আপনার লালিত ইচ্ছা অসুবিধা সঙ্গে পূর্ণ হবে কিন্তু শেষ পর্যন্ত আপনি খ্যাতি অর্জন করবেন এবং ভাল আয় বা লাভ পাবেন। আপনি প্রতিযোগিতার বিজয়ী হিসাবে উঠে আসবেন এবং সাক্ষাত্কারেও সফল হবেন।

ভিক্টর ব্যানার্জিএর গণনা May 5, 1969 থেকে May 5, 1985

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার ক্রিয়াকলাপকে এবং আপনাকে মধ্যমণি করে তুলবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। বলা বাহুল্য, আপনার ব্যক্তিগত সম্পর্কেও শক্তি বৃদ্ধি পাবে। সন্তানেরা আপনার জন্য সুখ বয়ে আনবে। ভ্রমণ অপরিহার্য হতে পারে এবং মানুষ আপনাকে একবার দেখতে আগ্রহী হবে। এই সময়ে আপনি ধ্যান এবং জিজ্ঞাসার মাধ্যমে মানব অস্তিত্বের বাস্তবতার সত্য উদ্ঘাটনের চেষ্টা করবেন। এই সময়ে আপনি কিছু ব্যয়বহুল এবং বিরল বস্তু অর্জন করবেন। সামগ্রিকভাবে, এই সময়ে অত্যন্ত পুরষ্কারস্বরূপ হবে।

ভিক্টর ব্যানার্জিএর গণনা May 5, 1985 থেকে May 5, 2004

এই সময়কালে আপনার কর্মজীবন একটি কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে শুরু হবে। বিভিন্ন কার্যকলাপ ও সুযোগের মধ্যে দিয়ে আপনার অভিজ্ঞতার সঞ্চার হবে, যদিও কর্মজীবনে অপ্রাসঙ্গিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। নতুন বিনিয়োগ বা ঝুঁকিপূর্ণ লেনদেন এড়ানো উচিত কারণ সেখানে ক্ষতির সম্ভাবনা আছে। এই সময়ে নতুন প্রকল্প শুরু করা বা নতুন বিনিয়োগ করা যুক্তিযুক্ত হবে না। আপনি আপনার উর্ধ্বতনের সঙ্গে আক্রমনাত্মক হবেন না। অন্যদের কাছ থেকে সাহায্য গ্রহণের চিন্তা থেকে আপনার নিজের দক্ষতা এবং ক্ষমতা ব্যবহার করাই ভাল হবে। অন্যের কারণে চুরি বা অর্থের লোকসানের সম্ভাবনা রয়েছে। নিজের এবং আপনার পরিবারের সদস্যদের সঠিক যত্ন নিন। আপনার নিজের কারোর মৃত্যুর খারাপ খবর পেতে পারেন।

ভিক্টর ব্যানার্জিএর গণনা May 5, 2004 থেকে May 5, 2021

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

ভিক্টর ব্যানার্জিএর গণনা May 5, 2021 থেকে May 5, 2028

এটি আপনার জন্য অত্যন্ত সফল সময়কাল নয়। আপনি অনেক অপ্রয়োজনীয় ব্যয় করতে চাইবেন কিন্তু আপনার নিজেকে ধরে রাখা প্রয়োজন। সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায়িক বিষয়ে ঝুঁকি নেওয়ার চেষ্টা করবেন না কারণ এই সময়কাল আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। পারিবারিক পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। আপনি মন্ত্রোচ্চারণ এবং আধ্যাত্মিক অনুশীলনের দিকে ঝুঁকতে পারেন।

ভিক্টর ব্যানার্জিএর গণনা May 5, 2028 থেকে May 5, 2048

এই সময়ে আপনি ভোগ বিলাসে এবং আরামে অধিক ব্যয় করবেন কিন্তু এটা ভাল হবে যদি খরচ কম করেন। আপনি প্রেমে হতাশার এবং পারিবারিক জীবনে ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা সম্ভাব্য প্রতিটি উপায়ে আপনি ক্ষতি করার চেষ্টা করবে তাই ব্যক্তিগত বা পেশাদার বিষয়ে লেনদেন করার সময় সচেতন থাকবেন। আপনার ভাগ্যে পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তার সম্ভাবনা আছে। যদিও আর্থিকভাবে এটি খারাপ সময় নয় কিন্তু বেশি খরচ করা উচিত নয়। আপনার নিজের স্বাস্থ্যেরও সঠিক যত্ন নিন।

ভিক্টর ব্যানার্জিএর গণনা May 5, 2048 থেকে May 5, 2054

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

ভিক্টর ব্যানার্জিএর গণনা May 5, 2054 থেকে May 5, 2064

এই সময়কালটা শারীরিকভাবে এবং মানসিকভাবেও আপনার জন্য খুব অনুকূল সময় নয়। আপনি স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যায় ভুগতে পারেন যা আপনার মানসিক শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে। আপনার শত্রুরা আপনার পরিবার এবং বন্ধুদের সামনে আপনার চরিত্রে দাগ লাগানোর চেষ্টা করতে পারে তাই আপনি তাদের থেকে যতটা দূরে থাকা যায় তার চেষ্টা করুন। এই সময়কালে শারীরিক সমস্যার সম্ভাবনা আছে তাই আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সচেতন হওয়া প্রয়োজন। আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে।