chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

জাভিয়ার স্যামুয়েল দশাফল কুষ্ঠি

জাভিয়ার স্যামুয়েল Horoscope and Astrology
নাম:

জাভিয়ার স্যামুয়েল

জন্মেরদিন:

Dec 10, 1983

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Hamilton

দ্রাঘিমাংশ:

79 W 50

অক্ষাংশ:

43 N 15

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


জাভিয়ার স্যামুয়েলএর গণনা জন্মের থেকে February 10, 1985

যখন পেশাদারিত্বের সামনে কোন জিনিস অচল বলে মনে হবে তখন মানসিক শান্তির জন্য আপনাকে অপ্রয়োজনীয় মানসিক চাপ এড়ানো শিখতে হবে। হতাশা বা নৈরাশ্যের অনুভূতির দ্বারা চালিত হয়ে ঝোঁক মাথায় কাজ পরিবর্তনের আবেগ থেকে নিজেকে প্রতিহত করুন। এই সময়ে অসতর্কতা বা অবহেলার ফলে অহেতুক উদ্বেগ এবং সমস্যার সৃষ্টি হতে পারে যারজন্য খারাপ পরিস্থিতিও তৈরি হতে পারে। স্বাস্থ্যের উপর অবিলম্বে মনোযোগ প্রয়োজন কারণ আপনার ভাগ্যে আঘাত এবং দুর্ঘটনা ঘটার সম্ভাবনা আছে। আপনার পারিবারিক জীবনেও ঝামেলা হতে পারে এবং আপনার যৌন রোগের জন্য সতর্কতা অবলম্বন করা উচিত।

জাভিয়ার স্যামুয়েলএর গণনা February 10, 1985 থেকে February 10, 2003

এই সময়কালে কর্মজীবনে দ্বিধা ও দিক নির্ণয়ের অভাব লক্ষ্য করা যাবে। আপনার এই সময়ে নতুন প্রকল্প বা কর্মজীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন করা উচিত নয়। আপনি আপনার বন্ধু এবং আত্মীয়দের সাথে ভালভাবে মানিয়ে নিতে পারবেন না। অবাঞ্ছিত পরিস্থিতি তৈরি হতে পারে যারজন্য আপনার জীবনে ঝগড়া, সমস্যা প্রভৃতি দেখা দিতে পারে। দ্রুত আর্থিক লাভের জন্য অবাঞ্ছিত উপায় অবলম্বন করবেন না। কাজ/সেবা সন্তোষজনক হবে না। দুর্ঘটনা/অঘটন ঘটতে পারে। এই সময়ে বিশ্রী পরিস্থিতির মোকাবেলা করার জন্য আপনার নিজের প্রতি আস্থা গড়ে তোলার চেষ্টা করুন। আপনি কাশির সমস্যা, হাঁপানি রোগ বা বাতগ্রস্ত যন্ত্রণায় ভুগতে পারেন।

জাভিয়ার স্যামুয়েলএর গণনা February 10, 2003 থেকে February 10, 2019

পেশাগত এবং ব্যক্তিগত বিষয়ে অংশীদারিত্ব এই বছর আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যারজন্য আপনি অনেকদিন অপেক্ষা করে ছিলেন সেই অপ্রতিরোধ্য, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা আপনার জীবনে ঘটবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। যোগাযোগ ও আলোচনার মাধ্যম আপনার জন্য ভাল কাজ করবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনাকে ব্যবসা/পেশা প্রভৃতি সংক্রান্ত কাজে ঘন ঘন ভ্রমণ করতে হবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না ক্রয় করতে পারবেন।

জাভিয়ার স্যামুয়েলএর গণনা February 10, 2019 থেকে February 10, 2038

এই সময়কালকে শুভ সময়ের সূচনা বলা যেতে পারে। এই সময়কালে, আপনি অত্যন্ত খুশি থাকবেন। আপনি সমস্ত রকম প্রতিকূল পরিস্থিতি সামলাতে সক্ষম হবেন। আপনি পারিবারিক সুখ ভোগ করবেন। যদিও আপনার ভাইবোনরা কিছু ঝামেলা এবং সমস্যায় জড়িয়ে পরতে পারে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না। সামান্য শারীরিক সমস্যার সম্ভাবনা আছে। আপনার বন্ধু এবং সহযোগীরা আপনাকে অনুসরণ করার চেষ্টা করবে।

জাভিয়ার স্যামুয়েলএর গণনা February 10, 2038 থেকে February 10, 2055

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

জাভিয়ার স্যামুয়েলএর গণনা February 10, 2055 থেকে February 10, 2062

আপনি আপনার উর্ধ্বতনদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন যা পরবর্তীকালে আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। এই সময়কালে আপনি আপনার পদ হারাতে পারেন। আপনার মন উদ্ভাবনী ও সৃজনশীল চিন্তাভাবনায় পূর্ণ থাকবে কিন্তু পরিস্থিতি ভাল করে না বুঝে তার প্রয়োগ করার চেষ্টা করবেন না। আপনাকে আপনার গার্হস্থ্য জীবনে আরো মনোযোগ দিতে হবে। আপনার ভাগ্যে ভ্রমণের সম্ভাবনা আছে এবং তা আপনার জন্য পুরষ্কারস্বরূপ হবে। আপনার পরিবারের সদস্যদের শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে তাই তাদের এবং সেইসঙ্গে আপনারও ভাল যত্ন নিতে হবে।

জাভিয়ার স্যামুয়েলএর গণনা February 10, 2062 থেকে February 10, 2082

আপনার আগ্রহের একটি পবিত্র স্থান দর্শন আপনার তালিকায় থাকবে। তবে আপনার আবেগপূর্ণ ও মনোমুগ্ধকর মনোভাব থাকবে এবং এটা আপনাকে পরিচিতদের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখতে সাহায্য করবে ও অপরিচিতদের সঙ্গেও যোগাযোগ স্থাপন করতে সাহায্য করবে। নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত আপনার ইচ্ছা পূর্ণ হবে যার মানে আপনি যেখানে কাজ করেছেন সেই প্রতিষ্ঠানের শ্রেণীবিন্যাসের উপর লেনদেন বা পদোন্নতি লাভ নির্ভর করবে। ভাগ্যে নতুন গাড়ী পাওয়ার অথবা নতুন বাড়ি কেনার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, এই সময়টা খুব ভাল।

জাভিয়ার স্যামুয়েলএর গণনা February 10, 2082 থেকে February 10, 2088

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

জাভিয়ার স্যামুয়েলএর গণনা February 10, 2088 থেকে February 10, 2098

আপনার কাছে যে সুযোগগুলি আসবে আপনি তার সদ্ব্যবহার করতে পারবেন না যদিও আপনার কাছে অনেক সুযোগ আসবে কিন্তু সবই বৃথা যাবে। আপনি আপনার অথবা আপনার বাবামায়ের শরীর সংক্রান্ত সমস্যার সম্মুখীন হবেন তাই তাদের সঙ্গে আপনারও ভাল যত্ন নিন। দূরে ভ্রমণ আপনার ভাগ্যে আছে কিন্তু তা খুব উপকারী হবে না তাই এড়িয়ে চলাই উচিত। এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। সাধারণ মানুষ এবং আপনার সহকর্মীদের সাথে বিবাদ হতে পারে। আপনার ঠান্ডা লাগা এবং জ্বর হওয়ার প্রবণতা থাকবে। কোনো প্রত্যক্ষ কারণ ছাড়াই মানসিক চিন্তা থাকবে।