chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

আরভ কুমার 2022 কুষ্ঠি

আরভ কুমার Horoscope and Astrology
নাম:

আরভ কুমার

জন্মেরদিন:

Sep 15, 2002

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 52

অক্ষাংশ:

19 N 4

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

প্রেমকে আপনি খুব গম্ভীরভাবে নেন। আসলে, এইসব ক্ষেত্রে আপনি এমনভাবে এগন যে আপনার ভালবাসার মানুষটি ভয়ে পালিয়ে যায়। আপনার সৎ প্রেম যখন একবার মসৃনভাবে চলতে শুরু করে, তখন আপনি দেখান যে আপনার ভালবাসাটা কতটা গভীর আর সত্য। আপনি একটা সমবেদী সাথী বানাবেন এবং যাকে আপনি বিয়ে করবেন তাঁর কাছে আপনার পূর্ণ ভালবাসা থাকবে। আপনি চান সে যেন অনন্যচিত্তে আপনার সমস্যার কথা শোনে। তবে অন্যদের সহানুভূতি সহকারে সোনার মত ধৈর্য্য আপনার নেই।

আরভ কুমার এর স্বাস্থ্যের রাশিফল

যদি আপনাকে স্বাস্থ্যবান বলা হয় তো সেটা ভুল বলা হবে। তবু, এটার কোনো কারণ নেই যে যত্নসহকারে আপনি বেশি বয়স পর্যন্ত বাঁচবেন না। দুটো জিনিসের ওপর নজর দিতে হবে; সেগুলো হলো বদহজম এবং বাত। বদহজমের ব্যাপারে, খাবারের প্রতি তাড়াহুড়ো করলে চলবে না এবং শান্তির পরিবেশে খাবার খান। এছাড়াও এটাও লক্ষ্য রাখতে হবে যাতে খাবার আপনি সঠিক সময়ে খান। বাতের দিকে ততদিন আপনাকে চিন্তা করতে হবে না যতদিন আপনি স্যাঁতসেঁতে আবহাওয়া, ঠান্ডা বাতাস, ভেজা পা ইত্যাদি ইত্যাদি থেকে বেঁচে থাকবেন।

আরভ কুমার এর শখের রাশিফল

আপনার অবসর সময়ে বাহ্যিক খেলা-ধুলায় আপনি নিযুক্ত থাকবেন এবং আপনি লক্ষ্য করবেন যে এগুলো আপনার জন্য অত্যন্ত উপযোগী। ভয় এটায় যে আপনি এগুলো খুব বেশি করবেন এবং নিজের শরীরের ক্ষতি করবেন। খোলা জায়গায় ঘোরাফেরা করতে আপনি ভালবাসেন। তাই, যদি অশ্বারোহন আপনাকে আকর্ষণ না করে তো দ্রুত গাড়িচালানো, ট্রেন এ লম্বা সফর, আরামদায়ক যাত্রা প্রভৃতি আপনাকে নিশ্চিতরূপে আনন্দ দেবে। বই বা শিক্ষামূলক ভ্রমনের মাধ্যমে নিজেকে শিক্ষিত করার আপনার প্রখর ইচ্ছা আছে। জ্ঞানের চেয়ে এইসবের উদ্যমে আপনি বেশি সন্তুষ্ট হবেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer