সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Abhijeeth Poondla 2021 কুষ্ঠি

Abhijeeth Poondla Horoscope and Astrology
নাম:

Abhijeeth Poondla

জন্মেরদিন:

May 30, 1987

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Hyderabad

দ্রাঘিমাংশ:

78 E 26

অক্ষাংশ:

17 N 22

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2021 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

জাতক বছরের শুরু থেকে বিশেষ লাভ এবং সম্পদ পাবেন। এটা লটারী, ফাটকা এবং শেয়ার ইত্যাদি থেকে আসতে পারে। বন্ধু এবং শুভাকাঙ্খীরা আপনার সকল লেনদেনে আপনাকে সমর্থন ও সহযোগিতা করবেন। আপনি ব্যবসায়িক লেনদেনের মাধ্যমেও ভাল অর্থ উপার্জন করবেন। আপনি পদ এবং মর্যাদা লাভ করবেন। আপনি সম্মানিত হবেন এবং ভাল খাবার উপভোগ করবেন।

May 30, 2021 - Jun 29, 2021

পারিবারিক জীবনে সম্প্রীতি এবং বোঝাপড়া বজায় থাকবে। এটা আপনার জ্ঞান সম্প্রসারণের জন্য একটি ভাল সময় এবং সহকর্মীদের কাছ থেকেও কিছু শিখতে পারেন। বন্ধু বা বিদেশীদের সাথে ভাল সম্পর্ক ফলপ্রসূ হবে। নতুন জমিও পেতে পারেন। আপনি দান ধ্যানও করতে পারেন। আপনার সন্তানেরাও সফল হবে এবং আপনার জন্য সুখ বয়ে আনবে। একটি সুন্দর জীবন আপনার জন্য অপেক্ষা করছে।

Jun 29, 2021 - Jul 20, 2021

এই সময়টা আর্থিক লাভের জন্য অনুকূল নয়। আপনার পরিবারের একজনের মৃত্যুর হতে পারে। এছাড়াও পারিবারিক বিরোধ আপনার মানসিক শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে। আপনি আপনার কটূক্তি বা কটু বচনের জন্য সমস্যায় পড়তে পারেন। এই সময় ব্যবসা সংক্রান্ত কিছু খারাপ খবর আসতে পারে। প্রচুর লোকসানও হতে পারে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা আপনার জন্য অসুবিধা সৃষ্টি করতে পারে।

Jul 20, 2021 - Sep 13, 2021

এই বছর নতুন এলাকা অন্বেষণ করার জন্য ক্ষতি হতে পারে কারণ খরচ স্থায়ীভাবে বৃদ্ধি পাবে এবং এর থেকে আপনি সরাসরি লাভ বা কোন দীর্ঘস্থায়ী পদ পাবেন না। শত্রু এবং আইনি সমস্যা থেকে কষ্ট পেতে পারেন। আপনি কাজের একটি নির্দিষ্ট লাইন ধরে এগিয়ে যাবেন এবং নিজের প্রোফাইল কম করে রাখবেন ও তাতেই আপনার দৃষ্টিভঙ্গী স্থির রাখবেন। লাভ শুধুমাত্র স্বল্পমেয়াদী হওয়ার সম্ভাবনাই বেশি। মধ্যম ও দীর্ঘ মেয়াদী প্রকল্পের শুরু ভালই হবে। আপনার চোখ সম্পর্কিত সমস্যা থাকতে পারে। বিপরীত লিঙ্গের সঙ্গে বন্ধুত্বের সাহায্যে আপনার দ্রুত টাকা তৈরির আন্তরিক পরিকল্পনা সম্ভব হবে না তাই প্রথমে ভাল করে পর্যবেক্ষণ করে নেওয়া উচিত। আপনার প্রেমিকা/প্রেমিককে নিয়ে সমস্যা হতে পারে।

Sep 13, 2021 - Nov 01, 2021

পেশাগত এবং ব্যক্তিগত বিষয়ে অংশীদারিত্ব এই বছর আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যারজন্য আপনি অনেকদিন অপেক্ষা করে ছিলেন সেই অপ্রতিরোধ্য, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা আপনার জীবনে ঘটবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। যোগাযোগ ও আলোচনার মাধ্যম আপনার জন্য ভাল কাজ করবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনাকে ব্যবসা/পেশা প্রভৃতি সংক্রান্ত কাজে ঘন ঘন ভ্রমণ করতে হবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না ক্রয় করতে পারবেন।

Nov 01, 2021 - Dec 29, 2021

এই সময়কালকে শুভ সময়ের সূচনা বলা যেতে পারে। এই সময়কালে, আপনি অত্যন্ত খুশি থাকবেন। আপনি সমস্ত রকম প্রতিকূল পরিস্থিতি সামলাতে সক্ষম হবেন। আপনি পারিবারিক সুখ ভোগ করবেন। যদিও আপনার ভাইবোনরা কিছু ঝামেলা এবং সমস্যায় জড়িয়ে পরতে পারে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না। সামান্য শারীরিক সমস্যার সম্ভাবনা আছে। আপনার বন্ধু এবং সহযোগীরা আপনাকে অনুসরণ করার চেষ্টা করবে।

Dec 29, 2021 - Feb 18, 2022

আয় বা সামাজিক অবস্থানে উন্নতি হবে এবং কাজের থেকে অথবা ব্যবসায়িক কাজকর্মের থেকে নিশ্চিত লাভ হবে। এই সময়ে শত্রুদের পরাজয় হবে, বাড়তি সম্পত্তি লাভ হবে, জ্ঞান লাভ হবে, উর্ধ্বতনদের থেকে আনুকূল্য পাবেন এবং সাফল্য আশা করতে পারেন। ভ্রমণ এই সময়ে খুব উপকারী হবে কারণ আপনার দার্শনিক এবং জ্ঞানগম্ভীর দিক উন্মোচিত হবে। আপনি বুদ্ধির সঙ্গে পেশাদার ও গার্হস্থ্য জীবনের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে সক্ষম হবেন।

Feb 18, 2022 - Mar 12, 2022

এই সময়কালে আপনি মিশ্র ফলাফল পাবেন। এই সময়ে আপনি মানসিক চাপ এবং ক্লান্তিতে ভুগবেন। আপনি আপনার ব্যবসার অংশীদারিত্বে সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিকভাবেও এই সময়কাল ভাল হবে না। ভ্রমণ ফলপ্রসূ হবে না। ঝুঁকি নেওয়ার প্রবণতা সম্পূর্ণই পরিত্যাগ করা উচিত। আপনি আপনার প্রিয় মানুষের সাথে দ্বন্দ্বে জড়িয়ে যেতে পারেন, তাই এই ধরণের পরিস্থিতি এড়ানোর চেষ্টা করা উচিত। যদিও এই সময়কাল প্রেম ও প্রণয়ের জন্য ভাল নয়। তাই আপনাকে প্রেম এবং সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করতে হবে কারণ এরজন্য আপনার মর্যাদা এবং সম্মানের ক্ষতি হতে পারে।

Mar 12, 2022 - May 12, 2022

যদি আপনি মনে করেন যে কিছু প্রকল্প বা ফাটকায় পুনরায় টাকা খাটাবেন তাহলে ভাগ্য সবসময় আপনার সঙ্গে থাকবে। কর্মজীবনেও ভাল অগ্রগতির সম্ভাবনা আছে। এটা একটি চমৎকার সময়, এই সময়ে আপনি যে কাজই করুন না কেন আপনি অনেক সাফল্য আশা করতে পারেন। আপনি নতুন সম্পদ অর্জন করবেন এবং কিছু শুভ বিনিয়োগ করবেন। আপনি বিপরীত লিঙ্গের সাহচর্য উপভোগ করবেন। পরিবারের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনার সুন্দর এবং সুস্বাদু খাবারের জন্য স্বাদ বিকশিত হবে। বাড়িতে অনুষ্ঠানের যোগ আছে।

May 12, 2022 - May 30, 2022

আপনি এই সময়ে আত্মবিশ্বাসী ও ইতিবাচক হবেন। আপনি সরকার বা সাধারণের জীবন ক্ষমতা ও কর্তত্ব দ্বারা নিয়ন্ত্রণ করতে পারবেন। স্বল্প দূরত্বের ভ্রমণ কল্যাণকর প্রমাণিত হবে। আপনি অবাধে টাকা খরচ করতে পারবেন। আপনাকে এবং পরিবারের ঘনিষ্ঠ একজন সদস্যকে শারীরিক অসুস্থতায় ভুগতে হতে পারে। বিশেষ করে এটি আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার যেমন মাথাব্যাথা অথবা চোখের সমস্যার ইঙ্গিত দিচ্ছে।