সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

অভিষেক শর্মা 2021 কুষ্ঠি

অভিষেক শর্মা Horoscope and Astrology
নাম:

অভিষেক শর্মা

জন্মেরদিন:

Aug 10, 1985

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Delhi

দ্রাঘিমাংশ:

77 E 13

অক্ষাংশ:

28 N 39

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি মিশুকে এবং সঠিক আনন্দের জন্য প্রচুর বন্ধু বানাবেন। এইসব বন্ধু-বান্ধবের মধ্যে থেকেই আপনি এমন একজনকে খুঁজে বের করবেন যে আপনার জন্য সবকিছু হবে এবং যাকে আপনি বিয়ে করবেন। আপনি খুবই সহানুভূতিশীল। অতএব, সবদিক দিয়েই এটা ঘোষণা করা যায় যে আপনার বিবাহিত জীবন সুখময় হবে। আপনি এমন রকমের যে নিজের ঘর এবং তার আসবাবের জন্য ভাবেন, এবং আপনি আশা করেন সেটা যেন আরামদায়ক এবং ভালো স্থান হয়। বাড়িতে বিশৃঙ্খলা আপনার সংবেদনশীলতাকে বিরক্ত করতে পারে। আপনার সন্তান আপনার কাছে খুবই প্রিয়। আপনি তাদের কাজ করবেন এবং তাদেরকে সর্বাধিক পরাসনা এবং আনন্দ দেবেন, এবং তাদের প্রতি যা খরচ করবেন তা বৃথা যাবে না।

অভিষেক শর্মা এর স্বাস্থ্যের রাশিফল

আপনাকে অতিরিক্ত পরিশ্রম এবং অতিরক্ত চাপ সবথেকে বেশি এড়িয়ে চলতে হবে। আপনি উভয়ের প্রতিই প্রবন এবং আপনার স্বভাবই হলো এমন কিছু করা যা আপনার জন্য ক্ষতিকারক। পর্যাপ্ত নিদ্রার ক্ষেত্রে সচেতন থাকুন, এবং বিছানায় শুয়ে থাকার সময় কোনকিছু চিন্তা করবেন না। সেই সময় নিজের মস্তিষ্ককে শূন্য রাখার চেষ্টা করুন। সপ্তাহের শেষে সম্পূর্ণ আরাম করার চেষ্টা করুন, এই নয় যে যেসব কাজ অবশিষ্ট থেকে গেছে সেগুলো আপনি সপাহের শেষে করবেন। প্রচন্ড উত্তেজনা নিশ্চিতরূপে খারাপ এবং তাড়াহুড়ো ও বিশৃঙ্খলা অন্যের চেয়ে আপনার থেকে বেশি কাড়বে। তাই, নির্মেঘ এবং শান্ত জীবন-যাপন করার চেষ্টা করুন। যেটাতে সাহায্য করা যাবে না সেটা নিয়ে চিন্তা করবেন না। ৩০ বছর বয়সের পর অনিদ্রা, মাথা ও মুখমণ্ডলের স্নায়ুবিকারজনিত তীব্র যন্ত্রণা, মাথাব্যথা এবং চোখের সমস্ত জাতীয়তে ভুগতে পারেন।

অভিষেক শর্মা এর শখের রাশিফল

সবল আহ্লাদ আপনাকে আকর্ষণ করবে এবং এগুলো আপনার জন্য ভালো। ফুটবল, টেনিস জাতীয় খেলা আপনার শক্তির প্রধান নির্গমনপথ এবং এটার জন্য আপনার ভালই হবে। মধ্যবয়স আসার সময় আপনি হাঁটা-চলা করতে পছন্দ করবেন, তবে চার মাইল চেয়ে চোদ্দ মাইল হাঁটা আপনি বেশি ভাববেন। ছুটির সময় আপনি সমুদ্র-সৈকতে শুধুমাত্র সংবাদপত্র নিয়ে বসে, পরবর্তী খাবারের জন্য অপেক্ষা করা আপনি চান না। খুব দুরের পাহাড় আপনাকে হাতছানি দিয়ে ডাকবে এবং সেগুলোকে কাছ থেকে কেমন লাগে সেটা আপনি দেখতে চান।