Celebrity Horoscope Search By

গোচর 2021 জন্মছক

অভিষেক শর্মা Horoscope and Astrology
নাম:

অভিষেক শর্মা

জন্মেরদিন:

Aug 10, 1985

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Delhi

দ্রাঘিমাংশ:

77 E 13

অক্ষাংশ:

28 N 39

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


অভিষেক শর্মা এর 2021 এর বৃহস্পতি চলমান জন্মছক

ভ্রমণ আকর্ষণীয় প্রমাণ হবে এবং সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আকর্ষণীয় কথাবার্তার পথ সুগম হবে। আপনি বুদ্ধির সঙ্গে পেশাদার ও গার্হস্থ্য জীবনের দায়বদ্ধতার মধ্যে সামঞ্জস্য বজায় রাখবেন এবং জীবনের এই উভয় অত্যাবশ্যক দিকেই আপনার সর্বোত্তম দিতে পারবেন। আপনার লালিত ইচ্ছা অসুবিধা সঙ্গেও পূর্ণ হবে কিন্তু শেষ পর্যন্ত আপনার সমৃদ্ধির খ্যাতি এবং ভাল আয় বা লাভ আনবে। পুরোনো বন্ধুদের সাথেও দেখা হওয়ার ইঙ্গিত আছে। আপনি বিপরীত লিঙ্গের সান্দিধ্যও পাবেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন।

অভিষেক শর্মা এর 2021 এর শনি চলমান জন্মছক

যদি আপনি মনে করেন যে কিছু প্রকল্প বা ফাটকায় পুনরায় টাকা খাটাবেন তাহলে ভাগ্য সবসময় আপনার সঙ্গে থাকবে। কর্মজীবনেও ভাল অগ্রগতির সম্ভাবনা আছে। এটা একটি চমৎকার সময়, এই সময়ে আপনি যে কাজই করুন না কেন আপনি অনেক সাফল্য আশা করতে পারেন। আপনি নতুন সম্পদ অর্জন করবেন এবং কিছু শুভ বিনিয়োগ করবেন। আপনি বিপরীত লিঙ্গের সাহচর্য উপভোগ করবেন। পরিবারের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনার সুন্দর এবং সুস্বাদু খাবারের জন্য স্বাদ বিকশিত হবে। বাড়িতে অনুষ্ঠানের যোগ আছে।

অভিষেক শর্মা এর 2021 এর রাহু চলমান জন্মছক

আপনার শক্তির বিকিরণ আপনার জীবনের সহায়ক মানুষদের অনেকটাই আকর্ষণ করবে। আপনার প্রতিদ্বন্দ্বী আপনার সম্মুখীন হতে সাহস করবে না। আর্থিকভাবে এটি আপনার জন্য একটি চমৎকার সময়কাল। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মানুষদের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার পরিসেবা/কাজের অবস্থার উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু জমি বা যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনার স্বাস্থ্যের জন্য সামান্য যত্নের প্রয়োজন।

অভিষেক শর্মা এর 2021 এর কেঃ চলমান জন্মছক

এই সময়সীমাকে স্থান ও পেশা পরিবর্তনের জন্য চিহ্নিত করা হচ্ছে। আপনি মানসিক দুশ্চিন্তায় ভুগবেন। আপনার মনে কোন শান্তি থাকবে না। পরিবারের সদস্যের মনোভাব পুরোপুরি ভিন্ন হতে পারে। বড় বিনিয়োগে যাবেন না কারণ সমস্ত জিনিস আপনার প্রত্যাশা অনুযায়ী নাও হতে পারে। আপনার বন্ধু এবং সহযোগীরা তাদের প্রতিশ্রুতি রাখবে না। বিদ্বেষপূর্ণ বন্ধুদের থেকে সতর্ক থাকুন কারণ তাদের জন্য আপনার সম্মান খারাপ হতে পারে। পরিবারের স্বাস্থ্যের যত্ন নিন কারণ তাদের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সৃষ্টি হতে পারে। এখনই কোন ভ্রমণের পরিকল্পনা করবেন না। শারীরিক অসুস্থতারও সম্ভাবনা আছে।