সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Ashley Hamilton এর সম্পর্কিত / Ashley Hamilton জীবনী

অ্যাশলি হ্যামিলটন Horoscope and Astrology
নাম:

অ্যাশলি হ্যামিলটন

জন্মেরদিন:

Sep 30, 1974

জন্মসময়:

19:14:0

জন্মস্থান:

118 W 14, 34 N 3

দ্রাঘিমাংশ:

118 W 14

অক্ষাংশ:

34 N 3

সময় মণ্ডল:

-8

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Ashley Hamilton এর সম্পর্কিত/ কে Ashley Hamilton

Ashley George Hamilton is an American songwriter, singer and actor. He is the son of actors George Hamilton and Alana Stewart, and a stepson of musician Rod Stewart.

কোন বছর Ashley Hamilton এর জন্ম?

বর্ষ 1974

Ashley Hamiltonএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Monday, September 30, 1974.

কোথায় Ashley Hamilton জন্ম গ্রহণ করেছেন?

118 W 14, 34 N 3

কত বয়স Ashley Hamilton এর ?

Ashley Hamilton এর বয়স 48 বছর

কখন Ashley Hamilton এর জন্ম?

Monday, September 30, 1974

Ashley Hamilton এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Ashley Hamilton এর চরিত্রের রাশিফল

আপনার বিভিন্ন অপেক্ষনীয় গুন আছে। যার মধ্যে প্রথম এবং প্রধান হলো আপনি আপনার কাজকে উপভোগ করেন আর আপনার কাজের প্রায় কোনো সীমা থাকে না। এরপর আপনার চোখ সবসময় খোলা থাকে আর মস্তিষ্ক সবসময় সজাগ থাকে। এইসব গুন মিলে আপনি এমন একজন ব্যক্তি হয়ে দাড়ান যা আপনার কর্মক্ষেত্রে যথেষ্ঠ প্রভাব ফেলে। আপনি খুবই বাস্তবিক আর বাস্তবিক জিনিসেই বিশ্বাস করেন এবং খুঁটি-নাটি মনে রাখার জন্য আপনি এটি প্রখর বুদ্ধির অধিকারী। খুঁটি-নাটি বিষয়ের ক্ষেত্রে আপনি এতটাই প্রবণ যে কিছু কিছু সহকর্মী এটার ফলে বিরক্তও হয়। আপনি চেহারা কখনই ভোলেন না, যদিও নাম মনে রাখার ক্ষেত্রে ততটা নিখুঁত নন।আপনি এমন একজন ব্যক্তি যে সব কিছুরই কারণ জানতে ইচ্ছুক। যতক্ষণ না আপনি পুরোপুরিভাবে সন্তুষ্ট না হন, ততক্ষণ পর্যন্ত আপনি সেটাকে মানেন না। ফলস্বরূপ, কিছু সময় আপনি ভালো কারবার হারিয়ে ফেলেন আর কিছু লোক আপনাকে এমন ভাবে দেখে যে আপনি খুব দেরী করেন।আপন খুবই সংবেদনশীল এবং প্রায়ই যখন আপনার আগে এগোনো কথা তখন আপনি পিছিয়ে যান। এটা আপনাকে নিঃসন্দেহে নেতৃত্ব দেওয়া থেকে অক্ষম করে তলে। অনেক ক্ষেত্রে আপনি নিজস্ব পদ্ধতি চান না। আসলে সব দিক দিয়েই আপনি খুব এক্তিয়ারভুক্ত।

Ashley Hamilton এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি একজন সাহসী মানুষ। আপনি এতটাই আবেগী যে আপনার কাজের সময় দুশ্চিন্তা বা ভয় থাকেনা। মাঝে-সাঝে আপনার এমন অনুভূতি আসে যা আপনাকে আকস্মিক উপলব্ধি দেয় এবং এরফলে আপনি অসম্ভব প্রতিভাবানের জায়গায় পৌঁছান। অনেকে আপনার সঙ্গ চায়, কারণ আপনার মধ্যে প্রচুর উত্তেজনা আছে। একজন চমত্কার চরিত্র-বিশ্লেষক, আপনি প্রায়ই অতিপ্রাকৃত জিনিসের প্রতি আকৃষ্ট হয়ে পরেন, যা আপনাকে জীবনের গভীর অর্থ বুঝতে সাহায্য করে। আপনার অসাধারণ দূর-দর্শিতা আপনাকে আগে এগোতে সাহায্য করে এবং যেসব জিনিস আপনার বিকাশে বাধা দিচ্ছে তাদের বুঝে জীবনে সফল হন। আপনার স্বাভাবিকভাবেই স্বজ্ঞাত থাকার অভ্যাস আছে। আপনি জিনিষগুলি সহজে এবং দ্রুতগতিতে বুঝতে পারেন এবং তাদের সম্পর্কে আপনার মতামত তৈরি করতেও আপনার সময় লাগেনা। আপনার এই বিশেষত্বটি আপনাকে শীর্ষে নিয়ে যেতে পারে। জীবনের প্রতি আপনার উদার মনোভাবের কারণে আপনি স্পষ্টভাবে বিভিন্ন সিদ্ধান্ত নিতে পারবেন এবং প্রয়োজনীয় দিকগুলিতে আপনি মনোনিবেশ করতে পারেন। এ কারণেই আপনার একাধিক বিষয়ে গভীর জ্ঞান রয়েছে এবং আপনি আইন এবং ব্যবসার সাথে সম্পর্কিত বিষয়গুলিতে আগ্রহী হবেন। আপনার বিশেষ ক্ষমতা রয়েছে যা আপনাকে খুব অল্প সময়ের মধ্যেকোনো বিষয় কে বুঝতে সাহায্য করে এবং এটি আপনার শিক্ষালাভের ক্ষত্রেও প্রযোজ্য। অধ্যয়নের সময় আপনি কঠোর নিয়মানুবর্তিতা পালন করতে চান এবং ভবিষ্যতে আপনি বিশিষ্ট বুদ্ধিজীবীদের মধ্যেও আপনার নাম খুঁজে পেতে পারেন।

Ashley Hamilton এর জীবন শৈলির রাশিফল

অনেকাংশে আপনার করুনার দিকে ঝোঁক থাকবে, কারণ অন্যের নিয়ে আপনি কি ভাবেন সেটা বলতে আপনি ভয় পান। তাই আপনি শত্রুতা তৈরী করবেন। আপনি কি ভাবেন সেটা বলতে তারাতারি সুরু করুন তবে আপনি দেখবেন অন্যদের সাথে আপনার ভালো সম্পর্ক হচ্ছে।