Celebrity Horoscope Search By

Bhagath Varma এর সম্পর্কিত / Bhagath Varma জীবনী

Bhagath Varma Horoscope and Astrology
নাম:

Bhagath Varma

জন্মেরদিন:

Sep 21, 1998

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Chennai

দ্রাঘিমাংশ:

80 E 18

অক্ষাংশ:

13 N 5

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Bhagath Varma এর সম্পর্কিত/ কে Bhagath Varma

Kanumuri Bhagath Varma is a Cricketer

কোন বছর Bhagath Varma এর জন্ম?

বর্ষ 1998

Bhagath Varmaএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Monday, September 21, 1998.

কোথায় Bhagath Varma জন্ম গ্রহণ করেছেন?

Chennai

কত বয়স Bhagath Varma এর ?

Bhagath Varma এর বয়স 23 বছর

কখন Bhagath Varma এর জন্ম?

Monday, September 21, 1998

Bhagath Varma এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Bhagath Varma এর চরিত্রের রাশিফল

আপনি একজন বিবেচক। আপনি কখনো স্থির হতে পারেন না। আপনি সর্বদা পরিকল্পনা করতে থাকেন এবং আলস্য সহ্য করতে পারেন না। আপনার স্বেচ্ছাশক্তি প্রবল এবং স্বাধীন-চেত্তা আপনার মধ্যে দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত। অন্যের হস্তক্ষেপে আপনি বিরক্ত হন, আর কারণ অধীন থাকা আপনি পছন্দ করেন না।আপনি ন্যায়পরায়ণতার খুব বড় হিসাব স্থাপন করেন, এবং এই শব্দটাকে বিস্তৃত অর্থে ব্যবহার করেন। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সৎ-উদ্দেশ্য, সৎ-বক্তৃতা আর টাকা-পয়সার ব্যাপারে সততা আশা করেন।আপনার সবথেকে বড় অক্ষমতা হলো অন্যের সাথে ব্যবহার। আপনি অদক্ষতা সহ্য করতে পারেন না, যারা আপনার চোখে-চোখ রাখতে পারে না তাদের আপনি খুব নিচু রূপে দেখেন। যাদের আপনি সমর্থন করেন না তাদের প্রতি একটু বেশি দয়াবান ও সহিষ্ণু হওয়া খুব কঠিন নয়। যেকোনো মূল্যেই এটা খুব ভালো প্রচেষ্টা হতে পারে।আপনি মৌলিক চিন্তা-ভাবনার অধিকারী। এই চিন্তা-ভাবনা ভিন্ন-ভিন্ন ভাবে প্রকাশ পাই। আপনি নতুন কিছু পদ্ধতিও আবিষ্কার করেন। আপনি যাই চিন্তা করেন, সেটা দিয়ে পৃথিবীকে আপনি নতুন দিশা দেন।

Bhagath Varma এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

অল্পসময়ে খুব বেশি আশা করা,আপনাকে প্রচন্ড অভ্যন্তরীণ উত্তেজনার মধ্যে রাখে এবং আপস করার ক্ষেত্রে আপনি খুব জেদী। আপনি প্রচন্ড বিচলিত আর একসাথে বিভিন্ন দিকে নিজের শক্তিকে ছড়িয়ে দেন এবং খুব কমই কোনো কিছু সম্পূর্ণ করতে পারেন, কারণ সবসময় নতুন কিছু আবিস্কৃত হয়। বয়স বাড়ার সাথে আপনার মাইগ্রেনের সমস্যা দেখা দিতে পারে এবং আপনাকে বিশ্রাম করতে শিখতে হবে। যোগার মত কোনো শারীরিক ও মানসিক তপশ্চর্যা দারুন প্রতিবিধান হতে পারে।আপনি যেকোনো বিষয়ের গভীরে গিয়ে ভাবতে পারেন, এই কারণে আপনি কোনো বিষয়ের ওপর সহজেই দক্ষতা অর্জন করতে পারবেন। যদিও এই পদ্ধতি যথেষ্ট সময় সাপেক্ষ এবং এটি কোনো কোনো সময় বিরক্তির সৃষ্টি করতে পারে। আপনি কঠোর পরিশ্রমের সাথে পড়াশোনা করবেন এবং আপনি সর্বদাই পড়াকু স্বভাবের হবেন। নিত্য পড়াশোনা করলে আপনি সহজেই পড়াশোনা শেষ করতে পারবেন। আপনি কোনো একটি নির্দিষ্টি বিষয়ে আটকে পরতে পারেন এবং এই কারণে আপনার সেই বিষয় কে রোজ ঝালিয়ে নেওয়া উচিত। কোনো কোনো সময় আপনি আশানুরূপ ফলাফল না পেলেও আপনার অর্জিত জ্ঞান আপনাকে জীবনের অন্যান্য বিষয়ে সাফল্য পেতে সাহায্য করবে।

Bhagath Varma এর জীবন শৈলির রাশিফল

আপনার বন্ধুরা আপনার জীবনে অনুপ্রেরণা জাগাবে। তাদের সাহায্য ও উত্সাহ আপনার দরকার। তাই আপনার লক্ষ্য-পূরণের জন্য আপনি সেই দিকেই যাবেন যেদিকে আপনার বন্ধুরা আপনার উন্নতি দেখতে পাবে।