chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Chetan Bhagat এর সম্পর্কিত / Chetan Bhagat জীবনী

চেটন ভগত Horoscope and Astrology
নাম:

চেটন ভগত

জন্মেরদিন:

Apr 22, 1974

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

New Delhi

দ্রাঘিমাংশ:

77 E 12

অক্ষাংশ:

28 N 36

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Chetan Bhagat এর সম্পর্কিত/ কে Chetan Bhagat

Chetan Bhagat, is an Indian author, columnist, and speaker. Bhagat is the author of five bestselling novels, Five Point Someone, One Night @ the Call Center, The 3 Mistakes of My Life, 2 States & Revolution 2020: Love, Corruption, Ambition.

কোন বছর Chetan Bhagat এর জন্ম?

বর্ষ 1974

Chetan Bhagatএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Monday, April 22, 1974.

কোথায় Chetan Bhagat জন্ম গ্রহণ করেছেন?

New Delhi

কত বয়স Chetan Bhagat এর ?

Chetan Bhagat এর বয়স 48 বছর

কখন Chetan Bhagat এর জন্ম?

Monday, April 22, 1974

Chetan Bhagat এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Chetan Bhagat এর চরিত্রের রাশিফল

আপনি প্রচন্ড বাস্তবিক আর সমানভাবে সক্ষম। আপনি খুব পরিপাটি প্রকৃতির, এবং আপনি সুশৃঙ্খল আর পরিস্কার-পরিচ্ছনতা ভালবাসেন। এটাও সম্ভব যে এইসব গুনাবলী আপনার মধ্যে খুবই বিকশিত, এবং হতে পারে যে খুঁটিনাটি জিনিস দেখতে গিয়ে জীবনের কিছু বড় সুযোগ আপনি হারিয়ে ফেলেন।আপনি একজন দ্বিধাগ্রস্ত মানুষ। যদিও পৃথিবীতে নিজের রাস্তা তৈরি করার গুন আপনার আছে এবং উন্নতির শিখরে পৌছানোর ক্ষমতাও আপনার মধ্যে বর্তমান, তবে একটু বেশি উদ্যম দেখাতে গিয়ে আপনার থেকে কম গুনের মানুষ আপনার থেকে আগে এগিয়ে যায়। তাই নিজের অলীক সীমাবদ্ধতা নিয়ে বেশি ভাববেন না। আপনি শুধু সফলতা গ্রহণ করার কথা চিন্তা করুন, দেখবেন ঠিক সফল হবেন।আপনি হিসেবী এবং বাস্তবিক। আপনি সবসময় কিছু অর্জন করতে চান। আপনার মনের মধ্যে কিছু প্রবল আকাঙ্ক্ষা সবসময় প্রজ্জলিত থাকে। এটা সময়ের সাথে আপনাকে অস্থির করে তোলে। যদিও আপনি আপনার সাফল্যে সবসময় গর্ববোধ করে থাকেন।আপনি উদার এবং সংবেদনশীল। কোনো প্রয়োজনীয়তায় বা কেউ মর্মান্তিক যন্ত্রণার মধ্যে থাকলে, এটা ভাবায় যায় না যে আপনি সাহায্যের হাত না বাড়িয়ে পাশ কাটিয়ে চলে যাবেন।

Chetan Bhagat এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি আপনার লক্ষ্যে স্থির থাকবেন এবং সহজে মানুষিক চাপ অনুভব করবেন না। আপনি জ্ঞান এবং শিক্ষার কারণে সমাজে একজন মহান বুদ্ধিজীবী হিসাবে বিখ্যাত হবেন। এমনকি যদি আপনি জীবনের অন্যান্য দিকগুলি ত্যাগ করেন তবেও আপনার জ্ঞানকে পরিত্যাগ করা উচিত নয়। এই অগ্রাধিকার আপনাকে জীবনে অন্যদের থেকে এগিয়ে রাখবে। আপনি অনেক শিক্ষিত মানুষের নির্দেশিকা পাবেন যা আপনার শিক্ষাকে ইতিবাচক ভাবে প্রভাবিত করবে। আপনি যে জ্ঞানটি অর্জন করেছেন তা আপনার ব্যক্তিগত জীবনে প্রয়োগ করা উচিত, এর ফলে আপনি একজন ভালো মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হবেন। জ্ঞান অর্জনের আকাঙ্ক্ষা আপনাকে শীর্ষে রাখবে এবং আপনি মহান বুদ্ধিজীবিদের মধ্যে তালিকাভুক্ত হবেন। কখনও কখনও, আপনার স্বাধীন মনোভাবের কারণে আপনার শিক্ষা ক্ষতিগ্রস্ত হতে পারে, তাই আপনাকে আপনার ব্যক্তিত্বের এই দিকটি নিয়ে সচেতন থাকা উচিত।যেকোনো কিছু বা যেকোনো কারো ভেতর দিয়ে দেখার ক্ষমতা আপনার আছে, তাই আপনার কাছ থেকে কিছু লোকানো খুব মুস্কিল। এই অন্তর্দৃষ্টির স্বচ্ছতা প্রতিপক্ষকে জয় করতে আর পরিতৃপ্তি অর্জন করতে সাহায্য করে। যেকোনো পরিস্থিতির উপলব্ধি আর যেকোনো সমস্যার সমাধান করার ক্ষমতা আপনার আছে, কারণ আপনি সরাসরি যথাযথ জায়গায় পৌঁছান।

Chetan Bhagat এর জীবন শৈলির রাশিফল

আপনার সহকর্মীরা আপনার সফলতায় অনুপ্রেরণা জাগাবে। তাই আপনার লক্ষ্য-পূরণে অনুপ্রেরিত হবার জন্য আপনি অন্যের ভরসায় থাকবেন।